শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / সংবাদ বিজ্ঞপ্তি / আগামীকাল পানছড়ি-খাগড়াছড়ি সড়কে সকাল-সন্ধ্যা অবরোধ

আগামীকাল পানছড়ি-খাগড়াছড়ি সড়কে সকাল-সন্ধ্যা অবরোধ

প্রকাশিত: ২০১৭-১০-২২ ১৯:০২:৩৬

   আপডেট: ২০১৭-১০-২২ ১৯:১৩:৫৬

প্রেস বিজ্ঞপ্তি

আগামীকাল সোমবার পানছড়িতে সকাল সন্ধ্যা অবরোধের ডাক দিয়েছে গণতান্ত্রিক যুব ফোরাম।

ইউপিডিএফ'র প্রদত্ত প্রেস বার্তা থেকে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

প্রেস বার্তায় বলা হয়েছে, পানছড়ি পুরো উপজেলাসহ পানছড়ি-খাগড়াছড়ি সড়কে সকাল-সন্ধ্যা অবরোধ থাকবে।

বিবৃতিতে অভিযোগ করা হয়, সংস্কার নেতাকর্মী কর্তৃক গণতান্ত্রিক যুব ফোরাম কেন্দ্রীয় সদস্য রূপায়ন চাকমা ও পানছড়ি উপজেলা সহ-সাধারণ সম্পাদকসহ ৫জনকে অপহরণ ও অমানুষিক শারীরিক নির্যাতনের পর ৪ নেতা-কর্মীকে সেনাবাহিনীর হাতে তুলে দিয়ে সাজানো মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে আগামীকাল এই অবরোধের ডাক দেওয়া হয়েছে।

শনিবার ২২ অক্টোবর যুব ফোরামের পানছড়ি উপজেলা শাখার সভাপতি কৃপায়ন চাকমা ও সাধারণ সম্পাদক মিন্টু বিকাশ চাকমা সংবাদ মাধ্যমে প্রদত্ত এক যুক্ত বিবৃতিতে এই অবরোধ কর্মসূচির ঘোষণা দেন ।

আপনার মন্তব্য

এ বিভাগের আরো খবর



আলোচিত