শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / সংবাদ বিজ্ঞপ্তি / লংগদুতে সাম্প্রদায়িক হামলা ও অগ্নিসংযোগের প্রতিবাদে ও ক্ষতিগ্রস্থদের দ্রুত পুর্নবাসনের দাবীতে সংবাদ সম্মেলন

লংগদুতে সাম্প্রদায়িক হামলা ও অগ্নিসংযোগের প্রতিবাদে ও ক্ষতিগ্রস্থদের দ্রুত পুর্নবাসনের দাবীতে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ২০১৭-০৭-০৬ ১৭:২৬:১৩

ডেইলি সিএইচটি রিপোর্ট, আদিবাসী ফোরাম-সঞ্জীব দ্রং

আগামীকাল ৭ জুলাই ২০১৭, শুক্রবার, সকাল ১১টায় বাংলাদেশ আদিবাসী ফোরাম ও কাপেং ফাউন্ডেশনের উদ্যোগে ঢাকার সেগুন বাগিচার ঢাকা রিপোর্টার্স ইউনিটির গৌল টেবিল মিলনায়তনে রাংগামাটি জেলার লংগদুতে পাহাড়ী গ্রামে সাম্প্রদায়িক হামলা, অগ্নিসংযোগ এর প্রতিবাদে ও ক্ষতিগ্রস্থদের দ্রুত পুর্নবাসনের দাবীতে সংবাদ সম্মেলন আয়োজন করা হয়েছে।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত থাকবেন বিশিষ্ট কলামিস্ট ও গবেষক সৈয়দ আবুল মকসুদ, নারী নেত্রী খুশী কবীর, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মেজবাহ কামাল প্রমুখসহ আদিবাসী নেতৃবৃন্দ ।

উক্ত সংবাদ সম্মেলনে আপনার পত্রিকা / টিভি চ্যানেল/ অনলাইন মিডিয়া / সংবাদ সংস্থা / রেডিও-র প্রতিনিধি / ফটো সাংবাদিক / ক্যামেরা ক্রু পাঠানোর অনুরোধ করছি সেই সাথে সংবাদটি আজকের ঢাকা বিভাগে প্রচার ও প্রকাশ করার জন্য আপনার দৃষ্টি আকর্ষণ করছি।

আপনার মন্তব্য

এ বিভাগের আরো খবর



আলোচিত