শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / রাজনীতি / টাকার মালা উপহার পেলেন ফখরুল!

টাকার মালা উপহার পেলেন ফখরুল!

প্রকাশিত: ২০১৮-১২-২৪ ২০:০৫:৪৯

   আপডেট: ২০১৮-১২-২৪ ২০:১২:৪৩

অনলাইন ডেস্ক >>

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গলায় টাকার মালা পরিয়েছেন স্থানীয় সমর্থকরা। গতকাল রোববার ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউনিয়নে শিবগঞ্জ সিনিয়র দাখিল মাদ্রাসা মাঠে আয়োজিত জনসভায় ওই মালা পরানো হয়।  

ঠাকুরগাঁও-১ আসনে ধানের শীষের প্রার্থী মির্জা ফখরুলের গলায় টাকার মালা পরানোর একটি ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

টাকার মালা পরানোর বিষয়ে আজ সোমবার ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান বলেন, দলের স্থানীয় সমর্থকরা খুশি হয়ে নির্বাচনের প্রচারণায় সহায়তার জন্য মির্জা ফখরুলের গলায় টাকার মালা পরিয়ে দেয়। ১০০ ও ৫০০ টাকার মোট ১০টি মালা মির্জা ফখরুলের গলায় পরানো হয়।

এর আগে ২০০১ সালে একইভাবে ঠাকুরগাঁওয়ে একটি অনুষ্ঠানে মির্জা ফখরুলকে টাকার মালা পরানো হয়েছিল বলে জানান তৈমুর রহমান।    

জানা যায়, গতকাল বিকেলে মাদ্রাসা মাঠের জনসভায় মির্জা ফখরুল উপস্থিত হওয়ার পর ধানের শীষের স্লোগানে মুখরিত হয়ে ওঠে। তিনি মঞ্চে ওঠার পরপরই স্থানীয় কয়েকজন টাকার মালা নিয়ে আসেন এবং ফখরুলের গলায় পরিয়ে দেন।

ভিডিও :

আপনার মন্তব্য

আলোচিত