শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / রাজনীতি / লাঙ্গল মার্কায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী

লাঙ্গল মার্কায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ২০১৮-১২-২৩ ১৫:৪০:২৭

অনলাইন ডেস্ক >>

সিলেট আলিয়া মাদরাসা মাঠে অনুষ্ঠিত জনসভায় লাখো জনতার সামনে সুনামগঞ্জ-৪ আসনে (সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর) মহাজোট প্রার্থী পীর ফজলুর রহমান মিসবাহকে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে বিপুল ব্যবধানে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

শনিবার (২২ ডিসেম্বর) বিকেলে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যের শেষ পর্যায়ে সিলেট বিভাগের মহাজোট প্রার্থীদের একে একে পরিচয় করিয়ে দেন শেখ হাসিনা। এসময় পীর মিসবাহকে লাঙ্গল প্রতীকে ভোট দিতে নেতাকর্মী ও জনসাধারণকে আহ্বান জানান প্রধামমন্ত্রী।

তিনি বলেন, লাঙ্গলে ভোট দিয়ে আপনারা জয়ী করে দিন, আগামীবার আমরা নৌকায় তুলে নেবো।

জনসভায় উপস্থিত লাখো জনতাও হাত তুলে সুনামগঞ্জ-৪ আসনের বর্তমান সংসদ সদস্যকেই ফের নির্বাচিত করার প্রতিশ্রুতি দেন। এসময় পীর ফজলুর রহমান মিসবাহ দু’হাত তুলে জনতাকে শুভেচ্ছা জানান।

জনসভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতা এবং সিলেটের বিভিন্ন আসনে আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত