শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / রাজনীতি / মনিস্বপন দেওয়ানকে জেএসএস থেকে কোন সমর্থন দেওয়া হয়নিঃ ঊষাতন তালুকদার

মনিস্বপন দেওয়ানকে জেএসএস থেকে কোন সমর্থন দেওয়া হয়নিঃ ঊষাতন তালুকদার

প্রকাশিত: ২০১৮-১২-২১ ১৭:২৮:১৫

   আপডেট: ২০১৮-১২-২৩ ১৫:২৩:৫৪

ফাইল ছবি।

>>

পার্বত্য চট্টগ্রাম জনসংহতির সমিতির সহ-সভাপতি সাংসদ সদস্য ও স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদার বলেছেন, অনেকে বলছেন জেএসএস থেকে বিএনপি প্রার্থী মনিস্বপন দেওয়ানকে আমরা সমর্থন দিয়েছি। আসলে আমাদের থেকে তাঁকে সমর্থন জানানো হয়নি। এটি সম্পূর্ন উদ্দশ্যেপ্রনোদিতভাবে গুজব ছড়াচ্ছে অনেকে।

শুক্রবার(২১ ডিসেম্বর) রাঙ্গামাটির কুদুকছড়ি, ঘিলাছড়িসহ বিভিন্ন স্থানে পথসভায় এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের পার্টি বা আমাদের জনগণ কেউ তাঁকে সমর্থন দেয়নি। যারা প্রচার করেছে তারা ধাপ্পাবাজি করে জুম্ম জনগণকে বিভ্রান্তি ছড়িয়ে দিচ্ছে যাতে দু-একটা ভোট ধানের শিষে পড়ে।

ঊষাতন তালুকদার বলেন, মনিস্বপন দেওয়ান বিএনপির সিনিয়র নেতাদের বুজিয়েছেন যে পাহাড়ের জুম্মজনগণ আমাদের পক্ষে রয়েছে। সেকারনে তাঁকে নোমিনেশন দেওয়া হয়েছে। একারণে বিএনপির অপর একটিভ প্রার্থী দিপেন দেওয়ান মনোনয়ন পাননি। অথচ তিনি বেচারা ১২ বছর বিএনপির সাথে জড়িত ছিলেন।

ঊষাতন বলেন, বিগত নির্বাচনে মনিস্বপন আমাদের কাছ থেকে সমর্থন নিয়ে নির্বাচিত হয়েছিলেন। কিন্তু যখন তাঁকে মন্ত্রির দায়িত্ব দেওয়া হয়েছিল তখন তিনি বেছে নিয়েছিলেন উপমন্ত্রী হিসেবে। সেটা কিন্তু পূর্ণমন্ত্রী হিসেবে নয়। কিন্তু আইনে পার্বত্য চট্টগ্রাম মন্ত্রানালয়ের পূর্ণমন্ত্রী হিসেবে পায়নি।

আমাদের উপর জুম্মগণ আস্তা রাখুন আহ্বানে ঊষাতন বলেন, আমাদের মনপ্রাণ সবসময় জুম্মগণের সাথে থাকবে। তাই আপনারা নিজেদের অধিকার আদায়ে সঠিক প্রার্থীকে ভোট দিন। ভোট দেওয়ার আগে ভালভাবে বুজেশুনে দেবেন। ভোট দেওয়ার আগে আপনাদের ভাবতে হবে কেননা আমি যাকে ভোট দিয়ে মহান সংসদে পাঠাবো উনি আমাদের কি উপকারে আসবে। এই অশান্ত পার্বত্য চট্টগ্রামের জন্য সেই প্রতিনিধি কি ভূমিকা রাখবে।

পথসভায় ঊষাতন তালুকদারকে বরণ করে নিয়েছেন এলাকার মুরুব্বি ও স্থানীয় জনগন। এসময় চেয়ারম্যান, মেম্বার, কার্বারী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত