শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / রাজনীতি / বিএনপি ক্ষমতায় এলে শান্তি চুক্তি বাস্তবায়ন করার চেষ্ঠা করবো: মনি স্বপন দেওয়ান

বিএনপি ক্ষমতায় এলে শান্তি চুক্তি বাস্তবায়ন করার চেষ্ঠা করবো: মনি স্বপন দেওয়ান

প্রকাশিত: ২০১৮-১২-১০ ১৭:৫৫:২৪

   আপডেট: ২০১৮-১২-২২ ২০:৩৩:২০

ফাইল ছবি।

>>

রাঙ্গামাটি জেলা বিএনপির কেন্দ্রীয় সহ ধর্ম বিষয়ক  সম্পাদক এবং সাবেক উপমন্ত্রী মণিস্বপন দেওয়ান বলেছেন, বিএনপি যদি ক্ষমতায় আসে পার্বত্য চট্টগ্রামের শান্তি স্থায়ীভাবে করার চেষ্টা করবো।বিএনপি’র সময়েই চুক্তির বেশি অংশ বাস্তবায়ন হয়েছিল।

সোমবার (১০ ডিসেম্বর) সকালে রাঙ্গামাটি শহরের কাঠালতলীস্থ বিএনপি’র জেলা কার্যালয়ে আসন্ন্ জাতীয় একাদশ সংসদ নির্বাচনে ধানের শীষ মার্কায় ভোট দিন প্রচারমূলক সংবাদ সম্মেলনে সাবেক উপমন্ত্রী মনি স্বপন দেওয়ান এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শান্তি চুক্তি স্বাক্ষরের ২১ বছরে চুক্তি বাস্তবায়ন না হওয়ায় পাহাড়ে হতাশা রয়েছে। আমরা চেষ্টা করব সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করার জন্য। বিএনপি নির্বাচনে জয়ী হয়ে ক্ষমতায় আসলে পাহাড়ে চলমান রক্তক্ষয়ী সংঘাত বন্ধ করে সকলের সাথে রাজনৈতিকভাবে আলোচনা করে পার্বত্য এলাকার সমস্যার সমাধান করবে। সুতরাং সকল সম্প্রদায়ের জন্য পার্বত্য চট্টগ্রাম সুন্দর আবাস স্থল হোক সেটি করারই চেষ্টা করবো।

আপনার মন্তব্য

আলোচিত