শিরোনাম

  গত ৫ বছরে জেএসএস এমপি উন্নয়ন করতে পারেনি, যা করেছে আওয়ামীলীগ করেছে : দিপংকর তালুকদার   এখন থেকে সরকারি চাকরিতে যোগ দেওয়ার আগে মাদক পরীক্ষা বাধ্যতামূলক   'বান্দরবানে বিদেশি পর্যটকদের ভ্রমণে কোনো নিষেধাজ্ঞা নেই'   'নির্বাচনী প্রচারণায় রঙিন পোস্টার বা ব্যানার ব্যবহার করা যাবে না'   ৫৮টি নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   বুধবার থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী   বিএনপি ক্ষমতায় এলে শান্তি চুক্তি বাস্তবায়ন করার চেষ্ঠা করবো: মনি স্বপন দেওয়ান   তিন পাহাড়ে নৌকা নিয়ে মাঠে দৌড়াবেন যারা   আগামীকাল খালেদা জিয়ার অগ্নিপরীক্ষা   হিরোকে জিরো বানানো এত সহজ নয়, সফল হিরো আলমের চ্যালেঞ্জ   খাগড়াছড়িতে বনের রাজা পেয়েছেন ইউপিডিএফের প্রার্থী নতুন কুমার চাকমা   বিশ্বের প্রথম উঁচু ভাস্কর্য 'চীনের স্প্রিং টেম্পল বুদ্ধ'   আন্তর্জাতিক মানবাধিকার দিবস || আদিবাসীদের মানবাধিকার প্রতিষ্ঠায় এগিয়ে আসার অাহ্বান   বনের রাজা সিংহকে নিয়ে রাঙ্গামাটিতে দৌড়াবেন ঊষাতন তালুকদার   আজ বিশ্ব মানবাধিকার দিবস   নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীদের জন্য যেসব মার্কা দেওয়া হচ্ছে...   নির্বাচনে প্রচার-প্রচারণায় সকল প্রার্থীদের যা যা মেনে চলতে হবে   নির্বাচনে গাড়ি প্রতীক পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী ইমরান এইচ সরকার   দেশে ৫৮টি নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ দিয়েছে বিটিআরসি   পার্বত্য চট্টগ্রামে শান্তি ফিরিয়ে আনার জন্য শেখ হাসিনাকে শান্তিতে নোবেল পুরস্কার দেওয়া উচিত
প্রচ্ছদ / রাজনীতি / মির্জা আব্বাসের মনোনয়ন বাতিল চেয়ে ইসিতে মেননের আবেদন

মির্জা আব্বাসের মনোনয়ন বাতিল চেয়ে ইসিতে মেননের আবেদন

প্রকাশিত: ২০১৮-১২-০৫ ১৬:০৩:৪০

নিউজ ডেস্ক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের মনোনয়নপত্র বাতিল করার জন্য নির্বাচন কমিশনে (ইসি) আপিল করেছেন সমাজ কল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন।

বুধবার (৫ ডিসেম্বর) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনে রাশেদ খান মেননের পক্ষে আবেদনটি জমা দেন তার আইনজীবী জিয়াদ আল মালুম।

বুধবার দুপুরে ইসিতে মেননের আইনজীবী জিয়াদ আল মালুম সাংবাদিকদের বলেন, হলফনামায় তথ্য গোপন করার অভিযোগে মির্জা আব্বাসের প্রার্থীতা বাতিল চেয়ে রাশেদ খান মেননের পক্ষে নির্বাচন কমিশনে আপিল করা হয়েছে।

তিনি বলেন, মির্জা আব্বাস হলফনামায় তার স্ত্রী আফরোজা আব্বাস যে ঋণখেলাপি তা গোপন করেছেন। এছাড়া মির্জা আব্বাস হলফনামায় লিখেছিন যে, স্ত্রী তার কাছে ৭৩ লাখ টাকার বেশি পাবেন।  আবার স্ত্রী লিখেছেন, তিনি স্বামীর কাছে ১ কোটি টাকা পাবেন। বিষয়টি বিভ্রান্তিকর।

উল্লেখ্য ঢাকা-৮ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য মির্জা আব্বাসের মনোনয়নপত্র রিটার্নিং কর্মকর্তার কাছে জমা দেওয়া হলে তিনি না নেননি। পরে আদালতের দারস্থ হন মির্জা আব্বাস। আদালতের নির্দেশের পর জমা নেওয়া হয় মনোনয়নপত্রটি। একই আসন থেকে মহাজোটের প্রার্থী হিসাবে নির্বাচন করছেন বাংলাদেশ ওয়াকার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

আপনার মন্তব্য

আলোচিত