শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / রাজনীতি / মির্জা আব্বাসের মনোনয়ন বাতিল চেয়ে ইসিতে মেননের আবেদন

মির্জা আব্বাসের মনোনয়ন বাতিল চেয়ে ইসিতে মেননের আবেদন

প্রকাশিত: ২০১৮-১২-০৫ ১৬:০৩:৪০

নিউজ ডেস্ক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের মনোনয়নপত্র বাতিল করার জন্য নির্বাচন কমিশনে (ইসি) আপিল করেছেন সমাজ কল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন।

বুধবার (৫ ডিসেম্বর) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনে রাশেদ খান মেননের পক্ষে আবেদনটি জমা দেন তার আইনজীবী জিয়াদ আল মালুম।

বুধবার দুপুরে ইসিতে মেননের আইনজীবী জিয়াদ আল মালুম সাংবাদিকদের বলেন, হলফনামায় তথ্য গোপন করার অভিযোগে মির্জা আব্বাসের প্রার্থীতা বাতিল চেয়ে রাশেদ খান মেননের পক্ষে নির্বাচন কমিশনে আপিল করা হয়েছে।

তিনি বলেন, মির্জা আব্বাস হলফনামায় তার স্ত্রী আফরোজা আব্বাস যে ঋণখেলাপি তা গোপন করেছেন। এছাড়া মির্জা আব্বাস হলফনামায় লিখেছিন যে, স্ত্রী তার কাছে ৭৩ লাখ টাকার বেশি পাবেন।  আবার স্ত্রী লিখেছেন, তিনি স্বামীর কাছে ১ কোটি টাকা পাবেন। বিষয়টি বিভ্রান্তিকর।

উল্লেখ্য ঢাকা-৮ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য মির্জা আব্বাসের মনোনয়নপত্র রিটার্নিং কর্মকর্তার কাছে জমা দেওয়া হলে তিনি না নেননি। পরে আদালতের দারস্থ হন মির্জা আব্বাস। আদালতের নির্দেশের পর জমা নেওয়া হয় মনোনয়নপত্রটি। একই আসন থেকে মহাজোটের প্রার্থী হিসাবে নির্বাচন করছেন বাংলাদেশ ওয়াকার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

আপনার মন্তব্য

আলোচিত