শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / রাজনীতি / পাহাড়ে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ অভিযান দাবি জানাল ঢাকাতে রাঙ্গামাটির ছাত্রলীগ

পাহাড়ে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ অভিযান দাবি জানাল ঢাকাতে রাঙ্গামাটির ছাত্রলীগ

প্রকাশিত: ২০১৮-১২-০৫ ১২:০২:০৯

   আপডেট: ২০১৮-১২-০৫ ১২:০৫:৫২

>>

পাহাড়ে আঞ্চলিক সন্ত্রাসীদের অবৈধ অস্ত্র উদ্ধারে জোরদার করার দাবি জানিয়েছেন রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) ঢাকাস্থ বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় বর্ধিত সভায় অংশ নিয়ে রাঙামাটি ছাত্রলীগ সভাপতি এ দাবি জানান।

দাবি জানিয়ে তিনি বলেন, বিগত নির্বাচনে ৫৪টি ভোট কেন্দ্র দখল করে অবৈধ অস্ত্রের ব্যাপক ব্যবহারের মাধ্যমে পাহাড়ের মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করে নিয়েছিলো আঞ্চলিক দলীয় সন্ত্রাসীরা। এবার যাতে এই অবৈধ অস্ত্রধারীরা কোনো ধরনের সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করতে নাপারে সেই লক্ষ্যে পাহাড়ে এখন থেকেই অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান জোরদার করতে হবে।

তিনি পাহাড়ের সন্ত্রাসীদের বিরুদ্ধে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ অভিযান পরিচালনার দাবি জানিয়েছেন।

জানা গেছে, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের নির্বাচনী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) সকাল ১০টা থেকে  শুরু হয়ে দুপুর ১টা এবং বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে এই সভা হয়।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক  অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক  আব্দুর রহমান। সভা সঞ্চালনা করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

আপনার মন্তব্য

আলোচিত