শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / রাজনীতি / কম্পিউটার ভান্তের উপর ভরসা যেসব আওয়ামীলীগ নেতাদের !

কম্পিউটার ভান্তের উপর ভরসা যেসব আওয়ামীলীগ নেতাদের !

প্রকাশিত: ২০১৮-১১-৩০ ১৭:২৫:১০

   আপডেট: ২০১৮-১১-৩০ ১৭:২৭:০৫

অনলাইন ডেস্ক >>

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভালো ফলাফলের কামনায় বান্দরবানের 'কম্পিউটার ভান্তে' নামক ভিক্ষু থেকে আশির্বাদ নিয়েছেন দিপংকর তালুকদার, বীর বাহাদুর উশৈসিং সহ আওয়ামীলীগের বিভিন্ন বরেণ্য রাজনৈতিক ব্যক্তিত্ব।

জাতীয় অনলাইন নিউজ 'পরিবর্তন' সূত্রে জানা গেছে, মানুষের ভবিষ্যৎবাণী করা ভিক্ষুটি বান্দরবানে 'কম্পিউটার ভান্তে' বলে প্রসিদ্ধ।বান্দরবানের তাইংখালির ছাঙ্গা মিত্তা সেবা সংঘ বিহারের বিহারাধ্যক্ষ বিশুদ্ধা মহাথেরোকে সবাই কম্পিউটার ভান্তে বলে চেনেন।

নির্বাচনের আগে বান্দরবানের আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী পার্বত্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এই কম্পিউটার ভান্তের (বৌদ্ধ ভিক্ষু) আশির্বাদ নিলেন।

গেল বুধবার রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেয়ার আগে ভিক্ষুকে সম্মান জানিয়ে নির্বাচনী যাত্রা শুরু করলেন পাঁচবারের নির্বাচিত এই নেতা।

'পরিবর্তন' সূত্রে আরো জানা গেছে, শুধু বীর বাহাদুরই নন, চট্টগ্রামের প্রয়াত আওয়ামী লীগ নেতা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী থেকে শুরু করে রাঙ্গামাটির প্রবীণ রাজনীতিবিদ দিপংকর তালুকদারসহ চট্টগ্রাম অঞ্চলের অসংখ্য রাজনীতিবিদ, নেতা, মন্ত্রী, প্রতিমন্ত্রী এই বৌদ্ধ ভিক্ষুর আশির্বাদ নিয়েছেন। বিশেষ করে নির্বাচনের আগে নেতারা ধর্ণা দেন এই ভিক্ষুর কাছে।

অপরদিকে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন রাঙামাটি-২৯৯ নং আসনে আওয়ামী লীগের প্রার্থী দিপংকর তালুকদার।

এদিকে, ১৫ ডিসেম্বরের মধ্যে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হবে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ শুক্রবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।কাদের বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার মনোনয়নপর্ব শেষে দেয়া হবে। মনোনয়ন পর্ব শেষে ইশতেহারের বিষয়ে আমরা পদক্ষেপ নেব। সম্ভবত বঙ্গবন্ধু আন্তজার্তিক সম্মেলন কেন্দ্র কিংবা কৃষিবিদ ইন্সটিটিউশনে ইশতেহার প্রকাশ হতে পারে। নির্বাচনী ইশতেহারে দিন বদলের অভিযান, অদম্য বাংলাদেশ গ্রামীণ উন্নয়নকে প্রাধান্য দেয়া হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত