শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / রাজনীতি / রাঙ্গামাটিতে জেএসএসে ২ স্বতন্ত্র প্রার্থী ও ইউপিডিএফে ২ স্বতন্ত্র প্রার্থী

রাঙ্গামাটিতে জেএসএসে ২ স্বতন্ত্র প্রার্থী ও ইউপিডিএফে ২ স্বতন্ত্র প্রার্থী

প্রকাশিত: ২০১৮-১১-২৮ ২১:০২:৪৫

   আপডেট: ২০১৮-১১-২৮ ২১:১২:৩৯

রাঙ্গামাটি >>

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় (সন্তু)লারমা নেতৃত্বাধীন(বর্তমান)পার্বত্য চট্টগ্রাম জনসংহতির সমিতির সহ-সভাপতি সাংসদ সদস্য ঊষাতন তালুকদার এমপি ও স্বতন্ত্র প্রার্থী (জনসংহতি সমিতি) শরৎ জ্যোতি চাকমা।

(২৭ নভেম্বর) মঙ্গলবার বিকালে রাঙ্গামাটি জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন তাঁরা।

অপরদিকে,(ইউপিডিএফ'র) প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন ইউনাইটেড পিপলস ডেমোক্র্যাটিক ফ্রন্ট এ শান্তি দেব চাকমা ও সচিব চাকমা স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বুধবার(২৮ নভেম্বর) তাদের মনোনয়ন রিটার্নিং কর্মকর্তার কাছে জমা দেন।

এর আগে গেল (২২ নভেম্বর) বৃহস্পতিবার রাঙ্গামাটি জেলা নির্বাচন অফিস থেকে জনসংহতি সমিতির জেলা কমিটির সহ সভাপতি কিশোর কুমার চাকমা উষাতন তালুকদারের পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

উল্লেখ্য, ১০ম জাতীয় সংসদ নির্বাচনে জনসংহতি সমিতির প্রার্থী ঊষাতন তালুকদার হাতি প্রতীক নিয়ে নির্বাচন করে আওয়ামী লীগ প্রার্থী পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারকে ১৮ হাজার ৮৫২ ভোটে পরাজিত করে তিনি বিজয়ী হন।

আসন্ন সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়নপত্র জমা দেয়ার সময়সীমা শেষ সময় ছিল বুধবার।

আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া ১১তম জাতীয় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য আগ্রহী প্রার্থীরা বুধবার বিকাল ৫টার মধ্যে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত