শিরোনাম

  টেকনোক্র্যাট মন্ত্রীদের পদত্যাগের পর চার মন্ত্রণালয়ের দায়িত্ব বণ্টন   আগামী ২৪ ডিসেম্বর জেএসসি ও প্রাথমিক সমাপনীর ফল প্রকাশ   নির্বাচনকালীন ইউএনও-ডিসির স্বাক্ষরে শিক্ষকদের বেতন-ভাতা : শিক্ষা মন্ত্রণালয়   খালেদার মনোনয়ন বাতিলের বিরুদ্ধে হাইকোর্টের বিভক্ত আদেশ   'তিন পার্বত্য জেলায় ৩৮ টি ভোটকেন্দ্রে হেলিকপ্টার ব্যবহার করা হবে'   সুষ্ঠু ও শান্তিপূর্ন নির্বাচন নিশ্চিত করার আহ্বান ইউরোপীয় দেশগুলোর   তরুণ ও নারী ভোটাররাই আওয়ামী লীগের বিজয়ের প্রধান হাতিয়ারঃ কাদের   গত ৫ বছরে জেএসএস এমপি উন্নয়ন করতে পারেনি, যা করেছে আওয়ামীলীগ করেছে : দিপংকর তালুকদার   এখন থেকে সরকারি চাকরিতে যোগ দেওয়ার আগে মাদক পরীক্ষা বাধ্যতামূলক   'বান্দরবানে বিদেশি পর্যটকদের ভ্রমণে কোনো নিষেধাজ্ঞা নেই'   'নির্বাচনী প্রচারণায় রঙিন পোস্টার বা ব্যানার ব্যবহার করা যাবে না'   ৫৮টি নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   বুধবার থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী   বিএনপি ক্ষমতায় এলে শান্তি চুক্তি বাস্তবায়ন করার চেষ্ঠা করবো: মনি স্বপন দেওয়ান   তিন পাহাড়ে নৌকা নিয়ে মাঠে দৌড়াবেন যারা   আগামীকাল খালেদা জিয়ার অগ্নিপরীক্ষা   হিরোকে জিরো বানানো এত সহজ নয়, সফল হিরো আলমের চ্যালেঞ্জ   খাগড়াছড়িতে বনের রাজা পেয়েছেন ইউপিডিএফের প্রার্থী নতুন কুমার চাকমা   বিশ্বের প্রথম উঁচু ভাস্কর্য 'চীনের স্প্রিং টেম্পল বুদ্ধ'   আন্তর্জাতিক মানবাধিকার দিবস || আদিবাসীদের মানবাধিকার প্রতিষ্ঠায় এগিয়ে আসার অাহ্বান
প্রচ্ছদ / রাজনীতি / সড়ক দুর্ঘটনায় হত্যার বিচার একমাত্র মৃত্যুদণ্ড: এরশাদ

সড়ক দুর্ঘটনায় হত্যার বিচার একমাত্র মৃত্যুদণ্ড: এরশাদ

প্রকাশিত: ২০১৮-০৮-০৩ ২০:৪৫:৪৭

নিউজ ডেস্ক

শুক্রবার সকালে বাসচাপায় নিহত দিয়া খানম মিমের স্বজনদের সান্ত্বনা দিতে গিয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ছাত্রদের রাজপথে আন্দোলনে পূর্ণ সমর্থন জানিয়ে এরশাদ বলেন, ‘ছাত্রদের এই দাবি রাজনৈতিক নয়, তাদের এ চাওয়া বাঁচার দাবি।’

শিশুদের ওপর পুলিশি নির্যাতনের সমালোচনা করে এরশাদ বলেন, নিন্দনীয় এ হামলা মেনে নেওয়া যায় না। এখন ১০/১২ বছরের শিশুরাও গাড়ি চালায়। লাইসেন্স, গাড়ির ফিটনেস যেন দরকারই নেই।

দায়িত্বশীল এক মন্ত্রী হাস্যোজ্জ্বল প্রতিক্রিয়াকে লজ্জাজনক মন্তব্য করে এরশাদ বলেন, শিশুদের এই আন্দোলনে পুলিশ ও শ্রমিক সংগঠনগুলো যেন সহিংস আচরণ না করে, সে জন্যও সবাইকে সহনশীল থাকার আহবান জানাই।

এ সময় আরো উপস্থিত ছিলেন পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এস এম ফয়সল চিশতী, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, সাংগঠনিক সম্পাদক মো. জসীম উদ্দিন ভূঁইয়া, ফখরুল আহসান শাহজাদা, আবদুল হামিদ ভাসানী, মো. হেলাল উদ্দিন, কেন্দ্রীয় নেতা এম এ রাজ্জাক খান, গোলাম মোস্তফা, কাজী আবুল খায়ের, মিজানুর রহমান দুলাল, আবদুর রাজ্জাক, জহিরুল ইসলাম জহির, ফয়সলা দীপু ও জিয়াউর রহমান বিপুল।

আপনার মন্তব্য

আলোচিত