শিরোনাম

  ভুটানকে ৫-০ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা   খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা   গুলো-গুলি || আলোময় চাকমা   বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা   মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   আজ খালেদা জিয়ার জন্মদিন!   বাঙালির শোকের দিন আজ   বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !   পিসিপি ২৬ তম কাউন্সিল ও ছাত্র সম্মেলন সম্পন্ন , নিপন ত্রিপুরাকে সভাপতি ও অমর শান্তি চাকমাকে সাধারণ সম্পাদক   পার্বত্য চুক্তি বাস্তবায়ন : অর্থনৈতিক না রাজনৈতিক সমস্যা ?   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে   শান্তি চুক্তির পর পাহাড়ে যে উন্নয়ন হয়েছে তা টেলিটক থেকে মেসেজ করে আমরা পৌঁছে দেব : তারানা হালিম   এবার বিশ্বের মধ্যে খারাপ শহরের তালিকায় ২য় স্থানের নাম লিখেছে ঢাকা , বাংলাদেশ   জিয়াউর রহমানই পাহাড়ে সমতল থেকে মানুষ নিয়ে অশান্তির বীজ বপন করেছিল   সরকারি চাকরিজীবীরা বেতন-বোনাস পাচ্ছেন বৃহস্পতিবার   নেপালকে ৩-০ গোলে হারিয়ে সেমিফাইনালে মারিয়া মান্দার দল বাংলাদেশ   দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার আর নেই   শহিদুলের মুক্তির দাবি জানিয়েছেন নোবেলজয়ী স্টিগলিজসহ ১৩ বরেণ্য ব্যক্তিত্ব   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   রিমান্ড শেষে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী নওশাবা
প্রচ্ছদ / রাজনীতি / সড়ক দুর্ঘটনায় হত্যার বিচার একমাত্র মৃত্যুদণ্ড: এরশাদ

সড়ক দুর্ঘটনায় হত্যার বিচার একমাত্র মৃত্যুদণ্ড: এরশাদ

প্রকাশিত: ২০১৮-০৮-০৩ ২০:৪৫:৪৭

নিউজ ডেস্ক

শুক্রবার সকালে বাসচাপায় নিহত দিয়া খানম মিমের স্বজনদের সান্ত্বনা দিতে গিয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ছাত্রদের রাজপথে আন্দোলনে পূর্ণ সমর্থন জানিয়ে এরশাদ বলেন, ‘ছাত্রদের এই দাবি রাজনৈতিক নয়, তাদের এ চাওয়া বাঁচার দাবি।’

শিশুদের ওপর পুলিশি নির্যাতনের সমালোচনা করে এরশাদ বলেন, নিন্দনীয় এ হামলা মেনে নেওয়া যায় না। এখন ১০/১২ বছরের শিশুরাও গাড়ি চালায়। লাইসেন্স, গাড়ির ফিটনেস যেন দরকারই নেই।

দায়িত্বশীল এক মন্ত্রী হাস্যোজ্জ্বল প্রতিক্রিয়াকে লজ্জাজনক মন্তব্য করে এরশাদ বলেন, শিশুদের এই আন্দোলনে পুলিশ ও শ্রমিক সংগঠনগুলো যেন সহিংস আচরণ না করে, সে জন্যও সবাইকে সহনশীল থাকার আহবান জানাই।

এ সময় আরো উপস্থিত ছিলেন পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এস এম ফয়সল চিশতী, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, সাংগঠনিক সম্পাদক মো. জসীম উদ্দিন ভূঁইয়া, ফখরুল আহসান শাহজাদা, আবদুল হামিদ ভাসানী, মো. হেলাল উদ্দিন, কেন্দ্রীয় নেতা এম এ রাজ্জাক খান, গোলাম মোস্তফা, কাজী আবুল খায়ের, মিজানুর রহমান দুলাল, আবদুর রাজ্জাক, জহিরুল ইসলাম জহির, ফয়সলা দীপু ও জিয়াউর রহমান বিপুল।

আপনার মন্তব্য

আলোচিত