শিরোনাম

  প্রযুক্তি ফাঁদে পড়েছেন রাঙ্গামাটির জেলা প্রশাসক   সেনাক্যাম্প কমান্ডার কর্তৃক জনপ্রতিনিধিদের উপর হয়রানি ও নির্যাতনের ঘটনায় জেএসএসের প্রতিবাদ   বিশেষ অর্থনৈতিক অঞ্চলে ১ কোটি মানুষের কর্মসংস্থান হবে : প্রধানমন্ত্রী   রোনালদোর গোলে এগিয়ে গেল পর্তুগাল   ইন্দোনেশিয়ায় ফেরি ডুবিতে নিখোঁজ ১৯২   চালু হলো বাইসাইকেল শেয়ারিং সেবা   আলজি দাধাহ || আলোময় চাকমা   বাংলাদেশের সমর্থকদের প্রতি মেসির ভালোবাসা   জাতিসংঘের মানবাধিকার কাউন্সিল ত্যাগ যুক্তরাষ্ট্রের   পাহাড় ধস, পাহাড়িরা নয়, দায়ী মূলত সমতল থেকে নিয়ে যাওয়া বাঙালিরা : আবু সাদিক   কবি সুফিয়া কামালের ১০৭তম জন্মবার্ষিকী আজ   মিশরকে ৩-১ গোলে উড়িয়ে দিল রাশিয়া   পোল্যান্ডকে ২-১ গোলে হারিয়ে মাঠে নাচ দেখাল সেনেগাল   জাতীয় অধ্যাপক হলেন তিন বরেণ্য শিক্ষাবিদ   এক সপ্তাহে পাহাড়ে ৩ জন আঞ্চলিক নেতাকর্মী খুন   অস্ত্র-শস্ত্র নিয়ে রোহিঙ্গাদের মধ্যে সংঘর্ষে আহত ১০, নিহত ১   কলম্বিয়ার বিপক্ষে জাপানের জয়   চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় মডেল তিথি বড়ুয়া নিহত   বাংলাদেশ থেকে তিক্ত অভিজ্ঞতা নিয়ে নিজের দেশে ফিরলেন জার্মান তরুণী   খুনের ঘটনায় জড়িত সন্দেহে প্রধান শিক্ষক দেবদাস চাকমাকে আটক করেছে পুলিশ
প্রচ্ছদ / রাজনীতি / ‘মাইল্ড স্ট্রোক’ ক‌রে‌ছেন খা‌লেদা জিয়া!

‘মাইল্ড স্ট্রোক’ ক‌রে‌ছেন খা‌লেদা জিয়া!

প্রকাশিত: ২০১৮-০৬-০৯ ২০:৫২:৩৫

নিউজ ডেস্ক

কারান্তরীণ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে তার চার ব্যক্তিগত চিকিৎসক সাক্ষাৎ করে এসে জানিয়েছেন, তাদের ধারণা বিএনপি নেত্রীর ‘মাইল্ড স্ট্রোক’ হয়েছে।

তবে এ বিষয়ে বিস্তারিত পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা যাবে ব‌লে মত তা‌দের। সে‌ক্ষে‌ত্রে খালেদা জিয়াকে কারাগারের বাইরে বিশেষায়িত একটি হাসপাতালে ভর্তি করতে সুপারিশ করেছেন তার চিকিৎসকরা।

এদিকে বিএনপি নেত্রীর ব্যক্তিগত চিকিৎসকের এমন বক্তব্যের পরে জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি।

শনিবার বিকেলে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান চার চিকিৎসক।

বিএন‌পি নেত্রীর স‌ঙ্গে সাক্ষাৎ ক‌রে আসা চার ডাক্তা‌রের একজন ঢাকা মেডিক্যাল কলেজের মেডিসিন বিভাগের অধ্যাপক এফ এম সিদ্দিকী বলেন, 'গত ৫ জুন তিনি হঠাৎ করে পড়ে গিয়েছিলেন। তিনি ওই সময়টার কথা বলতে পারছেন না। তার একটি মাইল্ড স্ট্রোক হয়েছে বলে আমাদের কাছে প্রতীয়মান হচ্ছে। উনার কথায় কিছুটা জড়তা আছে, তবে কমিউনিকেশন করতে পারছেন।'

বিএনপি চেয়ারপারসনের চিকিৎসা নিয়ে চার পৃষ্ঠার একটি সুপারিশমালা কারা কর্তৃপক্ষকে দিয়েছেন বলে জানান অধ্যাপক এফ এম সিদ্দিকী।

ডাক্তার‌দের প্র‌তি‌নি‌ধি দ‌লে ছিলেন নিউরো মেডিসিনের অধ্যাপক সৈয়দ ওয়াহিদুর রহমান, চক্ষু বিশেষজ্ঞ অধ্যাপক আব্দুল কুদ্দুস এবং কার্ডিওলজিস্ট ডা. মোহাম্মদ মামুন।

এ‌দি‌কে বিএন‌পি চেয়ারপারসনের সুচিকিৎসার দাবিতে রোববার সারাদেশে জেলা-মহানগরে ও ঢাকায় থানায় থানায় প্রতিবাদ কর্মসূচিও ঘোষণা র‌য়ে‌ছে বিএনপির।

আপনার মন্তব্য

আলোচিত