শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / রাজনীতি / বাঘাইছড়িতে আওয়ামীলীগ থেকে তিন পাহাড়ি নেতার পদত্যাগ

বাঘাইছড়িতে আওয়ামীলীগ থেকে তিন পাহাড়ি নেতার পদত্যাগ

প্রকাশিত: ২০১৮-০৬-০৬ ১৯:০৬:২৬

   আপডেট: ২০১৮-০৬-০৬ ১৯:৫৪:২৩

বাঘাইছড়ি থেকে

রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলায় আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের তিন নেতা তাদের দলীয় পদ থেকে পদত্যাগ করেছেন। তাদের নিজেস্ব পারিবারিক ও অসুস্থতাজনিত সমস্যা দেখিয়ে নিজেরা স্ব ইচ্ছায় তাদের দলীয়পদ থেকে অব্যাহতি চেয়ে নিজেদের দলীয় প্রধানের বরাবর আবেদন করেছেন বলে শুভ্রদেব চাকমা নিশ্চিত করেছেন।

বাঘাইছড়ি থানা ছাত্রলীগের সহ সাধারণ সম্পাদক বলেন, ''আমি ব্যাক্তিগত সমস্যার কারণ দেখিয়ে আমার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসতিয়াক আহম্মেদ রাজ কে পদত্যাগ পত্রটি জমাদিতে চাইলে তিনি তাহা গ্রহণে অপারগতা প্রকাশ করেন''।

এছাড়াও আওয়ামীলীগের অঙ্গসহযোগী সংগঠন পৌর আওয়ামীলীগ বাঘাইছড়ির আরো দুই নেতা একই সমস্যা দেখিয়ে দলীয় প্রধানের নিকট দল ও পদ থেকে অব্যহতির আবেদন করেছে বলে জানান। তারা হলেন অর্নব চাকমা যুগ্ন সম্পাদক পৌর আওয়ামীলীগ বাঘাইছড়ি, বিপ্লব চাকমা যুগ্নসাধারণ সম্পাদক পৌর আওয়ামীলীগ বাঘাইছড়ি।

এব্যপারে মন্তব্য জানতে বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতাদের সাথে যোগাযোগ করে কোন মন্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, এর আগে বাঘাইছড়ি উপজেলা আ’লীগসহ অঙ্গসহযোগী সংগঠনের অর্ধশত পাহাড়ী নেতা-কর্মী পদত্যাগ করেছেন।

সবমিলিয়ে রাঙ্গামাটি জেলায় গত ৫-৬ মাসে চারশ উপরে নেতা-কর্মী পদত্যাগ করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত