শিরোনাম

  শহীদ আলফ্রেড সরেন হত্যার ১৮ বছর: হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি জাতীয় আদিবাসী পরিষদের   ভারতের কাছে ১-০ গোলে হেরেছে বাংলাদেশের মেয়েরা   সরকারী চাকরিতে নিয়োগের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান মারা গেছেন   ঈদের ছুটি কাটানো হলোনা টেক্সটাইল ইঞ্জিনিয়ার নিরীহ ধীরাজ চাকমার   খাগড়াছড়িতে পৃথক ঘটনার জন্য জেএসএস(সংস্কারবাদী) ও নব্য মুখোশ বাহিনীকে দায়ী করেছে : ইউপিডিএফ   নানিয়ারচর থেকে খাগড়াছড়ি   খাগড়াছড়িতে ৬ জনকে গুলি করে হত্যা !   ভুটানকে ৫-০ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা   খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা   গুলো-গুলি || আলোময় চাকমা   বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা   মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   আজ খালেদা জিয়ার জন্মদিন!   বাঙালির শোকের দিন আজ   বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !   পিসিপি ২৬ তম কাউন্সিল ও ছাত্র সম্মেলন সম্পন্ন , নিপন ত্রিপুরাকে সভাপতি ও অমর শান্তি চাকমাকে সাধারণ সম্পাদক   পার্বত্য চুক্তি বাস্তবায়ন : অর্থনৈতিক না রাজনৈতিক সমস্যা ?   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে   শান্তি চুক্তির পর পাহাড়ে যে উন্নয়ন হয়েছে তা টেলিটক থেকে মেসেজ করে আমরা পৌঁছে দেব : তারানা হালিম
প্রচ্ছদ / রাজনীতি / বাঘাইছড়িতে আওয়ামীলীগ থেকে তিন পাহাড়ি নেতার পদত্যাগ

বাঘাইছড়িতে আওয়ামীলীগ থেকে তিন পাহাড়ি নেতার পদত্যাগ

প্রকাশিত: ২০১৮-০৬-০৬ ১৯:০৬:২৬

   আপডেট: ২০১৮-০৬-০৬ ১৯:৫৪:২৩

বাঘাইছড়ি থেকে

রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলায় আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের তিন নেতা তাদের দলীয় পদ থেকে পদত্যাগ করেছেন। তাদের নিজেস্ব পারিবারিক ও অসুস্থতাজনিত সমস্যা দেখিয়ে নিজেরা স্ব ইচ্ছায় তাদের দলীয়পদ থেকে অব্যাহতি চেয়ে নিজেদের দলীয় প্রধানের বরাবর আবেদন করেছেন বলে শুভ্রদেব চাকমা নিশ্চিত করেছেন।

বাঘাইছড়ি থানা ছাত্রলীগের সহ সাধারণ সম্পাদক বলেন, ''আমি ব্যাক্তিগত সমস্যার কারণ দেখিয়ে আমার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসতিয়াক আহম্মেদ রাজ কে পদত্যাগ পত্রটি জমাদিতে চাইলে তিনি তাহা গ্রহণে অপারগতা প্রকাশ করেন''।

এছাড়াও আওয়ামীলীগের অঙ্গসহযোগী সংগঠন পৌর আওয়ামীলীগ বাঘাইছড়ির আরো দুই নেতা একই সমস্যা দেখিয়ে দলীয় প্রধানের নিকট দল ও পদ থেকে অব্যহতির আবেদন করেছে বলে জানান। তারা হলেন অর্নব চাকমা যুগ্ন সম্পাদক পৌর আওয়ামীলীগ বাঘাইছড়ি, বিপ্লব চাকমা যুগ্নসাধারণ সম্পাদক পৌর আওয়ামীলীগ বাঘাইছড়ি।

এব্যপারে মন্তব্য জানতে বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতাদের সাথে যোগাযোগ করে কোন মন্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, এর আগে বাঘাইছড়ি উপজেলা আ’লীগসহ অঙ্গসহযোগী সংগঠনের অর্ধশত পাহাড়ী নেতা-কর্মী পদত্যাগ করেছেন।

সবমিলিয়ে রাঙ্গামাটি জেলায় গত ৫-৬ মাসে চারশ উপরে নেতা-কর্মী পদত্যাগ করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত