শিরোনাম

  ভুটানকে ৫-০ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা   খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা   গুলো-গুলি || আলোময় চাকমা   বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা   মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   আজ খালেদা জিয়ার জন্মদিন!   বাঙালির শোকের দিন আজ   বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !   পিসিপি ২৬ তম কাউন্সিল ও ছাত্র সম্মেলন সম্পন্ন , নিপন ত্রিপুরাকে সভাপতি ও অমর শান্তি চাকমাকে সাধারণ সম্পাদক   পার্বত্য চুক্তি বাস্তবায়ন : অর্থনৈতিক না রাজনৈতিক সমস্যা ?   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে   শান্তি চুক্তির পর পাহাড়ে যে উন্নয়ন হয়েছে তা টেলিটক থেকে মেসেজ করে আমরা পৌঁছে দেব : তারানা হালিম   এবার বিশ্বের মধ্যে খারাপ শহরের তালিকায় ২য় স্থানের নাম লিখেছে ঢাকা , বাংলাদেশ   জিয়াউর রহমানই পাহাড়ে সমতল থেকে মানুষ নিয়ে অশান্তির বীজ বপন করেছিল   সরকারি চাকরিজীবীরা বেতন-বোনাস পাচ্ছেন বৃহস্পতিবার   নেপালকে ৩-০ গোলে হারিয়ে সেমিফাইনালে মারিয়া মান্দার দল বাংলাদেশ   দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার আর নেই   শহিদুলের মুক্তির দাবি জানিয়েছেন নোবেলজয়ী স্টিগলিজসহ ১৩ বরেণ্য ব্যক্তিত্ব   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   রিমান্ড শেষে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী নওশাবা
প্রচ্ছদ / রাজনীতি / খাগড়াছড়িতে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতিকে ধোলাই দিয়ে আটক

খাগড়াছড়িতে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতিকে ধোলাই দিয়ে আটক

প্রকাশিত: ২০১৮-০৫-০৮ ২৩:২৫:০২

   আপডেট: ২০১৮-০৫-০৯ ১৮:৫০:১৭

ডেস্ক রিপোর্ট

খাগড়াছড়ি জেলা কারাগারের জেলারের উপর হামলা ও সরকারী কর্তব্য কাজে বাধা দেওয়ার অভিযোগ বাঙালি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মজিদ গ্রেফতার করা হয়েছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদত হোসেন টিটু জানান, খাগড়াছড়ি জেলা কারাগারের জেলার আবু ফাত্তাহ বাদী হয়ে তার উপর হামলা ও সরকারী কর্তব্য কাজে বাঁধা দেওয়ার অভিযোগে মঙ্গলবার দুপুরে বাঙালি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মজিদকে প্রধান করে আরো ২০/২৫ অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামী করে খাগড়াছড়ি সদর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, আব্দুল মজিদ সকাল ১০টার দিকে খাগড়াছড়ি কারাগারের সংরক্ষিত এলাকার জায়গা জোরপূর্বক দখল করতে আসে। কারারক্ষীরা বাধা দিলে আব্দুল মজিদ লোকজন নিয়ে কারারক্ষীদের উপর ধারালো অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায় । এতে জেলারসহ কয়েকজন কারারক্ষী আহত হয়।

তবে আব্দুল মজিদ এ অভিযোগ অস্বীকার করেছেন।

এদিকে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের এক নেতা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেছেন,

অদ্য ০৮/০৫/২০১৮ ইং রোজ মঙ্গলবার,পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি আব্দুল মজিদকে পার্বত্য বাঙ্গালীদের নেতৃত্ব শূন্য করার ষড়যন্ত্রের লক্ষে খাগড়াছড়ি জেল সুপার আবু ফাতাহ কর্তৃক অন্যায়ভাবে ব্যাপক মারধর পূর্বক গ্রেফতার করেছে খাগড়াছড়ি জেলা সদর পুলিশ। পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ এই ঘটনার তীব্র নিন্দা,ক্ষোভ ও প্রতিবাদ জানাচ্ছে এবং অনতিলম্বে তার নিঃশর্ত মুক্তির দাবী জানাচ্ছে।অন্যথায় আগামী কাল ০৯/০৫/২০১৮ ইং রোজ বুধবার থেকে খাগড়াছড়ি জেলায় আব্দুল মজিদের মুক্তি,এবং খাগড়াছড়ি জেল সুপার আবু ফাতাহকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি সহ প্রত্যাহারের নিশ্চিতের দাবীতে অনির্দিষ্ট কালের জন্য হরতাল ঘোষণা করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত