শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / রাজনীতি / বর্মার জায়গায় এবার শীর্ষ নেতা হলেন- জলেয়া চাকমা (তরু)

বর্মার জায়গায় এবার শীর্ষ নেতা হলেন- জলেয়া চাকমা (তরু)

প্রকাশিত: ২০১৮-০৫-০৬ ২০:৩১:৫৩

   আপডেট: ২০১৮-০৫-০৬ ২০:৪৯:১৩

নিউজ ডেস্ক

ইউপিডিএফের (গণতান্ত্রিক) আহ্বায়ক তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা নিহত হবার পর নতুন কমিটি গঠন করেছে সংগঠনটি।

এতে প্রতিষ্ঠা কমিটির সাধারণ সম্পাদক জলেয়া চাকমা(তরু)কে সভাপতি ও উজ্জল কান্তি চাকমাকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে বলে সংশ্লিষ্ট গণমাধ্যম সূত্রে জানা গেছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‌‌ নেতাকে হারিয়ে নেতাকর্মীদের সাহস ও অদম্য মনোবল উদয় হয়ে আলোচনার ভিত্তিতে সর্বসম্মতিক্রমে জলেয়া চাকমাকে সভাপতি এবং উজ্জল কান্তি চাকমাকে সাধারণ সম্পাদক করে মোট ১১ সদস্য নিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে ইউপিডিএফ(গণতান্ত্রিক) আঞ্চলিক রাজনৈতিক দল ঘোষণা করা হলো।

উল্লেখ্য, রাঙ্গামাটি জেলা নানিয়াচর উপজেলা বেতছড়িতে গাড়ি হামলায় অন্তত পাঁচ জন নিহত হয়েছে।

এতে ইউপিডিএফের (গণতান্ত্রিক) আহ্বায়ক তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা, জেএসএস (এমএন লারমা) যুব সমিতির কেন্দ্রীয় সদস্য তনয় চাকমা ও মহালছড়ি যুব সমিতির সভাপতি সুজন চাকমাসহ পাঁচজন নিহত হন। শুক্রবার (৪ মে) দুপুরে এই ঘটনা ঘটে।

আপনার মন্তব্য

আলোচিত