শিরোনাম

  গত ৫ বছরে জেএসএস এমপি উন্নয়ন করতে পারেনি, যা করেছে আওয়ামীলীগ করেছে : দিপংকর তালুকদার   এখন থেকে সরকারি চাকরিতে যোগ দেওয়ার আগে মাদক পরীক্ষা বাধ্যতামূলক   'বান্দরবানে বিদেশি পর্যটকদের ভ্রমণে কোনো নিষেধাজ্ঞা নেই'   'নির্বাচনী প্রচারণায় রঙিন পোস্টার বা ব্যানার ব্যবহার করা যাবে না'   ৫৮টি নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   বুধবার থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী   বিএনপি ক্ষমতায় এলে শান্তি চুক্তি বাস্তবায়ন করার চেষ্ঠা করবো: মনি স্বপন দেওয়ান   তিন পাহাড়ে নৌকা নিয়ে মাঠে দৌড়াবেন যারা   আগামীকাল খালেদা জিয়ার অগ্নিপরীক্ষা   হিরোকে জিরো বানানো এত সহজ নয়, সফল হিরো আলমের চ্যালেঞ্জ   খাগড়াছড়িতে বনের রাজা পেয়েছেন ইউপিডিএফের প্রার্থী নতুন কুমার চাকমা   বিশ্বের প্রথম উঁচু ভাস্কর্য 'চীনের স্প্রিং টেম্পল বুদ্ধ'   আন্তর্জাতিক মানবাধিকার দিবস || আদিবাসীদের মানবাধিকার প্রতিষ্ঠায় এগিয়ে আসার অাহ্বান   বনের রাজা সিংহকে নিয়ে রাঙ্গামাটিতে দৌড়াবেন ঊষাতন তালুকদার   আজ বিশ্ব মানবাধিকার দিবস   নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীদের জন্য যেসব মার্কা দেওয়া হচ্ছে...   নির্বাচনে প্রচার-প্রচারণায় সকল প্রার্থীদের যা যা মেনে চলতে হবে   নির্বাচনে গাড়ি প্রতীক পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী ইমরান এইচ সরকার   দেশে ৫৮টি নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ দিয়েছে বিটিআরসি   পার্বত্য চট্টগ্রামে শান্তি ফিরিয়ে আনার জন্য শেখ হাসিনাকে শান্তিতে নোবেল পুরস্কার দেওয়া উচিত
প্রচ্ছদ / রাজনীতি / খালেদা জিয়া জনগণকে ব্ল্যাকমেইল করছেন রামগড়ে এসে বললেন কাদের

খালেদা জিয়া জনগণকে ব্ল্যাকমেইল করছেন রামগড়ে এসে বললেন কাদের

প্রকাশিত: ২০১৮-০১-০৩ ১৯:৪১:৩৩

   আপডেট: ২০১৮-০১-০৩ ১৯:৪৬:০৮

বাসস

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া আগামী জাতীয় নির্বাচনে পরাজয়ের ভীতি থেকে মিথ্যাচারের মাধ্যমে জনগণকে ব্ল্যাকমেইল করছেন।

তিনি বলেন, ‘আসন্ন নির্বাচন শেখ হাসিনার অধীনে অনুষ্ঠিত হবে না। নির্বাচন কমিশনের অধীনে হবে। আর হেরে যাওয়ার ভয়ে খালেদা জিয়া জনগণকে মিথ্যাচারের মাধ্যমে ব্লাকমেইল করছে।’

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ বুধবার দুপুরে জেলার রামগড়ে নির্মিতব্য বাংলাদেশ-ভারত মৈত্রি সেতু-১ নিয়ে বাংলাদেশ-ভারত দ্বিপাক্ষিক বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা কথা বলেন।

কাদের বলেন, ফেনী নদীর উপর রামগড়-সাবব্রুম হয়ে নির্মান হতে যাওয়া বাংলাদেশ-ভারত মৈত্রি সেতুর কিছু জটিলতা আছে। এ জটিলতাগুলো জানুয়ারির মধ্যে সমাধান করে ফেব্রুয়ারির শুরুর দিকে সেতুর কাজ পুরোদমে শুরু হবে বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা। হর্ষ বর্ধন শ্রিংলা বলেন, গত ১০ বছরে ভারতের সাথে বাংলাদেশের সম্পর্ক অনেক এগিয়েছে। এই সেতু দুই দেশের জন্য অনেক দরকারি। সেতুটি নির্মাণ করা হলে দুই দেশের মধ্যে সম্পর্ক অনেক এগিয়ে নিয়ে যাবে।

তিনি বলেন, ভারত ও বাংলাদেশ বিভিন্ন সংযোগ প্রকল্প বাস্তবায়নে একযোগে কাজ করছে। তার মধ্যে ফেনী নদীর ওপর প্রস্তাবিত সেতু প্রকল্পটি অন্যতম। এটি দক্ষিণ ত্রিপুরা ও বাংলাদেশের বাণিজ্যিক রাজধানীর মধ্যে সরাসরি সংযোগ সড়কের ব্যবস্থা করবে।

এছাড়াও সেতুমন্ত্রী রামগড়ের সোনাইপুল এলাকার বাংলাদেশ-ভারত মৈত্রি সেতু-১ এর স্থান পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা প্রশাসক মোঃ রাশেদুল ইসলাম, পুলিশ সুপার আলী আহম্মদ খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল মামুন মিয়া, রামগড় পৌর মেয়র মোঃ শাহাজানাহন রিপন প্রমুখ।

জানা গেছে, সেতুটির দৈর্ঘ্য হবে ১৫০ মিটার। ২০১৯ সালের মধ্যে সেতুটির নির্মাণ কাজ শেষ হবে বলে ধারণা করা হচ্ছে।গত বছরের ৬ জুন ঢাকা সফরের সময় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফেনী নদীর ওপর রামগড়-সাবরুম মৈত্রি সেতুর ভিত্তি প্রস্তর উন্মোচন করেন।

আপনার মন্তব্য

আলোচিত