শিরোনাম

  ভুটানকে ৫-০ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা   খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা   গুলো-গুলি || আলোময় চাকমা   বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা   মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   আজ খালেদা জিয়ার জন্মদিন!   বাঙালির শোকের দিন আজ   বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !   পিসিপি ২৬ তম কাউন্সিল ও ছাত্র সম্মেলন সম্পন্ন , নিপন ত্রিপুরাকে সভাপতি ও অমর শান্তি চাকমাকে সাধারণ সম্পাদক   পার্বত্য চুক্তি বাস্তবায়ন : অর্থনৈতিক না রাজনৈতিক সমস্যা ?   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে   শান্তি চুক্তির পর পাহাড়ে যে উন্নয়ন হয়েছে তা টেলিটক থেকে মেসেজ করে আমরা পৌঁছে দেব : তারানা হালিম   এবার বিশ্বের মধ্যে খারাপ শহরের তালিকায় ২য় স্থানের নাম লিখেছে ঢাকা , বাংলাদেশ   জিয়াউর রহমানই পাহাড়ে সমতল থেকে মানুষ নিয়ে অশান্তির বীজ বপন করেছিল   সরকারি চাকরিজীবীরা বেতন-বোনাস পাচ্ছেন বৃহস্পতিবার   নেপালকে ৩-০ গোলে হারিয়ে সেমিফাইনালে মারিয়া মান্দার দল বাংলাদেশ   দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার আর নেই   শহিদুলের মুক্তির দাবি জানিয়েছেন নোবেলজয়ী স্টিগলিজসহ ১৩ বরেণ্য ব্যক্তিত্ব   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   রিমান্ড শেষে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী নওশাবা
প্রচ্ছদ / রাজনীতি / বান্দরবানে চার পুলিশ কনস্টেবলকে হাসপাতালে পাঠিয়েছে ছাত্রলীগ

বান্দরবানে চার পুলিশ কনস্টেবলকে হাসপাতালে পাঠিয়েছে ছাত্রলীগ

প্রকাশিত: ২০১৭-১২-১৬ ২০:০৭:২১

   আপডেট: ২০১৭-১২-১৬ ২০:১৪:৩৪

ছবিঃ সঞ্জয় কুমার বড়ুয়া

নিউজ ডেস্ক

বান্দরবানে ছাত্রলীগের নেতাকর্মীদের হামলায় চার পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় বান্দরবান শহরের রাজার মাঠ এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- কনস্টেবল মো. শাহারিয়ার (২০), সাখাওয়াত হোসেন (২২), হাসান আল মামুন (২১) এবং নাজমুল হাবিব (২০)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, হামলাকারী যুবকরা ছাত্র লীগের নেতাকর্মী ছিল।

জানা যায়, পুলিশের আরও তিন সদস্য পালিয়ে রক্ষা পেয়েছেন। এ ঘটনায় পুলিশ মো. এরশাদ নামে এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে।

পুলিশ জানিয়েছেন, বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালানোর সময় সেখানে থাকা পুলিশ কনস্টেবলরা বাধা দেয় তাদের। এ নিয়ে ঐ যুব্কদের সাথে পুলিশ কনস্টেবলদের কথা কাটাকাটি হয়। পরে স্থানীয়রা বিষয়টি মীমাংসাও করে দেয়। কিন্তু পুলিশ কনস্টেবলরা রাজার মাঠ হতে সরে যাওয়ার সময় কিছু দূরে আসলে একদল যুবক লাঠিসোটা নিয়ে তাদের উপর হামলা করে।

এদিকে পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার দায়ে মোঃ এরশাদ নামের এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে। এই ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বান্দরবান জেলা আওয়ামী লীগের সচিব বলেন, যদি ছাত্রলীগ এই হামলার সাথে জড়িত থাকে তাহলে কাউকে ছাড় দেওয়া হবেনা।

আপনার মন্তব্য

আলোচিত