শিরোনাম

  বিএনপিকে আবারো সন্ত্রাসী সংগঠন হিসেবে আখ্যায়িত করেছে কানাডার আদালত   ৮০ বছর বয়সে প্রথম ভোট দিলেন   সীতাকুণ্ডে দুই আদিবাসী কিশোরীর খুনিদের গ্রেফতার ও শাস্তির দাবি   গবেষণার কাজে ব্যবহার উদ্দেশ্যে মরণোত্তর দেহদান করলেন তসলিমা নাসরিন   প্রাথমিকে এক লাখ ৬৫ হাজার শিক্ষক নিয়োগ   আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা   মাদকবিরোধী অভিযানে বন্দুকযুদ্ধে নিহত আরো ১১   খাগড়াছড়িতে গুলি করে ১ জনকে হত্যা, দু পক্ষের মধ্যে গুলি বিনিময়   দুই আদিবাসী ত্রিপুরা কিশোরী হত্যাকান্ডের ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি চান চাকমা রাণী   আদিবাসীদের ঐক্যবদ্ধ প্রতিবাদের মুখে আবারো ব্যর্থ হয়েছে সেটেলারদের দখলবাজি প্রচেষ্টা   ত্রিপুরা রাজ্যে ভয়াবহ বন্যা, পানির নিচে ৩ হাজার বাড়ি   বান্দরবানে অবৈধভাবে পাহাড় কাটার সময় মাটি চাপায় ৫ জন নিহত   অপরাধীদেরকে আইনের আওতায় এনে বিচার করা হোক : সুলতানা কামাল   কক্ষপথে পৌঁছাল বাংলাদেশ   আজ ২০ মে পাহাড়ি ছাত্র পরিষদের ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী   প্রিন্স হ্যারির রাজকীয় বিয়ের ছবি   সীতাকুন্ডে দুই আদিবাসী কন্যা শিশু ধর্ষণ ও হত্যার বিচার এবং দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন   দুই আদিবাসী কিশোরী হত্যাকারী আবুল হোসেনের ফাঁসির দাবি   প্রেমের প্রস্তাবে ব্যর্থ হয়ে আবুল হোসেন দুই আদিবাসী কিশোরীকে হত্যা করেছে   সীতাকুণ্ডে ২ আদিবাসীকে কিশোরীকে ধর্ষণের পর হত্যায় মামলা
প্রচ্ছদ / রাজনীতি / বান্দরবানে চার পুলিশ কনস্টেবলকে হাসপাতালে পাঠিয়েছে ছাত্রলীগ

বান্দরবানে চার পুলিশ কনস্টেবলকে হাসপাতালে পাঠিয়েছে ছাত্রলীগ

প্রকাশিত: ২০১৭-১২-১৬ ২০:০৭:২১

   আপডেট: ২০১৭-১২-১৬ ২০:১৪:৩৪

ছবিঃ সঞ্জয় কুমার বড়ুয়া

নিউজ ডেস্ক

বান্দরবানে ছাত্রলীগের নেতাকর্মীদের হামলায় চার পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় বান্দরবান শহরের রাজার মাঠ এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- কনস্টেবল মো. শাহারিয়ার (২০), সাখাওয়াত হোসেন (২২), হাসান আল মামুন (২১) এবং নাজমুল হাবিব (২০)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, হামলাকারী যুবকরা ছাত্র লীগের নেতাকর্মী ছিল।

জানা যায়, পুলিশের আরও তিন সদস্য পালিয়ে রক্ষা পেয়েছেন। এ ঘটনায় পুলিশ মো. এরশাদ নামে এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে।

পুলিশ জানিয়েছেন, বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালানোর সময় সেখানে থাকা পুলিশ কনস্টেবলরা বাধা দেয় তাদের। এ নিয়ে ঐ যুব্কদের সাথে পুলিশ কনস্টেবলদের কথা কাটাকাটি হয়। পরে স্থানীয়রা বিষয়টি মীমাংসাও করে দেয়। কিন্তু পুলিশ কনস্টেবলরা রাজার মাঠ হতে সরে যাওয়ার সময় কিছু দূরে আসলে একদল যুবক লাঠিসোটা নিয়ে তাদের উপর হামলা করে।

এদিকে পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার দায়ে মোঃ এরশাদ নামের এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে। এই ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বান্দরবান জেলা আওয়ামী লীগের সচিব বলেন, যদি ছাত্রলীগ এই হামলার সাথে জড়িত থাকে তাহলে কাউকে ছাড় দেওয়া হবেনা।

আপনার মন্তব্য

আলোচিত