শিরোনাম

  ক্ষুদ্র জাতিগোষ্ঠীর জন্য মাতৃভাষায় পুস্তক প্রকাশনার বিধান রেখে খসড়ার চূড়ান্ত অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা   সরকারী চাকরিতে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কোটা না হলেও সমস্যা হবে না   রুয়েটে ভর্তি পরীক্ষার আবেদন শুরু   দুই আদিবাসী কিশোরী ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের সুষ্ঠু তদন্তের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি   দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি ও ভারী বর্ষণ হতে পারে   আদিবাসী মানবাধিকার সুরক্ষাকর্মীদের সম্মেলন ২০১৮ উদযাপন   ব্লগার বাচ্চু হত্যার সঙ্গে ‘জড়িত’ ২ জঙ্গি নিহত   জুমের বাম্পার ফলনে রাঙ্গামাটির চাষিদের মুখে হাসি   সরকারি চাকরিতে আদিবাসী কোটা বহাল দাবি জানাল আদিবাসীরা   আয়ারল্যান্ড প্রবাসী বাংলাদেশের এক মন্ত্রী দ্বারা হেনস্ত হওয়াতে হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের নিন্দা   শেখ হাসিনার জনপ্রিয়তা উল্লেখযোগ্য বৃদ্ধি পেয়েছে   মিয়ানমারে রয়টার্সের দুই সাংবাদিককে সাত বছরের কারাদণ্ড দিয়েছে আদালত   শহীদ আলফ্রেড সরেন হত্যার ১৮ বছর: হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি জাতীয় আদিবাসী পরিষদের   ভারতের কাছে ১-০ গোলে হেরেছে বাংলাদেশের মেয়েরা   সরকারী চাকরিতে নিয়োগের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান মারা গেছেন   ঈদের ছুটি কাটানো হলোনা টেক্সটাইল ইঞ্জিনিয়ার নিরীহ ধীরাজ চাকমার   খাগড়াছড়িতে পৃথক ঘটনার জন্য জেএসএস(সংস্কারবাদী) ও নব্য মুখোশ বাহিনীকে দায়ী করেছে : ইউপিডিএফ   নানিয়ারচর থেকে খাগড়াছড়ি   খাগড়াছড়িতে ৬ জনকে গুলি করে হত্যা !
প্রচ্ছদ / রাজনীতি / বান্দরবানে চার পুলিশ কনস্টেবলকে হাসপাতালে পাঠিয়েছে ছাত্রলীগ

বান্দরবানে চার পুলিশ কনস্টেবলকে হাসপাতালে পাঠিয়েছে ছাত্রলীগ

প্রকাশিত: ২০১৭-১২-১৬ ২০:০৭:২১

   আপডেট: ২০১৭-১২-১৬ ২০:১৪:৩৪

ছবিঃ সঞ্জয় কুমার বড়ুয়া

নিউজ ডেস্ক

বান্দরবানে ছাত্রলীগের নেতাকর্মীদের হামলায় চার পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় বান্দরবান শহরের রাজার মাঠ এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- কনস্টেবল মো. শাহারিয়ার (২০), সাখাওয়াত হোসেন (২২), হাসান আল মামুন (২১) এবং নাজমুল হাবিব (২০)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, হামলাকারী যুবকরা ছাত্র লীগের নেতাকর্মী ছিল।

জানা যায়, পুলিশের আরও তিন সদস্য পালিয়ে রক্ষা পেয়েছেন। এ ঘটনায় পুলিশ মো. এরশাদ নামে এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে।

পুলিশ জানিয়েছেন, বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালানোর সময় সেখানে থাকা পুলিশ কনস্টেবলরা বাধা দেয় তাদের। এ নিয়ে ঐ যুব্কদের সাথে পুলিশ কনস্টেবলদের কথা কাটাকাটি হয়। পরে স্থানীয়রা বিষয়টি মীমাংসাও করে দেয়। কিন্তু পুলিশ কনস্টেবলরা রাজার মাঠ হতে সরে যাওয়ার সময় কিছু দূরে আসলে একদল যুবক লাঠিসোটা নিয়ে তাদের উপর হামলা করে।

এদিকে পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার দায়ে মোঃ এরশাদ নামের এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে। এই ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বান্দরবান জেলা আওয়ামী লীগের সচিব বলেন, যদি ছাত্রলীগ এই হামলার সাথে জড়িত থাকে তাহলে কাউকে ছাড় দেওয়া হবেনা।

আপনার মন্তব্য

আলোচিত