শিরোনাম

  বিএনপি কাউন্সিলর দিয়ে রাজশাহীতে ৪০ আদিবাসী পরিবারকে উচ্ছেদের হুমকি   কাজাখস্তানে বাসে আগুননিহত ৫২ , প্রাণে বেঁচে গেল মাত্র পাঁচজন   'ওমাদু' এবার নিয়ে এসেছে আকর্ষনীয় চাকমা ফিল্ম 'VCR'   চাকমা জনগোষ্ঠীর গোজা বা গোত্তি পরিচিতি   প্রণব মুখার্জীকে সাকিবের উপহার   বেসরকারি ইক্যুইটি আসছে ভুটানে   কক্সবাজারে হিন্দু সম্প্রদায়ের একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার   ঢাকা সিটিতে নির্বাচন না হলে পেছাবে না এসএসসি পরীক্ষা   কুমিল্লায় উদ্ধার করা হলো ৩শ’ বছর পুরোনো মূল্যবান বৌদ্ধ মন্দির সদৃশ নকশা   নিউজিল্যান্ডের নতুন চমক বেন হুইলার   রাখাইনে সহিংসতার পর শত শত স্কুল বন্ধ   চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডি.লিট ডিগ্রি পেলেন প্রণব মুখার্জি   রোহিঙ্গাদের জন্য আশ্রয়কেন্দ্র বানাচ্ছে মিয়ানমার   ২ বছরের মধ্যে রোহিঙ্গারা ফিরে যাবে, রূপরেখা চূড়ান্ত   আগামী ১৬ ফেব্রুয়ারী ঢাকাতে ' কাচালং ওয়েলফেয়ার সোসাইটি'র' এক যুগপূর্তি উপলক্ষ্যে জুম্মদের পুনর্মিলনী ও বনভোজন   আদিবাসী নারীদের মধ্যে প্রথম পিএইচডি ডিগ্রি অর্জন করলেন রূপানন্দা   ১০ বছর পর বেনজির ভুট্টোর হত্যার দায় স্বীকার করেছে তালেবান   আজ চবিতে যাচ্ছেন প্রণব মুখার্জি   মানুষের মনের ও চিন্তার দূষণ দূর করতে হবে : প্রণব মুখার্জি   ২ এপ্রিল থেকে এইচএসসি পরীক্ষা শুরু
প্রচ্ছদ / রাজনীতি / রংপুরে হিন্দুদের বাড়ি-ঘরে যারা সন্ত্রাসী হামলা চালিয়েছে তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে : এরশাদ

রংপুরে হিন্দুদের বাড়ি-ঘরে যারা সন্ত্রাসী হামলা চালিয়েছে তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে : এরশাদ

প্রকাশিত: ২০১৭-১১-১২ ১৮:৪৩:৫৭

বাসস

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, রংপুরে হিন্দুদের বাড়ি-ঘরে যারা সন্ত্রাসী হামলা চালিয়েছে তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।
 
আজ রবিবার রাজধানীর বনানীস্থ কার্যালয়ে রংপুরের সাম্প্রতিক অপ্রীতিকর ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে দলীয় নেতাদের সঙ্গে বৈঠককালে এ কথা বলেন তিনি।
 
এরশাদ বলেন, এই ঘটনাকে পুঁজি করে যারা নিরীহ হিন্দুদের বাড়ি-ঘরে হামলা-অগ্নিসংযোগ ও লুটপাট করেছে তাদের প্রতি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। যারা এই ঘটনা ঘটানোর পেছনে ইন্ধন জুগিয়েছে- তাদের খুঁজে বের করতে হবে।
 
তিনি বলেন, রংপুর সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে একটি কুচক্রিমহল পরিকল্পিতভাবে এধরনের ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে। ফেসবুকে ধর্মীয় অনুভুতিতে আঘাত করে পোস্ট দেয়ার পেছনে কোনো পরিকল্পিত ষড়যন্ত্র থাকলে তাও অনুসন্ধান করে বের করতে হবে। এর সঙ্গে যে বা যারা জড়িত তাদেরও বিচারের আওতায় আনতে হবে।
 
এদিকে, বৈঠকে ক্ষতিগ্রস্ত হিন্দু পল্লী পরিদর্শন এবং ক্ষতিগ্রস্তদের সাহায্য-সহযোগিতা করার জন্য পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারের নেতৃত্বে সোমবার তিন সদস্যের একটি প্রতিনিধি দল রংপুর যাচ্ছেন।
 
এই প্রতিনিধি দলের অপর দুই সদস্য হচ্ছেন- পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় এবং যুগ্ম সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাহবুবুল আলম মিঠু।
 
বৈঠকে পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভ রায়, এস এম ফয়সল চিশতী, মেজর (অব.) খালেদ আখতার, যুগ্ম সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাহবুবুল আলম মিঠু প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

এ বিভাগের আরো খবর




আলোচিত