শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / জাতীয় / পার্বত্য অঞ্চলে শিক্ষা বিস্তারে সাহায্য করবে ভারত

পার্বত্য অঞ্চলে শিক্ষা বিস্তারে সাহায্য করবে ভারত

প্রকাশিত: ২০১৮-১২-০৪ ১৫:৫৫:১৩

   আপডেট: ২০১৮-১২-০৪ ১৫:৫৯:৫৭

ঢাকা >>

পার্বত্য চট্টগ্রামের প্রান্তিক এলাকায় তিনটি নতুন উন্নয়ন প্রকল্পের জন্য সোমবার সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে ভারতীয় হাই কমিশন। প্রকল্পগুলো সম্পূর্ণ ভারত সরকারের অর্থায়নে বাস্তবায়িত হবে। প্রকল্পগুলোর মোট ব্যয় ৫ দশমিক ৮৫ কোটি টাকা।

এই প্রকল্পগুলোর আওতায় বান্দরবানের মাতামুহুরী নিম্নমাধ্যমিক বিদ্যালয়, রাঙ্গামাটির ঠেগা খুব্বাং উচ্চ বিদ্যালয় (এটি হবে এই এলাকায় প্রথম চার তলাবিশিষ্ট একাডেমিক ভবন) এবং খাগড়াছড়ির গাছবান নিম্নমাধ্যমিক বিদ্যালয়ে একাডেমিক ভবন নির্মিত হবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাই কমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা, মাতামুহুরী নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি উ উই চারা ভিক্ষু, ঠেগা খুব্বাং উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক জিতেন্দ্র চাকমা, গাছবান নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের প্রধানশিক্ষক ভূপতি চাকমা প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত