শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / জাতীয় / বান্দরবানে বোমাং রাজপরিবারের রাজকন্যার মনোনয়নপত্র বাতিল

বান্দরবানে বোমাং রাজপরিবারের রাজকন্যার মনোনয়নপত্র বাতিল

প্রকাশিত: ২০১৮-১২-০২ ২২:২০:৩৪

   আপডেট: ২০১৮-১২-০২ ২২:২৭:০৬

বান্দরবান >>

বান্দরবানে বোমাং রাজপরিবারের সর্বশেষ (১৬তম) রাজা ক্য সাইন প্রু চৌধুরীর (কেএস প্রু) কন্যা ও নারীনেত্রী স্বতন্ত্র প্রার্থী ডনাইপ্রু নেলী্র মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

একই সাথে আরো ৫ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়। তাঁরা হলেন- বিএনপির সভাপতি মাম্যাচিং ও ইসলামী ঐক্যজোটের মোঃ বাবুল হোসেন, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা উম্মে কুলসুম সুলতানা লীনা, নাথান বম ও আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক লক্ষীপদ দাশ।

২ ডিসেম্বর রবিবার সকালে জেলা প্রশাসকের মিলনায়তনে মনোনয়নপত্র যাচাই বাছাই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও রির্টানিং কর্মকর্তা মোঃ দাউদুল ইসলাম। এসময় জেলা নির্বাচন অফিসার মোঃ রেজাউল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক আবুল কালামসহ বিদ্যুৎ, ব্যাংকসহ বিভিন্ন সরকারী বেসরকারী অফিসের কর্মকর্তা ও মনোনয়ন প্রার্থীরা উপস্থিত ছিলেন।

ডনাইপ্রু নেলী ১৬তম প্রয়াত বোমাং রাজা ক্যসাইন প্রু চৌধুরীর কন্যা। তিনি রাজকন্যা, মানবাধিকার ও নারীনেত্রী হিসেবে দীর্ঘদিন ধরে বান্দরবানসহ পার্বত্য জেলায় নারী অধিকার, দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠী নিয়ে কাজ করে আসছেন।

আপনার মন্তব্য

আলোচিত