শিরোনাম

  আগামী ১৮ নভেম্বর প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা, থাকছে না এমসিকিউ   অবশেষে তিন মাস পর জামিন পেলেন আলোকচিত্রী ড. শহিদুল আলম   নির্বাচনী এলাকায় ৭-১০ দিন আগে সেনাবাহিনী মোতায়েন করা হবে : নির্বাচন কমিশন   মিয়ানমারে নিয়ে যাওয়ার ভয়ে তালিকাভুক্ত সব রোহিঙ্গা পালিয়ে গেল   ক্যালিফোর্নিয়ায় দাবানলে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৫৯, নিখোঁজ ১৩০   রাঙ্গামাটি থেকে বুদ্ধগয়ার যাওয়ার উদ্দেশ্যে তীর্থযাত্রীর বাস দুর্ঘটনায় ১ জন নিহত   পুলিশের গাড়িতে আগুন দেওয়া দুই যুবক ‘শনাক্ত’   পুলিশকে ধন্যবাদ দিলেন প্রধানমন্ত্রী   বলিউডের স্টার দীপিকা-রণবীরের বিয়ে সম্পন্ন   এবার থেকে সরকারী চাকরিজীবীর স্ত্রী মারা গেলে আজীবন পেনশন পাবেন স্বামী   ৩ বছরের কারাদণ্ড ডেসটিনির চেয়ারম্যানের   দীঘিনালায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ঊষা আলো চাকমাকে অপহরণ   হামলা করে নির্বাচনের পরিবেশ নষ্ট করছে সরকার : ফখরুল   নির্বাচন বানচাল করতে পুলিশের ওপর হামলা করেছে বিএনপি : কাদের   স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন ইমরান এইচ সরকার   খালেদার দু’টি আসন পাচ্ছেন দুই পুত্রবধূ!   আগামীকাল থেকে রোহিঙ্গাদের মিয়ানমারে পাঠানো হবে, যেতে চায়না রোহিঙ্গারা   চলে গেলেন স্পাইডারম্যান-আয়রনম্যান লেখক   অনৈতিক কাজে জড়িত কক্সবাজার এসিল্যান্ড নাজিম উদ্দিনকে রাঙামাটিতে বদলি   এবার এরশাদের জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম নিয়েছেন হিরো আলম
প্রচ্ছদ / জাতীয় / ব্লগার বাচ্চু হত্যার সঙ্গে ‘জড়িত’ ২ জঙ্গি নিহত

ব্লগার বাচ্চু হত্যার সঙ্গে ‘জড়িত’ ২ জঙ্গি নিহত

প্রকাশিত: ২০১৮-০৯-০৭ ১৭:১১:৫৫

অনলাইন ডেস্ক

মুন্সীগঞ্জের শ্রীনগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত হয়েছেন বলে জানা গেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১টা ৫৫ মিনিটে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশের দাবি, নিহতরা জঙ্গি সংগঠন জেএমবির সদস্য। পুলিশ সুপার মো. জায়েদুল আলম  বলেন, ব্লগার ও লেখক শাজাহান বাচ্চুর হত্যাকাণ্ডের প্রধান পরিকল্পনাকারীসহ দুজন নিহত হয়েছেন।

তিনি বলেন, পূর্বের ইনফরমেশনের ভিত্তিতে আমরা ইউনিয়নের সাতগাঁও এলাকায় কেসি রোডে চেকপোস্ট বসাই। রাত ১টা ৫৫ মিনিটের দিকে মোটরসাইকেলযোগে দুজন সেখান দিয়ে যাওয়ার সময় পুলিশ তাদের থামতে বলে। কিন্তু তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

জায়েদুল আলম বলেন, পুলিশও পাল্টা গুলি করলে গুলিবিদ্ধ হয়ে মারা যান ওই দুজন। এ সময় তিন পুলিশ সদস্য আহত হন। মরদেহ দুটি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পরে জানা গেছে, নিহতদের একজন ব্লগার বাচ্চু হত্যার মূল পরিকল্পনাকারী। বেলা ১১টায় এ নিয়ে সংবাদ ব্রিফিং করা হবে বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা। পুলিশ জানায়, নিহতদের বিস্তারিত নাম-পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। আহত তিন পুলিশ সদস্য হাসপাতালে চিকিৎসাধীন।

উল্লেখ্য: ২০১৭ সালে রমজান মাসে মুন্সীগঞ্জের সিরাজদিখানে প্রকাশক, মুক্তমনা ব্লগার ও লেখক শাহজাহান বাচ্চুকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। শাহজাহান বাচ্চু ফেইসবুকে মুক্তমনে খোলামেলা লেখা লেখি করতেন।

আপনার মন্তব্য

আলোচিত