শিরোনাম

  ভুটানকে ৫-০ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা   খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা   গুলো-গুলি || আলোময় চাকমা   বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা   মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   আজ খালেদা জিয়ার জন্মদিন!   বাঙালির শোকের দিন আজ   বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !   পিসিপি ২৬ তম কাউন্সিল ও ছাত্র সম্মেলন সম্পন্ন , নিপন ত্রিপুরাকে সভাপতি ও অমর শান্তি চাকমাকে সাধারণ সম্পাদক   পার্বত্য চুক্তি বাস্তবায়ন : অর্থনৈতিক না রাজনৈতিক সমস্যা ?   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে   শান্তি চুক্তির পর পাহাড়ে যে উন্নয়ন হয়েছে তা টেলিটক থেকে মেসেজ করে আমরা পৌঁছে দেব : তারানা হালিম   এবার বিশ্বের মধ্যে খারাপ শহরের তালিকায় ২য় স্থানের নাম লিখেছে ঢাকা , বাংলাদেশ   জিয়াউর রহমানই পাহাড়ে সমতল থেকে মানুষ নিয়ে অশান্তির বীজ বপন করেছিল   সরকারি চাকরিজীবীরা বেতন-বোনাস পাচ্ছেন বৃহস্পতিবার   নেপালকে ৩-০ গোলে হারিয়ে সেমিফাইনালে মারিয়া মান্দার দল বাংলাদেশ   দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার আর নেই   শহিদুলের মুক্তির দাবি জানিয়েছেন নোবেলজয়ী স্টিগলিজসহ ১৩ বরেণ্য ব্যক্তিত্ব   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   রিমান্ড শেষে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী নওশাবা
প্রচ্ছদ / জাতীয় / মাদক বিক্রেতার যে দলেরই হোক কাউকে ছাড় দেয়া হবে না : এসপি বিধান ত্রিপুরা

মাদক বিক্রেতার যে দলেরই হোক কাউকে ছাড় দেয়া হবে না : এসপি বিধান ত্রিপুরা

প্রকাশিত: ২০১৮-০৮-০৮ ১৭:৪৫:০৯

   আপডেট: ২০১৮-০৮-০৮ ১৭:৫৪:৩৫

ফাইল ছবি।

অনলাইন ডেস্ক

হবিগঞ্জ জেলার পুলিশ সুপার বিধান ত্রিপুরা পিপিএম-বার বলেছেন,মাদক বিক্রেতার যে দলেরই হোক কাউকে ছাড় দেয়া হবে না। কারো রাজনৈতিক পরিচয় ও বিবেচ্য বিষয় নয়।আমি দায়িত্ব নেয়ার পর থেকে জেলাসহ বিভিন্ন উপজেলায় দাঙ্গা, জঙ্গিবাদ দমনে জিরো টলারেন্স দেখিয়েছি। সমাজে গোষ্ঠীগত দাঙ্গাটাই বেশি।  দাঙ্গা ও জঙ্গি দমনে পুলিশের পাশাপাশি জনপ্রতিনিধি তথা সমাজের সর্বস্তরের নেতৃবৃন্দদের পাসে থাকতে হবে।

বুধবার (৮ আগস্ট) বেলা সাড়ে ১১টায় আলী কলেজ অডিটোরিয়ামে বানিয়াচং কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির আয়োজনে মাদক, দাঙ্গা, জঙ্গি, সন্ত্রাস, বাল্যবিবাহ ও ইভটিজিংসহ বানিয়াচংয়ের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সত্য ও ন্যায়ের পথে থেকে কাজ করলে পৃথিবীর কোন অপশক্তি কাজ করতে পারবে না। সমাজে দাঙ্গা দমনে যথেষ্ট কাজ করে যাচ্ছি। জানমালের নিরাপত্তা দেয়াই পুলিশের কাজ। পুলিশ সুপার কারো কথা মতো কাজ করে না। আমি জনগণের এসপি হতে চাই। দেশে জঙ্গিদের বিরুদ্ধে যে একশনে গিয়েছে পুলিশ তা বিশ্বে বিরল। এই পুলিশ অনেক গর্বের।

এসপি বলেন, মাদক একটি পরিবার তথা সমাজকে নষ্ট করে দিচ্ছে। মাদক নির্মূল করা এসপির মূল কাজ না, সেটা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের। নতুন প্রজন্মকে পুরোপুরি নষ্ট করে দিচ্ছে এই মাদক। বাংলাদেশের পরিবর্তন অবশ্যই একদিন হবে। সবাই মিলে কাজ করলে সুন্দর একটি দেশ গড়া সম্ভব।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হকের সভাপতিত্বে ও কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সেক্রেটারি শিক্ষক বিপুল ভুষন রায়ের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বানিয়াচং কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন খান, জনাব আলী ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ শামসুজ্জামান খান, সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আতাউর রহমান, চেয়ারম্যান শেখ সামছুল হক, আহাদ মিয়া, ওয়ারিশ উদ্দিন খান, এরশাদ আলী, প্রেসক্লাব সেক্রেটারি তোফায়েল রেজা সোহেল, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সেক্রেটারি কাজল চ্যটার্জি প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত