শিরোনাম

  ক্ষুদ্র জাতিগোষ্ঠীর জন্য মাতৃভাষায় পুস্তক প্রকাশনার বিধান রেখে খসড়ার চূড়ান্ত অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা   সরকারী চাকরিতে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কোটা না হলেও সমস্যা হবে না   রুয়েটে ভর্তি পরীক্ষার আবেদন শুরু   দুই আদিবাসী কিশোরী ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের সুষ্ঠু তদন্তের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি   দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি ও ভারী বর্ষণ হতে পারে   আদিবাসী মানবাধিকার সুরক্ষাকর্মীদের সম্মেলন ২০১৮ উদযাপন   ব্লগার বাচ্চু হত্যার সঙ্গে ‘জড়িত’ ২ জঙ্গি নিহত   জুমের বাম্পার ফলনে রাঙ্গামাটির চাষিদের মুখে হাসি   সরকারি চাকরিতে আদিবাসী কোটা বহাল দাবি জানাল আদিবাসীরা   আয়ারল্যান্ড প্রবাসী বাংলাদেশের এক মন্ত্রী দ্বারা হেনস্ত হওয়াতে হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের নিন্দা   শেখ হাসিনার জনপ্রিয়তা উল্লেখযোগ্য বৃদ্ধি পেয়েছে   মিয়ানমারে রয়টার্সের দুই সাংবাদিককে সাত বছরের কারাদণ্ড দিয়েছে আদালত   শহীদ আলফ্রেড সরেন হত্যার ১৮ বছর: হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি জাতীয় আদিবাসী পরিষদের   ভারতের কাছে ১-০ গোলে হেরেছে বাংলাদেশের মেয়েরা   সরকারী চাকরিতে নিয়োগের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান মারা গেছেন   ঈদের ছুটি কাটানো হলোনা টেক্সটাইল ইঞ্জিনিয়ার নিরীহ ধীরাজ চাকমার   খাগড়াছড়িতে পৃথক ঘটনার জন্য জেএসএস(সংস্কারবাদী) ও নব্য মুখোশ বাহিনীকে দায়ী করেছে : ইউপিডিএফ   নানিয়ারচর থেকে খাগড়াছড়ি   খাগড়াছড়িতে ৬ জনকে গুলি করে হত্যা !
প্রচ্ছদ / জাতীয় / মাদক বিক্রেতার যে দলেরই হোক কাউকে ছাড় দেয়া হবে না : এসপি বিধান ত্রিপুরা

মাদক বিক্রেতার যে দলেরই হোক কাউকে ছাড় দেয়া হবে না : এসপি বিধান ত্রিপুরা

প্রকাশিত: ২০১৮-০৮-০৮ ১৭:৪৫:০৯

   আপডেট: ২০১৮-০৮-০৮ ১৭:৫৪:৩৫

ফাইল ছবি।

অনলাইন ডেস্ক

হবিগঞ্জ জেলার পুলিশ সুপার বিধান ত্রিপুরা পিপিএম-বার বলেছেন,মাদক বিক্রেতার যে দলেরই হোক কাউকে ছাড় দেয়া হবে না। কারো রাজনৈতিক পরিচয় ও বিবেচ্য বিষয় নয়।আমি দায়িত্ব নেয়ার পর থেকে জেলাসহ বিভিন্ন উপজেলায় দাঙ্গা, জঙ্গিবাদ দমনে জিরো টলারেন্স দেখিয়েছি। সমাজে গোষ্ঠীগত দাঙ্গাটাই বেশি।  দাঙ্গা ও জঙ্গি দমনে পুলিশের পাশাপাশি জনপ্রতিনিধি তথা সমাজের সর্বস্তরের নেতৃবৃন্দদের পাসে থাকতে হবে।

বুধবার (৮ আগস্ট) বেলা সাড়ে ১১টায় আলী কলেজ অডিটোরিয়ামে বানিয়াচং কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির আয়োজনে মাদক, দাঙ্গা, জঙ্গি, সন্ত্রাস, বাল্যবিবাহ ও ইভটিজিংসহ বানিয়াচংয়ের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সত্য ও ন্যায়ের পথে থেকে কাজ করলে পৃথিবীর কোন অপশক্তি কাজ করতে পারবে না। সমাজে দাঙ্গা দমনে যথেষ্ট কাজ করে যাচ্ছি। জানমালের নিরাপত্তা দেয়াই পুলিশের কাজ। পুলিশ সুপার কারো কথা মতো কাজ করে না। আমি জনগণের এসপি হতে চাই। দেশে জঙ্গিদের বিরুদ্ধে যে একশনে গিয়েছে পুলিশ তা বিশ্বে বিরল। এই পুলিশ অনেক গর্বের।

এসপি বলেন, মাদক একটি পরিবার তথা সমাজকে নষ্ট করে দিচ্ছে। মাদক নির্মূল করা এসপির মূল কাজ না, সেটা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের। নতুন প্রজন্মকে পুরোপুরি নষ্ট করে দিচ্ছে এই মাদক। বাংলাদেশের পরিবর্তন অবশ্যই একদিন হবে। সবাই মিলে কাজ করলে সুন্দর একটি দেশ গড়া সম্ভব।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হকের সভাপতিত্বে ও কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সেক্রেটারি শিক্ষক বিপুল ভুষন রায়ের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বানিয়াচং কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন খান, জনাব আলী ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ শামসুজ্জামান খান, সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আতাউর রহমান, চেয়ারম্যান শেখ সামছুল হক, আহাদ মিয়া, ওয়ারিশ উদ্দিন খান, এরশাদ আলী, প্রেসক্লাব সেক্রেটারি তোফায়েল রেজা সোহেল, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সেক্রেটারি কাজল চ্যটার্জি প্রমুখ।

আপনার মন্তব্য

এ বিভাগের আরো খবর



আলোচিত