শিরোনাম

  টেকনোক্র্যাট মন্ত্রীদের পদত্যাগের পর চার মন্ত্রণালয়ের দায়িত্ব বণ্টন   আগামী ২৪ ডিসেম্বর জেএসসি ও প্রাথমিক সমাপনীর ফল প্রকাশ   নির্বাচনকালীন ইউএনও-ডিসির স্বাক্ষরে শিক্ষকদের বেতন-ভাতা : শিক্ষা মন্ত্রণালয়   খালেদার মনোনয়ন বাতিলের বিরুদ্ধে হাইকোর্টের বিভক্ত আদেশ   'তিন পার্বত্য জেলায় ৩৮ টি ভোটকেন্দ্রে হেলিকপ্টার ব্যবহার করা হবে'   সুষ্ঠু ও শান্তিপূর্ন নির্বাচন নিশ্চিত করার আহ্বান ইউরোপীয় দেশগুলোর   তরুণ ও নারী ভোটাররাই আওয়ামী লীগের বিজয়ের প্রধান হাতিয়ারঃ কাদের   গত ৫ বছরে জেএসএস এমপি উন্নয়ন করতে পারেনি, যা করেছে আওয়ামীলীগ করেছে : দিপংকর তালুকদার   এখন থেকে সরকারি চাকরিতে যোগ দেওয়ার আগে মাদক পরীক্ষা বাধ্যতামূলক   'বান্দরবানে বিদেশি পর্যটকদের ভ্রমণে কোনো নিষেধাজ্ঞা নেই'   'নির্বাচনী প্রচারণায় রঙিন পোস্টার বা ব্যানার ব্যবহার করা যাবে না'   ৫৮টি নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   বুধবার থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী   বিএনপি ক্ষমতায় এলে শান্তি চুক্তি বাস্তবায়ন করার চেষ্ঠা করবো: মনি স্বপন দেওয়ান   তিন পাহাড়ে নৌকা নিয়ে মাঠে দৌড়াবেন যারা   আগামীকাল খালেদা জিয়ার অগ্নিপরীক্ষা   হিরোকে জিরো বানানো এত সহজ নয়, সফল হিরো আলমের চ্যালেঞ্জ   খাগড়াছড়িতে বনের রাজা পেয়েছেন ইউপিডিএফের প্রার্থী নতুন কুমার চাকমা   বিশ্বের প্রথম উঁচু ভাস্কর্য 'চীনের স্প্রিং টেম্পল বুদ্ধ'   আন্তর্জাতিক মানবাধিকার দিবস || আদিবাসীদের মানবাধিকার প্রতিষ্ঠায় এগিয়ে আসার অাহ্বান
প্রচ্ছদ / জাতীয় / পার্বত্য অঞ্চলের মানুষ খুবই ভালো, আমি আবার আসবো : প্রধানমন্ত্রী

পার্বত্য অঞ্চলের মানুষ খুবই ভালো, আমি আবার আসবো : প্রধানমন্ত্রী

প্রকাশিত: ২০১৮-০৭-৩১ ১৮:০৭:৫২

   আপডেট: ২০১৮-০৭-৩১ ২৩:৪৯:২৫

অনলাইন রিপোর্ট

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, রাঙ্গামাটিতে আমি অনেকবার গিয়েছি। এ অঞ্চলের মানুষরা খুবই ভাল।

রাঙ্গামাটির বেতবুনিয়া ভূ-উপগ্রহের গ্রাউন্ড স্টেশন উদ্বোধনকালে ভিডিও কনফারেন্সে এক জনপ্রতিনিধির জবাবে প্রধানমন্ত্রী বলেন, আমি আবার এ অঞ্চলে অবশ্যই আসবো। পার্বত্য অঞ্চলে কোন জায়গা বাদ যায় যে আমি ঘুরি নাই। নির্বাচণের আগে ও শান্তি চুক্তির পরে আমি গিয়েছি। কাজেই চট্টগ্রাম সব অঞ্চলের জায়গা আমার চেনা জানা।

প্রধানমন্ত্রী আরো বলেন, পার্বত্য চট্টগ্রামে আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষে সেখানে মোবাইল নেটওয়ার্ক নিশ্চিত করা হয়েছে।

তিনি বলেন, এ অঞ্চলের শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগ, অবকাঠামো, মোবাইল নেটওয়ার্কসহ সকলখাতের উন্নয়নে ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে।

মঙ্গলবার (৩১ জুলাই) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয়ের নামে বঙ্গবন্ধু স্যাটেলাইটের গাজীপুর ও বেতবুনিয়া ভূ-উপগ্রহ কেন্দ্র উদ্বোধনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একথা বলেন।

ভিডিও কনফারেন্সের সময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, রাঙামাটি ২৯৯ আসনের সংসদ সদস্য উষাতন তালুকদার, সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান বিক্রম কিশোর ত্রিপুরা, জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, ৩০৫ পদাতিক ব্রিগেড রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম ফারুক পিএসসি সহ অন্যারা।

আপনার মন্তব্য

আলোচিত