শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / জাতীয় / রাশেদ খান মেনন হাসপাতালে ভর্তি

রাশেদ খান মেনন হাসপাতালে ভর্তি

প্রকাশিত: ২০১৮-০৭-০৫ ১৩:২০:০৯

নিউজ ডেস্ক

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন রাস্তায় পড়ে আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

বৃহস্পতিবার (৫ জুলাই) সকালে মন্ত্রী মিন্টু রোডের তার সরকারি বাসভবনের সামনের রাস্তা দিয়ে হাঁটছিলেন। এসময় পিচ্ছিল রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হন।

বিষয়টি নিশ্চিত করে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা এমআই প্রধান জানান, বর্তমানে মন্ত্রী স্কয়ার হাসপাতালের ইমার্জেন্সি বিভাগে চিকিৎসারত অবস্থায় আছেন। মন্ত্রীর বা পায়ের হীপ জয়েন্টের হাড় ভেঙে গেছে। হাসপাতালের ডাক্তার অতিদ্রুত সার্জারি করতে নির্দেশনা দিয়েছেন।

২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের পর ১২ জানুয়ারি শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করে নতুন মন্ত্রিসভা গঠন করা হয়। ওইদিনই বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের দায়িত্ব পান বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। গত ৩ জানুয়ারি মন্ত্রিসভার রদবদলের সময় রাশেদ খান মেননকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে বদলি করা হয়।ঙে গেছে। হাসপাতালের ডাক্তার অতিদ্রুত সার্জারি করতে নির্দেশনা দিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত