শিরোনাম

  প্রযুক্তি ফাঁদে পড়েছেন রাঙ্গামাটির জেলা প্রশাসক   সেনাক্যাম্প কমান্ডার কর্তৃক জনপ্রতিনিধিদের উপর হয়রানি ও নির্যাতনের ঘটনায় জেএসএসের প্রতিবাদ   বিশেষ অর্থনৈতিক অঞ্চলে ১ কোটি মানুষের কর্মসংস্থান হবে : প্রধানমন্ত্রী   রোনালদোর গোলে এগিয়ে গেল পর্তুগাল   ইন্দোনেশিয়ায় ফেরি ডুবিতে নিখোঁজ ১৯২   চালু হলো বাইসাইকেল শেয়ারিং সেবা   আলজি দাধাহ || আলোময় চাকমা   বাংলাদেশের সমর্থকদের প্রতি মেসির ভালোবাসা   জাতিসংঘের মানবাধিকার কাউন্সিল ত্যাগ যুক্তরাষ্ট্রের   পাহাড় ধস, পাহাড়িরা নয়, দায়ী মূলত সমতল থেকে নিয়ে যাওয়া বাঙালিরা : আবু সাদিক   কবি সুফিয়া কামালের ১০৭তম জন্মবার্ষিকী আজ   মিশরকে ৩-১ গোলে উড়িয়ে দিল রাশিয়া   পোল্যান্ডকে ২-১ গোলে হারিয়ে মাঠে নাচ দেখাল সেনেগাল   জাতীয় অধ্যাপক হলেন তিন বরেণ্য শিক্ষাবিদ   এক সপ্তাহে পাহাড়ে ৩ জন আঞ্চলিক নেতাকর্মী খুন   অস্ত্র-শস্ত্র নিয়ে রোহিঙ্গাদের মধ্যে সংঘর্ষে আহত ১০, নিহত ১   কলম্বিয়ার বিপক্ষে জাপানের জয়   চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় মডেল তিথি বড়ুয়া নিহত   বাংলাদেশ থেকে তিক্ত অভিজ্ঞতা নিয়ে নিজের দেশে ফিরলেন জার্মান তরুণী   খুনের ঘটনায় জড়িত সন্দেহে প্রধান শিক্ষক দেবদাস চাকমাকে আটক করেছে পুলিশ
প্রচ্ছদ / জাতীয় / মুন্সিগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টির সাবেক সাধারণ সম্পাদক শাহজাহানকে হত্যা

মুন্সিগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টির সাবেক সাধারণ সম্পাদক শাহজাহানকে হত্যা

প্রকাশিত: ২০১৮-০৬-১২ ০০:০০:৩৯

অনলাইন ডেস্ক

 

মুন্সিগঞ্জে বিশাকা প্রকাশনী সংস্থার প্রকাশক শাহজাহান বাচ্চুকে (৬৫) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

সোমবার (১১ জুন) ইফতারের আগ মুহূর্তে সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের কাকালদি গ্রামে নিজ বাড়ির ৫০০ গজ দূরে হত্যার শিকার হন তিনি। তিনি ৯০ দশকের একজন প্রকাশক, যিনি শুধু কবিতার বই প্রকাশ করতেন। এছাড়াও তিনি বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি) মুন্সিগঞ্জ জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম জানান, ইফতারের ১০ মিনিট আগে বাড়ির কাছের চায়ের দোকান থেকে বাসায় ফিরছিলেন শাহজাহান বাচ্চু। এসময় অচেনা চারজন দু’টি মোটরসাইকেল নিয়ে সেখানে এসে চারটি ককটেল বিস্ফোরণ ঘটান এবং কাছে এসে তার বুকে গুলি করে পালিয়ে যান। পরে স্থানীয়রা  শাহজাহানকে উদ্ধার করে পাশের ইছাপুরা হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টংগিবাড়ী ও সিরাজদিখান সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। 

হত্যাকারীদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত