শিরোনাম

  শহীদ আলফ্রেড সরেন হত্যার ১৮ বছর: হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি জাতীয় আদিবাসী পরিষদের   ভারতের কাছে ১-০ গোলে হেরেছে বাংলাদেশের মেয়েরা   সরকারী চাকরিতে নিয়োগের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান মারা গেছেন   ঈদের ছুটি কাটানো হলোনা টেক্সটাইল ইঞ্জিনিয়ার নিরীহ ধীরাজ চাকমার   খাগড়াছড়িতে পৃথক ঘটনার জন্য জেএসএস(সংস্কারবাদী) ও নব্য মুখোশ বাহিনীকে দায়ী করেছে : ইউপিডিএফ   নানিয়ারচর থেকে খাগড়াছড়ি   খাগড়াছড়িতে ৬ জনকে গুলি করে হত্যা !   ভুটানকে ৫-০ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা   খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা   গুলো-গুলি || আলোময় চাকমা   বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা   মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   আজ খালেদা জিয়ার জন্মদিন!   বাঙালির শোকের দিন আজ   বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !   পিসিপি ২৬ তম কাউন্সিল ও ছাত্র সম্মেলন সম্পন্ন , নিপন ত্রিপুরাকে সভাপতি ও অমর শান্তি চাকমাকে সাধারণ সম্পাদক   পার্বত্য চুক্তি বাস্তবায়ন : অর্থনৈতিক না রাজনৈতিক সমস্যা ?   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে   শান্তি চুক্তির পর পাহাড়ে যে উন্নয়ন হয়েছে তা টেলিটক থেকে মেসেজ করে আমরা পৌঁছে দেব : তারানা হালিম
প্রচ্ছদ / জাতীয় / মুন্সিগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টির সাবেক সাধারণ সম্পাদক শাহজাহানকে হত্যা

মুন্সিগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টির সাবেক সাধারণ সম্পাদক শাহজাহানকে হত্যা

প্রকাশিত: ২০১৮-০৬-১২ ০০:০০:৩৯

অনলাইন ডেস্ক

 

মুন্সিগঞ্জে বিশাকা প্রকাশনী সংস্থার প্রকাশক শাহজাহান বাচ্চুকে (৬৫) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

সোমবার (১১ জুন) ইফতারের আগ মুহূর্তে সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের কাকালদি গ্রামে নিজ বাড়ির ৫০০ গজ দূরে হত্যার শিকার হন তিনি। তিনি ৯০ দশকের একজন প্রকাশক, যিনি শুধু কবিতার বই প্রকাশ করতেন। এছাড়াও তিনি বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি) মুন্সিগঞ্জ জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম জানান, ইফতারের ১০ মিনিট আগে বাড়ির কাছের চায়ের দোকান থেকে বাসায় ফিরছিলেন শাহজাহান বাচ্চু। এসময় অচেনা চারজন দু’টি মোটরসাইকেল নিয়ে সেখানে এসে চারটি ককটেল বিস্ফোরণ ঘটান এবং কাছে এসে তার বুকে গুলি করে পালিয়ে যান। পরে স্থানীয়রা  শাহজাহানকে উদ্ধার করে পাশের ইছাপুরা হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টংগিবাড়ী ও সিরাজদিখান সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। 

হত্যাকারীদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত