শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / জাতীয় / মুন্সিগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টির সাবেক সাধারণ সম্পাদক শাহজাহানকে হত্যা

মুন্সিগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টির সাবেক সাধারণ সম্পাদক শাহজাহানকে হত্যা

প্রকাশিত: ২০১৮-০৬-১২ ০০:০০:৩৯

অনলাইন ডেস্ক

 

মুন্সিগঞ্জে বিশাকা প্রকাশনী সংস্থার প্রকাশক শাহজাহান বাচ্চুকে (৬৫) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

সোমবার (১১ জুন) ইফতারের আগ মুহূর্তে সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের কাকালদি গ্রামে নিজ বাড়ির ৫০০ গজ দূরে হত্যার শিকার হন তিনি। তিনি ৯০ দশকের একজন প্রকাশক, যিনি শুধু কবিতার বই প্রকাশ করতেন। এছাড়াও তিনি বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি) মুন্সিগঞ্জ জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম জানান, ইফতারের ১০ মিনিট আগে বাড়ির কাছের চায়ের দোকান থেকে বাসায় ফিরছিলেন শাহজাহান বাচ্চু। এসময় অচেনা চারজন দু’টি মোটরসাইকেল নিয়ে সেখানে এসে চারটি ককটেল বিস্ফোরণ ঘটান এবং কাছে এসে তার বুকে গুলি করে পালিয়ে যান। পরে স্থানীয়রা  শাহজাহানকে উদ্ধার করে পাশের ইছাপুরা হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টংগিবাড়ী ও সিরাজদিখান সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। 

হত্যাকারীদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত