শিরোনাম

  মিয়ানমার পাহাড়ী অঞ্চলে পাহাড় ধসে ৬ জনের মৃত্যু   বাঙালি জাতির মুক্তির জন্যই আ. লীগ প্রতিষ্ঠা হয়েছিল: প্রধানমন্ত্রী   উত্তর কোরিয়ার আচরণে এখনো ভীত ট্রাম্প !   আজ জার্মানির অগ্নি পরীক্ষা, মুখোমুখি হবে সুইডেনের সাথে   সুইজারল্যান্ড জয় পাওয়ায় এক ধাপ এগিয়ে গেল ব্রাজিল   সার্বিয়াকে হারিয়ে সুইজারল্যান্ডের জয়   ত্রিপুরা কিশোরীর ৫ ধর্ষককের মধ্যে ৩ জন স্বীকার করেছে   আইসল্যান্ডকে ২-০ গোলে হারালো নাইজেরিয়া   আইসল্যান্ডের পরাজয়ে দ্বিতীয় রাউন্ডের পথে আর্জেন্টিনার আশা   ধরা পড়েছেন নেইমার!   রোমারিওকে ছাড়িয়ে গেলেন নেইমার   রাঙ্গামাটি থেকে আসা পাহাড়িকা পরিবহনের বাস চট্টগ্রামে খাদে পড়ে নিহত ৪, আহত ২০   নেইমারের মনের আশা পূরণ হলো   নেইমার আর কৌতিনহোর গোলে ব্রাজিলের বিশাল জয়   খাগড়াছড়িতে ত্রিপুরা কিশোরীর ৫ ধর্ষককে ৫ দিনের রিমান্ড   গৃহযুদ্ধের এত বছর পর দুই কোরিয়ার মিলনমেলা   মেসিরা গোল করতে না পারায় কাঁদলেন ম্যারাডোনা   `উপেক্ষিত জনগোষ্ঠীর নাম আদিবাসী’- এমপি বাদশা   আজ আমরাই জিতবো : নেইমার   ক্রোয়েশিয়ার দুর্দান্ত খেলায় ডুবে গেল আর্জেন্টিনা , ম্যারাডোনা হতাশ
প্রচ্ছদ / জাতীয় / ঢাকা সিটিতে নির্বাচন না হলে পেছাবে না এসএসসি পরীক্ষা

ঢাকা সিটিতে নির্বাচন না হলে পেছাবে না এসএসসি পরীক্ষা

প্রকাশিত: ২০১৮-০১-১৭ ১৯:৪৫:৪০

নিউজ ডেস্ক

ঢাকার দুই সিটিতে নতুন যুক্ত হওয়া ওয়ার্ডগুলোর কাউন্সিলর পদে নির্বাচন এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়রপদে উপনির্বাচন না হলে এসএসসি ও সমমানের পরীক্ষা পেছাবে না। যথারীতি আগের রুটিনেই তা অনুষ্ঠিত হবে।

বুধবার ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক কার্যালয়ের ঊর্ধ্বতন এক কর্মকর্তা একথা জানিয়েছেন।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৬ ফেব্রুয়ারি এই নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এ কারণে ২৪ ও ২৫ ফেব্রুয়ারির এসএসসি পরীক্ষা পেছানোর সিদ্ধান্ত নেয়া হয়।

কিন্তু এক রিট আবেদনের পরিপ্রেক্ষিতে বুধবার হাইকোর্ট এই নির্বাচন তিন মাসের জন্য স্থগিত করেন। নির্বাচন কমিশনও এই নির্বাচন সংক্রান্ত কার্যক্রম স্থগিত ঘোষণা করে।

পরে পূর্বঘোষিত রুটিন অনুযায়ী এসএসসি ও সমমানের ওই দুটি পরীক্ষা নেয়া হবে বলে জানায় বুধবার ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড।

প্রসঙ্গত, আগামী ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হওয়ার কথা রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত