শিরোনাম

  ঢাবি শিক্ষার্থী প্রকট চাকমাসহ ১৩ শিক্ষার্থী পেলেন জগন্নাথ হল স্বর্ণপদক   চট্টগ্রামসহ অনেক জায়গায় ভারী বর্ষণ হতে পারে   ভিয়েতনামে বন্যায় ২০ জনের মৃত্যু , ১ লাখ ১০ হাজার হেক্টর জমির ফসল বিনষ্ট   দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর হামলা   ছাত্রলীগকে প্রধানমন্ত্রী সতর্ক করেছেন: কাদের   থানকুনি পাতার জাদুকরি উপকারিতা   চট্টগ্রাম কর্ণফুলীতে ধর্ষণের শিকার গৃহবধূ, গ্রেফতার ৩   পাহাড়ে শান্তি প্রতিষ্ঠা ও উন্নয়নে সেনাবাহিনীর ভূমিকা অপরিসীম : প্রধানমন্ত্রী   চিকিৎসা খাতে নতুন আবিষ্কার রঙিন ও থ্রি-ডি এক্স-রে   গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেঁদেছেন প্রধানমন্ত্রী   না ফেরার দেশে রাজীব মীর   নানিয়াচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রীতিময় চাকমাকে অপহরণ   ছেলেদের চেয়ে এবারও এগিয়ে মেয়েরা   চট্টগ্রাম বোর্ডের পাশের হার ৬২.৭৩ %   যারা ফেল করেছে তাদের বকাঝকা করবেন না : প্রধানমন্ত্রী   এইচএসসি তে পাসের ধস নেমেছে এবার   এইচএসসি ও সমমানে পাসের হার এবার ৬৬.৬৪   হাসপাতাল ছাড়ার পর এবার থাই কিশোররা সবাই শ্রামণ হয়ে প্রবজ্যা গ্রহণ করবে   থাইল্যান্ডের গুহায় আটকা পড়া কিশোররা হাসপাতাল ছেড়েছে   ৮ দল নিয়ে বাম গণতান্ত্রিক জোটের আত্মপ্রকাশ
প্রচ্ছদ / জাতীয় / রংপুরে হিন্দুদের বাড়িতে আগুনের দায়ে জামায়াতকর্মীসহ মোট ১২৪ জন গ্রেপ্তার

রংপুরে হিন্দুদের বাড়িতে আগুনের দায়ে জামায়াতকর্মীসহ মোট ১২৪ জন গ্রেপ্তার

প্রকাশিত: ২০১৭-১১-১৩ ১৮:১৪:২২

নিউজ ডেস্ক

রংপুরে হিন্দুদের বাড়ি পুড়িয়ে দেয়ার মামলায় ১২ জামায়াতকর্মীসহ আরও ২৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ নিয়ে গ্রেপ্তারের সংখ্যা দাঁড়ালো ১২৪ জনে। এদিকে, ঘটনাস্থল পরিদর্শন করেছেন ভারতের সহকরী হাইকমিশনার অভিজিৎ চট্টোপাধ্যায়। ঠাকুরপাড়ায় স্থাপন করা হয়েছে পুলিশের দুটি ক্যাম্প। ঠাকুরপাড়ায় ক্ষতিগ্রস্তদের পূর্নবাসনে কাজ চলছে জোর গতিতে। চার থেকে পাঁচ দিনের মধ্যেই নতুন ঘর পাচ্ছেন ১০ পরিবার।

পুড়িয়ে দেয়া ঘরবাড়ি পরিদর্শন করেন ভারতের সহকারী হাইকমিশনার অভিজিৎ চট্টোপাধ্যায়। খোঁজখবর নেন ক্ষতিগ্রস্তদের। তবে সাংবাদিকদের সঙ্গে কোন কথা বলেননি এই কূটনীতিক। একই সময় ঠাকুরপাড়া পরিদর্শন করেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমীন হাওলাদার। তিনি ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন এবং সবার খোঁজখবর নেন।

এদিকে, হিন্দুদের নিরাপত্তায় ঠাকুরপাড়ায় ২৪ ঘণ্টা টহল দিচ্ছে পুলিশের চারটি টিম। নিরাপত্তা জোরদার করায় আস্থা ফিরে পেয়েছে সংখ্যালঘুরা। নতুন ঘর নির্মাণের আগ পর্যন্ত একটি প্রাথমিক বিদ্যালয়ে ক্ষতিগ্রস্তদের থাকা-খাওয়ার ব্যবস্থা করেছে জেলা প্রশাসন।

আপনার মন্তব্য

আলোচিত