শিরোনাম

  বেসরকারি ইক্যুইটি আসছে ভুটানে   কক্সবাজারে হিন্দু সম্প্রদায়ের একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার   ঢাকা সিটিতে নির্বাচন না হলে পেছাবে না এসএসসি পরীক্ষা   কুমিল্লায় উদ্ধার করা হলো ৩শ’ বছর পুরোনো মূল্যবান বৌদ্ধ মন্দির সদৃশ নকশা   নিউজিল্যান্ডের নতুন চমক বেন হুইলার   রাখাইনে সহিংসতার পর শত শত স্কুল বন্ধ   চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডি.লিট ডিগ্রি পেলেন প্রণব মুখার্জি   রোহিঙ্গাদের জন্য আশ্রয়কেন্দ্র বানাচ্ছে মিয়ানমার   ২ বছরের মধ্যে রোহিঙ্গারা ফিরে যাবে, রূপরেখা চূড়ান্ত   আগামী ১৬ ফেব্রুয়ারী ঢাকাতে ' কাচালং ওয়েলফেয়ার সোসাইটি'র' এক যুগপূর্তি উপলক্ষ্যে জুম্মদের পুনর্মিলনী ও বনভোজন   আদিবাসী নারীদের মধ্যে প্রথম পিএইচডি ডিগ্রি অর্জন করলেন রূপানন্দা   ১০ বছর পর বেনজির ভুট্টোর হত্যার দায় স্বীকার করেছে তালেবান   আজ চবিতে যাচ্ছেন প্রণব মুখার্জি   মানুষের মনের ও চিন্তার দূষণ দূর করতে হবে : প্রণব মুখার্জি   ২ এপ্রিল থেকে এইচএসসি পরীক্ষা শুরু   বড় মহাপূরম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সড়ক দুর্ঘটনায় নিহত   জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়ে ত্রিদেশীয় সিরিজে উড়ন্ত সূচনা বাংলাদেশের   পার্বত্য অঞ্চলে পাহাড়িদের নতুন আতঙ্কের নাম, পাহাড়িরা 'বার্মাইয়া' : রুমা দেওয়ান   বাগদাদে ভয়াবহ দুই আত্মঘাতী বোমায় নিহত ২৬, আহত ৯০   ১০ হাজার কনস্টেবল নিয়োগ স্থগিত
প্রচ্ছদ / জাতীয় / খাগড়াছড়ি থেকে ভারতে তীর্থভ্রমণে গিয়ে এক পাহাড়ী নিখোঁজ , সন্ধান চায় পরিবার

খাগড়াছড়ি থেকে ভারতে তীর্থভ্রমণে গিয়ে এক পাহাড়ী নিখোঁজ , সন্ধান চায় পরিবার

প্রকাশিত: ২০১৭-১১-১১ ১২:০৯:৫৭

নিজস্ব প্রতিবেদক

খাগড়াছড়ি থেকে ভারতে তীর্থভ্রমণে গিয়ে এক পাহাড়ী নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। নিখোঁজ ব্যক্তির নাম কালি রতন তালুকদার। সে মহালছড়ি থানার লেমুছড়ি গ্রামের বাসিন্দা ।

তার সফরসঙ্গীরা জানিয়েছেন, গত ৮ ই নভেম্বর, ২০১৭ রাতে তারা দিল্লী থেকে উত্তর প্রদেশের শ্রাবস্তী যাবার পথে মুরদাবাদ জেলার রাসমিলপুর এলাকা থেকে তিনি নিখোঁজ হন। গত ৮ ই নভেম্বর তারা রাসমিলপুর প্লাজা এলাকায় প্রস্রাবের জন্য রাতের বেলায় সেই স্থানে নেমে যায়। এর পর শ্রাবস্তী যাবার সময় তারা আবার বাসে উঠে পড়ে। বাসে উঠার পর প্রায় ২ ঘণ্টার পথ পাড়ি দিয়েছিল তারা, হঠাত খেয়াল করে দেখে একজন ব্যক্তির উপস্থিতি নেই।

তারপর সফরসঙ্গীরা আবার যে স্থানে প্রস্রাব করেছিল সেই স্থানে পুনরায় ফেরত আসে। কিন্তু দুর্ভাগ্যজনক তাকে সেখানে পাওয়া যায়নি। এরপর অত্র এলাকায় নিরাপত্তার জন্য তদবির করা সিসিটিভি ফুটেজ চেক করে তারা। সিসিটিভি ফুটেজে যে তথ্যটি বেরিয়ে এসেছে তা হল নিখোঁজ ব্যক্তি(কালি রতন তালুকদার) এক দোকানে যায়। সিসিটিভির ইঙ্গিত অনুযায়ী প্রাপ্ত সেখানে দোকানদার তাকে রাখতে চেয়েছিল কিন্তু তিনি তার সাথে থাকেননি।

সেসময় তার কাছে কোন টাকা-পয়সা ছিল না। সাহায্যের উদ্দেশ্য দোকানদার তাকে ভারতীয় ১৫ রুপি প্রদান করেন। এরপর অন্যত্র চলে যায়।তারপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। এমনতাই বলেছেন ওই দোকানদার।

এদিকে, সে নিখোঁজ হওয়ার পর থেকে তার আত্তীয় ও সফরসঙ্গীরা সবাই চিন্তিত হয়ে পড়েছেন। কোথায় গেছে কিভাবে আছে তা এখনো তাদের পরিষ্কার জানা নেই। সে শুধু বাংলা জানে কিন্তু হিন্দি আর ইংলিশ বোজেনা। নিখোঁজ হবার পর থেকে তারকাছে টাকা পয়সা-পাসপোর্ট কিছুই ছিল না। সবকিছু বাসে রেখে গিয়েছে।

যদি কোন ব্যক্তি তার অনুসন্ধান পেয়ে থাকেন-00881553110836,8697283245,9411860315,8193068815
945440405,1125394277 এই নাম্বারগুলোতে যোগাযোগ করার জন্য আত্মীয় স্বজনরা সবিনয়ে অনুরোধ করেছেন।

বর্তমানে পুলিশ তার অনুসন্ধানের জন্য বেড়িয়ে পড়েছে।

আপনার মন্তব্য


আলোচিত