আজ রবিবার, | ১৯ নভেম্বর ২০১৭ ইং

শিরোনাম

  মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বিশ্বসুন্দরী হলেন ভারতের মেডিক্যালের ছাত্রী মানুসি চিল্লার   অনৈতিক কাজে জড়াচ্ছে রোহিঙ্গা তরুণীরা   ট্রাকের চাপায় বান্দরবানে এক শিক্ষকের মৃত্যু   ১৯৯৩ সালে নানিয়াচর গণহত্যায় নিহতদের স্মরণে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শোকসভা ও মোমবাতি প্রজ্জ্বলন   রাবিতে ছাত্রী অপহরণের ঘটনায় বামপন্থী ও শিক্ষার্থীদের উপাচার্যের বাসভবন ঘেরাও   হিল ভ্যালি প্রোডাকশন নিয়ে এসেছে চাকমা গান   রংপুরে তাণ্ডব: ৭ দিনেও গ্রেফতার হয়নি ‘মূল হোতারা’   রুয়েটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত   জেএসএস নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে ঢাকা শাহবাগে বিক্ষোভ মিছিল   রিপনা চাকমা\'র জীবনের গল্প : কৃষ্ণ এম. চাকমা   উ. কোরিয়ার সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক নিষেধাজ্ঞা আরোপ করেছে সিঙ্গাপুর   জেএসএস নেতা কর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার,ধর-পাকড় ও হয়রানির প্রতিবাদে বিক্ষোভ   রংপুরে সাম্প্রদায়িক তাণ্ডব: ২ ইউপি সদস্য আটক   রুনা লায়লার জন্মদিন আজ   পাকিস্তানে বুদ্ধের ১৭০০ বছরের সবচেয়ে পুরনো মূর্তি উন্মোচন   আন্তর্জাতিক মাতৃভাষা দিবসকে আনুষ্ঠানিক স্বীকৃতি দিয়েছে সিটি অব অটোয়া   নিউজিল্যান্ডের বিদায়, ৩৬ বছর পর বিশ্বকাপে পেরু   রেকর্ড দামে বিক্রি ভিঞ্চির চিত্রকর্ম   উস্কানিমূলক লিফলেট বিতরণকালে ৪ রোহিঙ্গা আটক   বৃষ্টি হতে পারে আরো ২ দিন

খাগড়াছড়ি থেকে ভারতে তীর্থভ্রমণে গিয়ে এক পাহাড়ী নিখোঁজ , সন্ধান চায় পরিবার

প্রকাশিত: ২০১৭-১১-১১ ১২:০৯:৫৭

নিজস্ব প্রতিবেদক

খাগড়াছড়ি থেকে ভারতে তীর্থভ্রমণে গিয়ে এক পাহাড়ী নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। নিখোঁজ ব্যক্তির নাম কালি রতন তালুকদার। সে মহালছড়ি থানার লেমুছড়ি গ্রামের বাসিন্দা ।

তার সফরসঙ্গীরা জানিয়েছেন, গত ৮ ই নভেম্বর, ২০১৭ রাতে তারা দিল্লী থেকে উত্তর প্রদেশের শ্রাবস্তী যাবার পথে মুরদাবাদ জেলার রাসমিলপুর এলাকা থেকে তিনি নিখোঁজ হন। গত ৮ ই নভেম্বর তারা রাসমিলপুর প্লাজা এলাকায় প্রস্রাবের জন্য রাতের বেলায় সেই স্থানে নেমে যায়। এর পর শ্রাবস্তী যাবার সময় তারা আবার বাসে উঠে পড়ে। বাসে উঠার পর প্রায় ২ ঘণ্টার পথ পাড়ি দিয়েছিল তারা, হঠাত খেয়াল করে দেখে একজন ব্যক্তির উপস্থিতি নেই।

তারপর সফরসঙ্গীরা আবার যে স্থানে প্রস্রাব করেছিল সেই স্থানে পুনরায় ফেরত আসে। কিন্তু দুর্ভাগ্যজনক তাকে সেখানে পাওয়া যায়নি। এরপর অত্র এলাকায় নিরাপত্তার জন্য তদবির করা সিসিটিভি ফুটেজ চেক করে তারা। সিসিটিভি ফুটেজে যে তথ্যটি বেরিয়ে এসেছে তা হল নিখোঁজ ব্যক্তি(কালি রতন তালুকদার) এক দোকানে যায়। সিসিটিভির ইঙ্গিত অনুযায়ী প্রাপ্ত সেখানে দোকানদার তাকে রাখতে চেয়েছিল কিন্তু তিনি তার সাথে থাকেননি।

সেসময় তার কাছে কোন টাকা-পয়সা ছিল না। সাহায্যের উদ্দেশ্য দোকানদার তাকে ভারতীয় ১৫ রুপি প্রদান করেন। এরপর অন্যত্র চলে যায়।তারপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। এমনতাই বলেছেন ওই দোকানদার।

এদিকে, সে নিখোঁজ হওয়ার পর থেকে তার আত্তীয় ও সফরসঙ্গীরা সবাই চিন্তিত হয়ে পড়েছেন। কোথায় গেছে কিভাবে আছে তা এখনো তাদের পরিষ্কার জানা নেই। সে শুধু বাংলা জানে কিন্তু হিন্দি আর ইংলিশ বোজেনা। নিখোঁজ হবার পর থেকে তারকাছে টাকা পয়সা-পাসপোর্ট কিছুই ছিল না। সবকিছু বাসে রেখে গিয়েছে।

যদি কোন ব্যক্তি তার অনুসন্ধান পেয়ে থাকেন-00881553110836,8697283245,9411860315,8193068815
945440405,1125394277 এই নাম্বারগুলোতে যোগাযোগ করার জন্য আত্মীয় স্বজনরা সবিনয়ে অনুরোধ করেছেন।

বর্তমানে পুলিশ তার অনুসন্ধানের জন্য বেড়িয়ে পড়েছে।

আপনার মন্তব্য

এ বিভাগের আরো খবর



আলোচিত