শিরোনাম

  ভিয়েতনামে বন্যায় ২০ জনের মৃত্যু , ১ লাখ ১০ হাজার হেক্টর জমির ফসল বিনষ্ট   দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর হামলা   ছাত্রলীগকে প্রধানমন্ত্রী সতর্ক করেছেন: কাদের   থানকুনি পাতার জাদুকরি উপকারিতা   চট্টগ্রাম কর্ণফুলীতে ধর্ষণের শিকার গৃহবধূ, গ্রেফতার ৩   পাহাড়ে শান্তি প্রতিষ্ঠা ও উন্নয়নে সেনাবাহিনীর ভূমিকা অপরিসীম : প্রধানমন্ত্রী   চিকিৎসা খাতে নতুন আবিষ্কার রঙিন ও থ্রি-ডি এক্স-রে   গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেঁদেছেন প্রধানমন্ত্রী   না ফেরার দেশে রাজীব মীর   নানিয়াচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রীতিময় চাকমাকে অপহরণ   ছেলেদের চেয়ে এবারও এগিয়ে মেয়েরা   চট্টগ্রাম বোর্ডের পাশের হার ৬২.৭৩ %   যারা ফেল করেছে তাদের বকাঝকা করবেন না : প্রধানমন্ত্রী   এইচএসসি তে পাসের ধস নেমেছে এবার   এইচএসসি ও সমমানে পাসের হার এবার ৬৬.৬৪   হাসপাতাল ছাড়ার পর এবার থাই কিশোররা সবাই শ্রামণ হয়ে প্রবজ্যা গ্রহণ করবে   থাইল্যান্ডের গুহায় আটকা পড়া কিশোররা হাসপাতাল ছেড়েছে   ৮ দল নিয়ে বাম গণতান্ত্রিক জোটের আত্মপ্রকাশ   আগামীকাল এইচএসসির ফল প্রকাশ হবে   নেলসন ম্যান্ডেলার জন্ম শতবার্ষিকী আজ
প্রচ্ছদ / জাতীয় / খাগড়াছড়ি থেকে ভারতে তীর্থভ্রমণে গিয়ে এক পাহাড়ী নিখোঁজ , সন্ধান চায় পরিবার

খাগড়াছড়ি থেকে ভারতে তীর্থভ্রমণে গিয়ে এক পাহাড়ী নিখোঁজ , সন্ধান চায় পরিবার

প্রকাশিত: ২০১৭-১১-১১ ১২:০৯:৫৭

নিজস্ব প্রতিবেদক

খাগড়াছড়ি থেকে ভারতে তীর্থভ্রমণে গিয়ে এক পাহাড়ী নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। নিখোঁজ ব্যক্তির নাম কালি রতন তালুকদার। সে মহালছড়ি থানার লেমুছড়ি গ্রামের বাসিন্দা ।

তার সফরসঙ্গীরা জানিয়েছেন, গত ৮ ই নভেম্বর, ২০১৭ রাতে তারা দিল্লী থেকে উত্তর প্রদেশের শ্রাবস্তী যাবার পথে মুরদাবাদ জেলার রাসমিলপুর এলাকা থেকে তিনি নিখোঁজ হন। গত ৮ ই নভেম্বর তারা রাসমিলপুর প্লাজা এলাকায় প্রস্রাবের জন্য রাতের বেলায় সেই স্থানে নেমে যায়। এর পর শ্রাবস্তী যাবার সময় তারা আবার বাসে উঠে পড়ে। বাসে উঠার পর প্রায় ২ ঘণ্টার পথ পাড়ি দিয়েছিল তারা, হঠাত খেয়াল করে দেখে একজন ব্যক্তির উপস্থিতি নেই।

তারপর সফরসঙ্গীরা আবার যে স্থানে প্রস্রাব করেছিল সেই স্থানে পুনরায় ফেরত আসে। কিন্তু দুর্ভাগ্যজনক তাকে সেখানে পাওয়া যায়নি। এরপর অত্র এলাকায় নিরাপত্তার জন্য তদবির করা সিসিটিভি ফুটেজ চেক করে তারা। সিসিটিভি ফুটেজে যে তথ্যটি বেরিয়ে এসেছে তা হল নিখোঁজ ব্যক্তি(কালি রতন তালুকদার) এক দোকানে যায়। সিসিটিভির ইঙ্গিত অনুযায়ী প্রাপ্ত সেখানে দোকানদার তাকে রাখতে চেয়েছিল কিন্তু তিনি তার সাথে থাকেননি।

সেসময় তার কাছে কোন টাকা-পয়সা ছিল না। সাহায্যের উদ্দেশ্য দোকানদার তাকে ভারতীয় ১৫ রুপি প্রদান করেন। এরপর অন্যত্র চলে যায়।তারপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। এমনতাই বলেছেন ওই দোকানদার।

এদিকে, সে নিখোঁজ হওয়ার পর থেকে তার আত্তীয় ও সফরসঙ্গীরা সবাই চিন্তিত হয়ে পড়েছেন। কোথায় গেছে কিভাবে আছে তা এখনো তাদের পরিষ্কার জানা নেই। সে শুধু বাংলা জানে কিন্তু হিন্দি আর ইংলিশ বোজেনা। নিখোঁজ হবার পর থেকে তারকাছে টাকা পয়সা-পাসপোর্ট কিছুই ছিল না। সবকিছু বাসে রেখে গিয়েছে।

যদি কোন ব্যক্তি তার অনুসন্ধান পেয়ে থাকেন-00881553110836,8697283245,9411860315,8193068815
945440405,1125394277 এই নাম্বারগুলোতে যোগাযোগ করার জন্য আত্মীয় স্বজনরা সবিনয়ে অনুরোধ করেছেন।

বর্তমানে পুলিশ তার অনুসন্ধানের জন্য বেড়িয়ে পড়েছে।

আপনার মন্তব্য

আলোচিত