শিরোনাম

  ক্ষুদ্র জাতিগোষ্ঠীর জন্য মাতৃভাষায় পুস্তক প্রকাশনার বিধান রেখে খসড়ার চূড়ান্ত অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা   সরকারী চাকরিতে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কোটা না হলেও সমস্যা হবে না   রুয়েটে ভর্তি পরীক্ষার আবেদন শুরু   দুই আদিবাসী কিশোরী ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের সুষ্ঠু তদন্তের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি   দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি ও ভারী বর্ষণ হতে পারে   আদিবাসী মানবাধিকার সুরক্ষাকর্মীদের সম্মেলন ২০১৮ উদযাপন   ব্লগার বাচ্চু হত্যার সঙ্গে ‘জড়িত’ ২ জঙ্গি নিহত   জুমের বাম্পার ফলনে রাঙ্গামাটির চাষিদের মুখে হাসি   সরকারি চাকরিতে আদিবাসী কোটা বহাল দাবি জানাল আদিবাসীরা   আয়ারল্যান্ড প্রবাসী বাংলাদেশের এক মন্ত্রী দ্বারা হেনস্ত হওয়াতে হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের নিন্দা   শেখ হাসিনার জনপ্রিয়তা উল্লেখযোগ্য বৃদ্ধি পেয়েছে   মিয়ানমারে রয়টার্সের দুই সাংবাদিককে সাত বছরের কারাদণ্ড দিয়েছে আদালত   শহীদ আলফ্রেড সরেন হত্যার ১৮ বছর: হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি জাতীয় আদিবাসী পরিষদের   ভারতের কাছে ১-০ গোলে হেরেছে বাংলাদেশের মেয়েরা   সরকারী চাকরিতে নিয়োগের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান মারা গেছেন   ঈদের ছুটি কাটানো হলোনা টেক্সটাইল ইঞ্জিনিয়ার নিরীহ ধীরাজ চাকমার   খাগড়াছড়িতে পৃথক ঘটনার জন্য জেএসএস(সংস্কারবাদী) ও নব্য মুখোশ বাহিনীকে দায়ী করেছে : ইউপিডিএফ   নানিয়ারচর থেকে খাগড়াছড়ি   খাগড়াছড়িতে ৬ জনকে গুলি করে হত্যা !
প্রচ্ছদ / জাতীয় / খাগড়াছড়ি থেকে ভারতে তীর্থভ্রমণে গিয়ে এক পাহাড়ী নিখোঁজ , সন্ধান চায় পরিবার

খাগড়াছড়ি থেকে ভারতে তীর্থভ্রমণে গিয়ে এক পাহাড়ী নিখোঁজ , সন্ধান চায় পরিবার

প্রকাশিত: ২০১৭-১১-১১ ১২:০৯:৫৭

নিজস্ব প্রতিবেদক

খাগড়াছড়ি থেকে ভারতে তীর্থভ্রমণে গিয়ে এক পাহাড়ী নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। নিখোঁজ ব্যক্তির নাম কালি রতন তালুকদার। সে মহালছড়ি থানার লেমুছড়ি গ্রামের বাসিন্দা ।

তার সফরসঙ্গীরা জানিয়েছেন, গত ৮ ই নভেম্বর, ২০১৭ রাতে তারা দিল্লী থেকে উত্তর প্রদেশের শ্রাবস্তী যাবার পথে মুরদাবাদ জেলার রাসমিলপুর এলাকা থেকে তিনি নিখোঁজ হন। গত ৮ ই নভেম্বর তারা রাসমিলপুর প্লাজা এলাকায় প্রস্রাবের জন্য রাতের বেলায় সেই স্থানে নেমে যায়। এর পর শ্রাবস্তী যাবার সময় তারা আবার বাসে উঠে পড়ে। বাসে উঠার পর প্রায় ২ ঘণ্টার পথ পাড়ি দিয়েছিল তারা, হঠাত খেয়াল করে দেখে একজন ব্যক্তির উপস্থিতি নেই।

তারপর সফরসঙ্গীরা আবার যে স্থানে প্রস্রাব করেছিল সেই স্থানে পুনরায় ফেরত আসে। কিন্তু দুর্ভাগ্যজনক তাকে সেখানে পাওয়া যায়নি। এরপর অত্র এলাকায় নিরাপত্তার জন্য তদবির করা সিসিটিভি ফুটেজ চেক করে তারা। সিসিটিভি ফুটেজে যে তথ্যটি বেরিয়ে এসেছে তা হল নিখোঁজ ব্যক্তি(কালি রতন তালুকদার) এক দোকানে যায়। সিসিটিভির ইঙ্গিত অনুযায়ী প্রাপ্ত সেখানে দোকানদার তাকে রাখতে চেয়েছিল কিন্তু তিনি তার সাথে থাকেননি।

সেসময় তার কাছে কোন টাকা-পয়সা ছিল না। সাহায্যের উদ্দেশ্য দোকানদার তাকে ভারতীয় ১৫ রুপি প্রদান করেন। এরপর অন্যত্র চলে যায়।তারপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। এমনতাই বলেছেন ওই দোকানদার।

এদিকে, সে নিখোঁজ হওয়ার পর থেকে তার আত্তীয় ও সফরসঙ্গীরা সবাই চিন্তিত হয়ে পড়েছেন। কোথায় গেছে কিভাবে আছে তা এখনো তাদের পরিষ্কার জানা নেই। সে শুধু বাংলা জানে কিন্তু হিন্দি আর ইংলিশ বোজেনা। নিখোঁজ হবার পর থেকে তারকাছে টাকা পয়সা-পাসপোর্ট কিছুই ছিল না। সবকিছু বাসে রেখে গিয়েছে।

যদি কোন ব্যক্তি তার অনুসন্ধান পেয়ে থাকেন-00881553110836,8697283245,9411860315,8193068815
945440405,1125394277 এই নাম্বারগুলোতে যোগাযোগ করার জন্য আত্মীয় স্বজনরা সবিনয়ে অনুরোধ করেছেন।

বর্তমানে পুলিশ তার অনুসন্ধানের জন্য বেড়িয়ে পড়েছে।

আপনার মন্তব্য

এ বিভাগের আরো খবর



আলোচিত