শিরোনাম

  বিএনপি কাউন্সিলর দিয়ে রাজশাহীতে ৪০ আদিবাসী পরিবারকে উচ্ছেদের হুমকি   কাজাখস্তানে বাসে আগুননিহত ৫২ , প্রাণে বেঁচে গেল মাত্র পাঁচজন   'ওমাদু' এবার নিয়ে এসেছে আকর্ষনীয় চাকমা ফিল্ম 'VCR'   চাকমা জনগোষ্ঠীর গোজা বা গোত্তি পরিচিতি   প্রণব মুখার্জীকে সাকিবের উপহার   বেসরকারি ইক্যুইটি আসছে ভুটানে   কক্সবাজারে হিন্দু সম্প্রদায়ের একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার   ঢাকা সিটিতে নির্বাচন না হলে পেছাবে না এসএসসি পরীক্ষা   কুমিল্লায় উদ্ধার করা হলো ৩শ’ বছর পুরোনো মূল্যবান বৌদ্ধ মন্দির সদৃশ নকশা   নিউজিল্যান্ডের নতুন চমক বেন হুইলার   রাখাইনে সহিংসতার পর শত শত স্কুল বন্ধ   চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডি.লিট ডিগ্রি পেলেন প্রণব মুখার্জি   রোহিঙ্গাদের জন্য আশ্রয়কেন্দ্র বানাচ্ছে মিয়ানমার   ২ বছরের মধ্যে রোহিঙ্গারা ফিরে যাবে, রূপরেখা চূড়ান্ত   আগামী ১৬ ফেব্রুয়ারী ঢাকাতে ' কাচালং ওয়েলফেয়ার সোসাইটি'র' এক যুগপূর্তি উপলক্ষ্যে জুম্মদের পুনর্মিলনী ও বনভোজন   আদিবাসী নারীদের মধ্যে প্রথম পিএইচডি ডিগ্রি অর্জন করলেন রূপানন্দা   ১০ বছর পর বেনজির ভুট্টোর হত্যার দায় স্বীকার করেছে তালেবান   আজ চবিতে যাচ্ছেন প্রণব মুখার্জি   মানুষের মনের ও চিন্তার দূষণ দূর করতে হবে : প্রণব মুখার্জি   ২ এপ্রিল থেকে এইচএসসি পরীক্ষা শুরু
প্রচ্ছদ / জাতীয় / বান্দরবানের প্রবীন অধ্যাপক মং চিং নু চৌধুরী আর নেই

বান্দরবানের প্রবীন অধ্যাপক মং চিং নু চৌধুরী আর নেই

প্রকাশিত: ২০১৭-১০-২৩ ১৭:২৮:১০

বান্দরবান

বান্দরবানের প্রবীন অধ্যাপক মং চিং নু চৌধুরী আর নেই। আজ সোমবার দুপুর ১টা ১৪ মিনিটে নিজ বাড়িতে ৭৯ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। গত রবিবার তাঁর শারিরীক অবস্থার অবনতি হলে চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়।

শারিরীক অবস্থা উন্নতি না হওয়ায় চিকিৎসকরা তাঁকে বাড়িতে ফিরিয়ে নেবার পরামর্শ দেন। মং চিং নু চৌধুরীর ছেলে সাংবাদিকদের জানান, তাঁরা আজ চট্টগ্রাম থেকে বান্দরবানে তার বাবাকে নিয়ে আসে। নিয়ে আসার কয়েক ঘন্টার মধ্যে তার বাবা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এদিকে তার মৃত্যুর খবর শুনে বান্দরবানের বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ শোক প্রকাশ করেছেন।

আপনার মন্তব্য


আলোচিত