শিরোনাম

  ঢাবি শিক্ষার্থী প্রকট চাকমাসহ ১৩ শিক্ষার্থী পেলেন জগন্নাথ হল স্বর্ণপদক   চট্টগ্রামসহ অনেক জায়গায় ভারী বর্ষণ হতে পারে   ভিয়েতনামে বন্যায় ২০ জনের মৃত্যু , ১ লাখ ১০ হাজার হেক্টর জমির ফসল বিনষ্ট   দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর হামলা   ছাত্রলীগকে প্রধানমন্ত্রী সতর্ক করেছেন: কাদের   থানকুনি পাতার জাদুকরি উপকারিতা   চট্টগ্রাম কর্ণফুলীতে ধর্ষণের শিকার গৃহবধূ, গ্রেফতার ৩   পাহাড়ে শান্তি প্রতিষ্ঠা ও উন্নয়নে সেনাবাহিনীর ভূমিকা অপরিসীম : প্রধানমন্ত্রী   চিকিৎসা খাতে নতুন আবিষ্কার রঙিন ও থ্রি-ডি এক্স-রে   গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেঁদেছেন প্রধানমন্ত্রী   না ফেরার দেশে রাজীব মীর   নানিয়াচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রীতিময় চাকমাকে অপহরণ   ছেলেদের চেয়ে এবারও এগিয়ে মেয়েরা   চট্টগ্রাম বোর্ডের পাশের হার ৬২.৭৩ %   যারা ফেল করেছে তাদের বকাঝকা করবেন না : প্রধানমন্ত্রী   এইচএসসি তে পাসের ধস নেমেছে এবার   এইচএসসি ও সমমানে পাসের হার এবার ৬৬.৬৪   হাসপাতাল ছাড়ার পর এবার থাই কিশোররা সবাই শ্রামণ হয়ে প্রবজ্যা গ্রহণ করবে   থাইল্যান্ডের গুহায় আটকা পড়া কিশোররা হাসপাতাল ছেড়েছে   ৮ দল নিয়ে বাম গণতান্ত্রিক জোটের আত্মপ্রকাশ
প্রচ্ছদ / জাতীয় / বান্দরবানের প্রবীন অধ্যাপক মং চিং নু চৌধুরী আর নেই

বান্দরবানের প্রবীন অধ্যাপক মং চিং নু চৌধুরী আর নেই

প্রকাশিত: ২০১৭-১০-২৩ ১৭:২৮:১০

বান্দরবান

বান্দরবানের প্রবীন অধ্যাপক মং চিং নু চৌধুরী আর নেই। আজ সোমবার দুপুর ১টা ১৪ মিনিটে নিজ বাড়িতে ৭৯ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। গত রবিবার তাঁর শারিরীক অবস্থার অবনতি হলে চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়।

শারিরীক অবস্থা উন্নতি না হওয়ায় চিকিৎসকরা তাঁকে বাড়িতে ফিরিয়ে নেবার পরামর্শ দেন। মং চিং নু চৌধুরীর ছেলে সাংবাদিকদের জানান, তাঁরা আজ চট্টগ্রাম থেকে বান্দরবানে তার বাবাকে নিয়ে আসে। নিয়ে আসার কয়েক ঘন্টার মধ্যে তার বাবা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এদিকে তার মৃত্যুর খবর শুনে বান্দরবানের বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ শোক প্রকাশ করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত