শিরোনাম

  বিএনপি কাউন্সিলর দিয়ে রাজশাহীতে ৪০ আদিবাসী পরিবারকে উচ্ছেদের হুমকি   কাজাখস্তানে বাসে আগুননিহত ৫২ , প্রাণে বেঁচে গেল মাত্র পাঁচজন   'ওমাদু' এবার নিয়ে এসেছে আকর্ষনীয় চাকমা ফিল্ম 'VCR'   চাকমা জনগোষ্ঠীর গোজা বা গোত্তি পরিচিতি   প্রণব মুখার্জীকে সাকিবের উপহার   বেসরকারি ইক্যুইটি আসছে ভুটানে   কক্সবাজারে হিন্দু সম্প্রদায়ের একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার   ঢাকা সিটিতে নির্বাচন না হলে পেছাবে না এসএসসি পরীক্ষা   কুমিল্লায় উদ্ধার করা হলো ৩শ’ বছর পুরোনো মূল্যবান বৌদ্ধ মন্দির সদৃশ নকশা   নিউজিল্যান্ডের নতুন চমক বেন হুইলার   রাখাইনে সহিংসতার পর শত শত স্কুল বন্ধ   চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডি.লিট ডিগ্রি পেলেন প্রণব মুখার্জি   রোহিঙ্গাদের জন্য আশ্রয়কেন্দ্র বানাচ্ছে মিয়ানমার   ২ বছরের মধ্যে রোহিঙ্গারা ফিরে যাবে, রূপরেখা চূড়ান্ত   আগামী ১৬ ফেব্রুয়ারী ঢাকাতে ' কাচালং ওয়েলফেয়ার সোসাইটি'র' এক যুগপূর্তি উপলক্ষ্যে জুম্মদের পুনর্মিলনী ও বনভোজন   আদিবাসী নারীদের মধ্যে প্রথম পিএইচডি ডিগ্রি অর্জন করলেন রূপানন্দা   ১০ বছর পর বেনজির ভুট্টোর হত্যার দায় স্বীকার করেছে তালেবান   আজ চবিতে যাচ্ছেন প্রণব মুখার্জি   মানুষের মনের ও চিন্তার দূষণ দূর করতে হবে : প্রণব মুখার্জি   ২ এপ্রিল থেকে এইচএসসি পরীক্ষা শুরু
প্রচ্ছদ / জাতীয় / বান্দরবানে জনসংহতি সমিতির সাধারণ সম্পাদক ক্যবামং মারমা পুনরায় উপজেলা চেয়ারম্যানে দায়িত্ব নিলেন

বান্দরবানে জনসংহতি সমিতির সাধারণ সম্পাদক ক্যবামং মারমা পুনরায় উপজেলা চেয়ারম্যানে দায়িত্ব নিলেন

প্রকাশিত: ২০১৭-১০-২০ ১৮:১১:৩৭

বান্দরবান

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা পরিষদের সাময়িক অপসারিত চেয়ারম্যান ও জনসংহতি সমিতি জেলা শাখার সাধারণ সম্পাদক ক্যবা মং মারমা পুনরায় দায়িত্বভার তুলে নিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার সকালে আনুষ্ঠানিকভাবে তাকে মাউসাং মারমা নিকট থেকে তুলে দেওয়া হয়। এসময় তিনি সদয়ে দায়িত্বভার গ্রহণ করেন।

জানা যায়, তার বিরুদ্ধে ৪টি মামলা জরিয়ে দীর্ঘ মাস নিজ দপ্তরের উপস্থিত না থেকে আত্নগোপন করেন ক্যবামং মারমা। এই কারণে তাকে উপজেলা চেয়ারম্যান পদ থেকে স্থানীয় সরকার বিভাগ ও স্থানীয় মন্ত্রণালয় থেকে সাময়িকভাবে অপসারন করা হয়।

আত্নগোপন থাকার পর হাই কোর্ট থেকে দ্রুত আইনে মামলাটি নিষ্পত্তি করে গত ১২ সেপ্টেম্বর ১৭ইং পূর্বে হাই কোর্ট থেকে জামিন নেন চেয়ারম্যান ক্যবামং মারমা।

গতকাল বৃহস্পতিবার সকালে আনুষ্ঠানিকতায় সে পুনরায় উপেজেলা পরিষদের চেয়ারম্যান দায়িত্বভার তুলে নেন।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান মাউসাং মারমা,পুরুষ ভাইস চেয়ারম্যান ক্যসাইনু মারমা, ১নং রোয়াংছড়ি সদর ইউপির ৯নং ওয়ার্ডের মেম্বার মেচিংঅং প্রমুখ।

আপনার মন্তব্য


আলোচিত