শিরোনাম

  ভিয়েতনামে বন্যায় ২০ জনের মৃত্যু , ১ লাখ ১০ হাজার হেক্টর জমির ফসল বিনষ্ট   দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর হামলা   ছাত্রলীগকে প্রধানমন্ত্রী সতর্ক করেছেন: কাদের   থানকুনি পাতার জাদুকরি উপকারিতা   চট্টগ্রাম কর্ণফুলীতে ধর্ষণের শিকার গৃহবধূ, গ্রেফতার ৩   পাহাড়ে শান্তি প্রতিষ্ঠা ও উন্নয়নে সেনাবাহিনীর ভূমিকা অপরিসীম : প্রধানমন্ত্রী   চিকিৎসা খাতে নতুন আবিষ্কার রঙিন ও থ্রি-ডি এক্স-রে   গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেঁদেছেন প্রধানমন্ত্রী   না ফেরার দেশে রাজীব মীর   নানিয়াচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রীতিময় চাকমাকে অপহরণ   ছেলেদের চেয়ে এবারও এগিয়ে মেয়েরা   চট্টগ্রাম বোর্ডের পাশের হার ৬২.৭৩ %   যারা ফেল করেছে তাদের বকাঝকা করবেন না : প্রধানমন্ত্রী   এইচএসসি তে পাসের ধস নেমেছে এবার   এইচএসসি ও সমমানে পাসের হার এবার ৬৬.৬৪   হাসপাতাল ছাড়ার পর এবার থাই কিশোররা সবাই শ্রামণ হয়ে প্রবজ্যা গ্রহণ করবে   থাইল্যান্ডের গুহায় আটকা পড়া কিশোররা হাসপাতাল ছেড়েছে   ৮ দল নিয়ে বাম গণতান্ত্রিক জোটের আত্মপ্রকাশ   আগামীকাল এইচএসসির ফল প্রকাশ হবে   নেলসন ম্যান্ডেলার জন্ম শতবার্ষিকী আজ
প্রচ্ছদ / জাতীয় / বান্দরবানে জনসংহতি সমিতির সাধারণ সম্পাদক ক্যবামং মারমা পুনরায় উপজেলা চেয়ারম্যানে দায়িত্ব নিলেন

বান্দরবানে জনসংহতি সমিতির সাধারণ সম্পাদক ক্যবামং মারমা পুনরায় উপজেলা চেয়ারম্যানে দায়িত্ব নিলেন

প্রকাশিত: ২০১৭-১০-২০ ১৮:১১:৩৭

বান্দরবান

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা পরিষদের সাময়িক অপসারিত চেয়ারম্যান ও জনসংহতি সমিতি জেলা শাখার সাধারণ সম্পাদক ক্যবা মং মারমা পুনরায় দায়িত্বভার তুলে নিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার সকালে আনুষ্ঠানিকভাবে তাকে মাউসাং মারমা নিকট থেকে তুলে দেওয়া হয়। এসময় তিনি সদয়ে দায়িত্বভার গ্রহণ করেন।

জানা যায়, তার বিরুদ্ধে ৪টি মামলা জরিয়ে দীর্ঘ মাস নিজ দপ্তরের উপস্থিত না থেকে আত্নগোপন করেন ক্যবামং মারমা। এই কারণে তাকে উপজেলা চেয়ারম্যান পদ থেকে স্থানীয় সরকার বিভাগ ও স্থানীয় মন্ত্রণালয় থেকে সাময়িকভাবে অপসারন করা হয়।

আত্নগোপন থাকার পর হাই কোর্ট থেকে দ্রুত আইনে মামলাটি নিষ্পত্তি করে গত ১২ সেপ্টেম্বর ১৭ইং পূর্বে হাই কোর্ট থেকে জামিন নেন চেয়ারম্যান ক্যবামং মারমা।

গতকাল বৃহস্পতিবার সকালে আনুষ্ঠানিকতায় সে পুনরায় উপেজেলা পরিষদের চেয়ারম্যান দায়িত্বভার তুলে নেন।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান মাউসাং মারমা,পুরুষ ভাইস চেয়ারম্যান ক্যসাইনু মারমা, ১নং রোয়াংছড়ি সদর ইউপির ৯নং ওয়ার্ডের মেম্বার মেচিংঅং প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত