আজ শনিবার, | ২১ অক্টোবর ২০১৭ ইং

শিরোনাম

  কুমিল্লায় বিশ্ব শান্তি প্যাগোডা উদ্বোধন   আগামীকাল থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু   নিজ নিজ মাতৃভাষা শেখার আহ্বান জানালেন \'উন্দুচ্যে বৈদ্য\'   বান্দরবানে জনসংহতি সমিতির সাধারণ সম্পাদক ক্যবামং মারমা পুনরায় উপজেলা চেয়ারম্যানে দায়িত্ব নিলেন   রোহিঙ্গাদের সংক্রামক রোগ পার্বত্য চট্টগ্রামে ছড়িয়ে পড়তে পারে || বিশেষজ্ঞদের কড়া সতর্ক   বৃষ্টি হতে পারে সারাদেশে, তিন নম্বর সংকেত দেখিয়ে যাওয়ার বুলেটিন   শিক্ষক এবং শিক্ষকতা || মুহম্মদ জাফর ইকবাল   ঢাবি ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু   মিয়ানমারের বিলাসবহুল হোটেল অগ্নিকান্ডে পুড়ে ছাই   যারা সন্ত্রাসের সাথে জড়িত তাদের ধর্ম পরিচয় আর থাকেনাঃ দলাই লামা   বিশ্বের সবচেয়ে বেশি শীত যেখানে   মন্ট্রিয়লে রোহিঙ্গাদের সহায়তায় চ্যারেটি ফান্ড ‘রেইজিং গালা’   বাঁশ কোড়ল আদিবাসীদের ঐতিহ্যবাহী প্রিয় খাবার   ঢাবির \'ক\' ও \'চ\' ইউনিটের ফল প্রকাশ   দেশে ফিরেছেন খালেদা জিয়া   শ্যামা পূজা বৃহস্পতিবার   মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় চীনে আদিবাসীদের থামি পড়ে অংশগ্রহণ করবেন জেসিয়া ইসলাম   সন্ত্রাসীদের ধরতে শীঘ্রই তিন পার্বত্য জেলায় র‍্যাবের নতুন ইউনিট যাচ্ছে   পূর্ণ্য তীর্থ পূর্ব বিনাজুরী গ্রামের নিয়তি রানী বড়ুয়া চলে গেলেন না ফেরার দেশে   বেরোবির প্রভাষক পদে মাহমুদুলকে নিয়োগ দিতে উচ্চ আদালতের নির্দেশ

মানিকছড়িতে পাহাড় ধসে ক্যাপ্টেন তানভীরের মৃত্যুশোক সইতে না পেরে দাদার মৃত্যু

প্রকাশিত: ২০১৭-০৬-১৫ ১৬:৫৫:৩৮

অনলাইন ডেস্ক

প্রবল বর্ষণে পাহাড় ধসে চট্টগ্রামের ৫ জেলায় অনেক হতাহতের ঘটনা ঘটে। নিখোঁজ এবং আহত হয় অনেকে। অনেক সড়কে মাটি পড়ে বন্ধ হয়ে যায় যানচলাচল। সে মুহূর্তে রাঙামাটি জোন সদরের নির্দেশে মানিকছড়ি আর্মি ক্যাম্প থেকে সেনাবাহিনীর একটি দল ওই সড়কে গিয়ে যান চলাচল স্বাভাবিক করতে কাজ শুরু করে।

সকালে উদ্ধারকাজ চালানোর সময় পাহাড়ের একটি বড় অংশ উদ্ধারকারী দলের ওপর ধসে পড়ে ক্যাপ্টেন তানভীর সালাম শান্তসহ ৪ সেনা কর্মকর্তা নিহত হন। আর ক্যাপ্টেন নাতীর মৃত্যুশোক সইতে না পেরে বাক-শক্তি হারিয়ে পটুয়াখালীতে মারা গেলেন দাদা আবদুল আজিজ মোল্লা (৯০)।
বৃহস্পতিবার সকাল ১০টায় মারা যান তিনি।

এদিকে এক বাসায় দুই মৃত্যুর শোকে ভারি হয়ে উঠেছে বাউফলের কালিশুরী ইউনিয়নের সিংহেরকাঠী গ্রামটির। মেধাবী ও প্রতিভাবান সেনা কর্মকর্তা তানভীরকে অল্প বয়সে হারিয়ে কোনোভাবেই মানতে পারছেন না তার পরিবারটি।

মঙ্গলবার দুপুরে ক্যাপ্টেন তানভীরের মৃত্যুর খবর শোনার পর থেকেই বাড়িতে ছুটে আসতে থাকে আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা। এ সময় কান্নায় ভেঙ্গে পড়েন বৃদ্ধ দাদা আবদুল আজিজ মোল্লা, দুই ফুফুসহ আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা।

ক্যাপ্টেন তানভীর সালাম শান্ত ২০১৬ সালের ১০ অক্টোবর জয়পুরহাট জেলার মেয়ে নাজিয়া সুলতানাকে বিয়ে করেন। বিয়ে করেছেন এখনো এক বছর হয়নি। নবপরিণীতাকে একা রেখে চলে গেছেন না ফেরার দেশে।এদিকে এ ঘটনায় আহত পাঁচ সেনা সদস্যকে হেলিকপ্টারে এনে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।

ভিডিও :

আপনার মন্তব্য

আলোচিত