শিরোনাম

  নানিয়াচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রীতিময় চাকমাকে অপহরণ   ছেলেদের চেয়ে এবারও এগিয়ে মেয়েরা   চট্টগ্রাম বোর্ডের পাশের হার ৬২.৭৩ %   যারা ফেল করেছে তাদের বকাঝকা করবেন না : প্রধানমন্ত্রী   এইচএসসি তে পাসের ধস নেমেছে এবার   এইচএসসি ও সমমানে পাসের হার এবার ৬৬.৬৪   হাসপাতাল ছাড়ার পর এবার থাই কিশোররা সবাই শ্রামণ হয়ে প্রবজ্যা গ্রহণ করবে   থাইল্যান্ডের গুহায় আটকা পড়া কিশোররা হাসপাতাল ছেড়েছে   ৮ দল নিয়ে বাম গণতান্ত্রিক জোটের আত্মপ্রকাশ   আগামীকাল এইচএসসির ফল প্রকাশ হবে   নেলসন ম্যান্ডেলার জন্ম শতবার্ষিকী আজ   চট্টগ্রাম আঞ্চলিক অফিসেই মিলবে হারানো জাতীয় পরিচয়পত্র   উ. কোরিয়াকে নিরাপত্তা নিশ্চয়তা প্রদানে অংশ নিতে প্রস্তুত রাশিয়া   রাঙামাটিতে ইউপিডিএফ নেতা রাহেলকে ৪ দিনের রিমান্ড দিয়েছে আদালত   এবার খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক আদিবাসী স্কুল ছাত্রীকে ধর্ষণ   দেশে ছয় মাসে ধর্ষণের শিকার ৫৯২: মহিলা পরিষদ   ফ্রান্সে বিশ্বকাপ বিজয় উল্লাস করতে গিয়ে ব্যাপক সংঘর্ষ-লুটপাট, নিহত ২   মিয়ানমারে জাতিগত ৩ গ্রুপের বিদ্রোহীদের সংঘর্ষে শতাধিক মানুষ পালিয়েছে   নির্বাচন আসছে, সংখ্যালঘুদের মধ্যে চিন্তা বাড়ছে: জাফর ইকবাল   ডুবুরী সানামের জন্য শোক ও মঙ্গলকামনা করেছেন গুহায় আটকা পড়া কিশোররা
প্রচ্ছদ / জাতীয় / মানিকছড়িতে পাহাড় ধসে ক্যাপ্টেন তানভীরের মৃত্যুশোক সইতে না পেরে দাদার মৃত্যু

মানিকছড়িতে পাহাড় ধসে ক্যাপ্টেন তানভীরের মৃত্যুশোক সইতে না পেরে দাদার মৃত্যু

প্রকাশিত: ২০১৭-০৬-১৫ ১৬:৫৫:৩৮

অনলাইন ডেস্ক

প্রবল বর্ষণে পাহাড় ধসে চট্টগ্রামের ৫ জেলায় অনেক হতাহতের ঘটনা ঘটে। নিখোঁজ এবং আহত হয় অনেকে। অনেক সড়কে মাটি পড়ে বন্ধ হয়ে যায় যানচলাচল। সে মুহূর্তে রাঙামাটি জোন সদরের নির্দেশে মানিকছড়ি আর্মি ক্যাম্প থেকে সেনাবাহিনীর একটি দল ওই সড়কে গিয়ে যান চলাচল স্বাভাবিক করতে কাজ শুরু করে।

সকালে উদ্ধারকাজ চালানোর সময় পাহাড়ের একটি বড় অংশ উদ্ধারকারী দলের ওপর ধসে পড়ে ক্যাপ্টেন তানভীর সালাম শান্তসহ ৪ সেনা কর্মকর্তা নিহত হন। আর ক্যাপ্টেন নাতীর মৃত্যুশোক সইতে না পেরে বাক-শক্তি হারিয়ে পটুয়াখালীতে মারা গেলেন দাদা আবদুল আজিজ মোল্লা (৯০)।
বৃহস্পতিবার সকাল ১০টায় মারা যান তিনি।

এদিকে এক বাসায় দুই মৃত্যুর শোকে ভারি হয়ে উঠেছে বাউফলের কালিশুরী ইউনিয়নের সিংহেরকাঠী গ্রামটির। মেধাবী ও প্রতিভাবান সেনা কর্মকর্তা তানভীরকে অল্প বয়সে হারিয়ে কোনোভাবেই মানতে পারছেন না তার পরিবারটি।

মঙ্গলবার দুপুরে ক্যাপ্টেন তানভীরের মৃত্যুর খবর শোনার পর থেকেই বাড়িতে ছুটে আসতে থাকে আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা। এ সময় কান্নায় ভেঙ্গে পড়েন বৃদ্ধ দাদা আবদুল আজিজ মোল্লা, দুই ফুফুসহ আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা।

ক্যাপ্টেন তানভীর সালাম শান্ত ২০১৬ সালের ১০ অক্টোবর জয়পুরহাট জেলার মেয়ে নাজিয়া সুলতানাকে বিয়ে করেন। বিয়ে করেছেন এখনো এক বছর হয়নি। নবপরিণীতাকে একা রেখে চলে গেছেন না ফেরার দেশে।এদিকে এ ঘটনায় আহত পাঁচ সেনা সদস্যকে হেলিকপ্টারে এনে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।

ভিডিও :

আপনার মন্তব্য

আলোচিত