শিরোনাম

  মাদকের সাথে বদি জড়িত থাকলে ব্যবস্থা নেয়া হবে : কাদের   বিশ্ববাসীকে রোহিঙ্গা শিশুদের পাশে দাঁড়ানোর আহ্বান প্রিয়াঙ্কার   চট্টগ্রামে বন্য শূকর ধরতে গিয়ে রাঙ্গামাটির দুই পাহাড়ি যুবকের মৃত্যু   সরকার ভাসানচরে রোহিঙ্গাদের পুনর্বাসন করতে পারলে, পার্বত্য এলাকার সেটেলারদের কেন নয়?   আগামীকাল পর্যন্ত সারাদেশে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে   নরেন্দ্র মোদির আমন্ত্রণে শুক্রবার ডিলিট ডিগ্রি নিতে কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী   সন্ত্রাসী দমন করতেও ব্যাপকভাবে ব্যবহার হবে স্যাটেলাইট , সব সিস্টেম যথাযথভাবে কাজ করছে: জয়   রাখাইনে হিন্দুদের উপর গণহত্যায় জড়িত রোহিঙ্গা বিদ্রোহী: অ্যামনেস্টি   বিএনপিকে আবারো সন্ত্রাসী সংগঠন হিসেবে আখ্যায়িত করেছে কানাডার আদালত   ৮০ বছর বয়সে প্রথম ভোট দিলেন   সীতাকুণ্ডে দুই আদিবাসী কিশোরীর খুনিদের গ্রেফতার ও শাস্তির দাবি   গবেষণার কাজে ব্যবহার উদ্দেশ্যে মরণোত্তর দেহদান করলেন তসলিমা নাসরিন   প্রাথমিকে এক লাখ ৬৫ হাজার শিক্ষক নিয়োগ   আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা   মাদকবিরোধী অভিযানে বন্দুকযুদ্ধে নিহত আরো ১১   খাগড়াছড়িতে গুলি করে ১ জনকে হত্যা, দু পক্ষের মধ্যে গুলি বিনিময়   দুই আদিবাসী ত্রিপুরা কিশোরী হত্যাকান্ডের ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি চান চাকমা রাণী   আদিবাসীদের ঐক্যবদ্ধ প্রতিবাদের মুখে আবারো ব্যর্থ হয়েছে সেটেলারদের দখলবাজি প্রচেষ্টা   ত্রিপুরা রাজ্যে ভয়াবহ বন্যা, পানির নিচে ৩ হাজার বাড়ি   বান্দরবানে অবৈধভাবে পাহাড় কাটার সময় মাটি চাপায় ৫ জন নিহত
প্রচ্ছদ / মুক্তিযুদ্ধ / বান্দরবান লামায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত

বান্দরবান লামায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত

প্রকাশিত: ২০১৭-০৩-২৬ ১১:৪৮:০৭

   আপডেট: ২০১৭-০৩-২৮ ১৩:৪৪:৩৫

নিজস্ব প্রতিবেদক

প্রতি বছরের ন্যায় এই বছর ও বান্দরবান লামায় যথাযোগ্য মর্যাদা ও নানা উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে প্রতিবারের ন্যায় রবিবার সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে শুরু হয় স্বাধীনতা দিবসের আনুষ্ঠানিকতা।

ভোর সাড়ে ৬টায় লামা উপজেলা স্মৃতিস্তম্ভে পর্যায়ক্রমে উপজেলা প্রশাসন, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিক ও সামাজিক সংগঠন শহীদদের সম্মানে পুষ্পস্তবক অর্পণ করে। এরপর লামা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে উপজেলা প্রশাসনের উদ্যোগে কুচকাওয়াচ ও শরীর চর্চা প্রর্দশন করা হয়।

অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও মার্চপাস্টে সালাম ও অভিবদান গ্রহণ করেন উপজেলা চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা খিন ওয়ান নু, জেলা পরিষদ সদস্য মোস্তফা জামাল, পৌর মেয়র জহিরুল ইসলাম, লামা থানা ইনর্চাজ আনোয়ার হোসেন। পরে উপজেলা পুলিশ বাহিনী, আনসার-ভিডিপিসহ বিভিন্ন স্কুল-কলেজে শিক্ষার্থীরা অংশ নেয়। একপর্যায়ে মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় ।

আপনার মন্তব্য

আলোচিত