শিরোনাম

  নানিয়াচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রীতিময় চাকমাকে অপহরণ   ছেলেদের চেয়ে এবারও এগিয়ে মেয়েরা   চট্টগ্রাম বোর্ডের পাশের হার ৬২.৭৩ %   যারা ফেল করেছে তাদের বকাঝকা করবেন না : প্রধানমন্ত্রী   এইচএসসি তে পাসের ধস নেমেছে এবার   এইচএসসি ও সমমানে পাসের হার এবার ৬৬.৬৪   হাসপাতাল ছাড়ার পর এবার থাই কিশোররা সবাই শ্রামণ হয়ে প্রবজ্যা গ্রহণ করবে   থাইল্যান্ডের গুহায় আটকা পড়া কিশোররা হাসপাতাল ছেড়েছে   ৮ দল নিয়ে বাম গণতান্ত্রিক জোটের আত্মপ্রকাশ   আগামীকাল এইচএসসির ফল প্রকাশ হবে   নেলসন ম্যান্ডেলার জন্ম শতবার্ষিকী আজ   চট্টগ্রাম আঞ্চলিক অফিসেই মিলবে হারানো জাতীয় পরিচয়পত্র   উ. কোরিয়াকে নিরাপত্তা নিশ্চয়তা প্রদানে অংশ নিতে প্রস্তুত রাশিয়া   রাঙামাটিতে ইউপিডিএফ নেতা রাহেলকে ৪ দিনের রিমান্ড দিয়েছে আদালত   এবার খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক আদিবাসী স্কুল ছাত্রীকে ধর্ষণ   দেশে ছয় মাসে ধর্ষণের শিকার ৫৯২: মহিলা পরিষদ   ফ্রান্সে বিশ্বকাপ বিজয় উল্লাস করতে গিয়ে ব্যাপক সংঘর্ষ-লুটপাট, নিহত ২   মিয়ানমারে জাতিগত ৩ গ্রুপের বিদ্রোহীদের সংঘর্ষে শতাধিক মানুষ পালিয়েছে   নির্বাচন আসছে, সংখ্যালঘুদের মধ্যে চিন্তা বাড়ছে: জাফর ইকবাল   ডুবুরী সানামের জন্য শোক ও মঙ্গলকামনা করেছেন গুহায় আটকা পড়া কিশোররা
প্রচ্ছদ / মুক্তিযুদ্ধ / বান্দরবান লামায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত

বান্দরবান লামায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত

প্রকাশিত: ২০১৭-০৩-২৬ ১১:৪৮:০৭

   আপডেট: ২০১৭-০৩-২৮ ১৩:৪৪:৩৫

নিজস্ব প্রতিবেদক

প্রতি বছরের ন্যায় এই বছর ও বান্দরবান লামায় যথাযোগ্য মর্যাদা ও নানা উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে প্রতিবারের ন্যায় রবিবার সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে শুরু হয় স্বাধীনতা দিবসের আনুষ্ঠানিকতা।

ভোর সাড়ে ৬টায় লামা উপজেলা স্মৃতিস্তম্ভে পর্যায়ক্রমে উপজেলা প্রশাসন, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিক ও সামাজিক সংগঠন শহীদদের সম্মানে পুষ্পস্তবক অর্পণ করে। এরপর লামা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে উপজেলা প্রশাসনের উদ্যোগে কুচকাওয়াচ ও শরীর চর্চা প্রর্দশন করা হয়।

অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও মার্চপাস্টে সালাম ও অভিবদান গ্রহণ করেন উপজেলা চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা খিন ওয়ান নু, জেলা পরিষদ সদস্য মোস্তফা জামাল, পৌর মেয়র জহিরুল ইসলাম, লামা থানা ইনর্চাজ আনোয়ার হোসেন। পরে উপজেলা পুলিশ বাহিনী, আনসার-ভিডিপিসহ বিভিন্ন স্কুল-কলেজে শিক্ষার্থীরা অংশ নেয়। একপর্যায়ে মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় ।

আপনার মন্তব্য

আলোচিত