শিরোনাম

  আগামী ১৮ নভেম্বর প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা, থাকছে না এমসিকিউ   অবশেষে তিন মাস পর জামিন পেলেন আলোকচিত্রী ড. শহিদুল আলম   নির্বাচনী এলাকায় ৭-১০ দিন আগে সেনাবাহিনী মোতায়েন করা হবে : নির্বাচন কমিশন   মিয়ানমারে নিয়ে যাওয়ার ভয়ে তালিকাভুক্ত সব রোহিঙ্গা পালিয়ে গেল   ক্যালিফোর্নিয়ায় দাবানলে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৫৯, নিখোঁজ ১৩০   রাঙ্গামাটি থেকে বুদ্ধগয়ার যাওয়ার উদ্দেশ্যে তীর্থযাত্রীর বাস দুর্ঘটনায় ১ জন নিহত   পুলিশের গাড়িতে আগুন দেওয়া দুই যুবক ‘শনাক্ত’   পুলিশকে ধন্যবাদ দিলেন প্রধানমন্ত্রী   বলিউডের স্টার দীপিকা-রণবীরের বিয়ে সম্পন্ন   এবার থেকে সরকারী চাকরিজীবীর স্ত্রী মারা গেলে আজীবন পেনশন পাবেন স্বামী   ৩ বছরের কারাদণ্ড ডেসটিনির চেয়ারম্যানের   দীঘিনালায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ঊষা আলো চাকমাকে অপহরণ   হামলা করে নির্বাচনের পরিবেশ নষ্ট করছে সরকার : ফখরুল   নির্বাচন বানচাল করতে পুলিশের ওপর হামলা করেছে বিএনপি : কাদের   স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন ইমরান এইচ সরকার   খালেদার দু’টি আসন পাচ্ছেন দুই পুত্রবধূ!   আগামীকাল থেকে রোহিঙ্গাদের মিয়ানমারে পাঠানো হবে, যেতে চায়না রোহিঙ্গারা   চলে গেলেন স্পাইডারম্যান-আয়রনম্যান লেখক   অনৈতিক কাজে জড়িত কক্সবাজার এসিল্যান্ড নাজিম উদ্দিনকে রাঙামাটিতে বদলি   এবার এরশাদের জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম নিয়েছেন হিরো আলম
প্রচ্ছদ / মুক্তিযুদ্ধ / বান্দরবান লামায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত

বান্দরবান লামায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত

প্রকাশিত: ২০১৭-০৩-২৬ ১১:৪৮:০৭

   আপডেট: ২০১৭-০৩-২৮ ১৩:৪৪:৩৫

নিজস্ব প্রতিবেদক

প্রতি বছরের ন্যায় এই বছর ও বান্দরবান লামায় যথাযোগ্য মর্যাদা ও নানা উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে প্রতিবারের ন্যায় রবিবার সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে শুরু হয় স্বাধীনতা দিবসের আনুষ্ঠানিকতা।

ভোর সাড়ে ৬টায় লামা উপজেলা স্মৃতিস্তম্ভে পর্যায়ক্রমে উপজেলা প্রশাসন, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিক ও সামাজিক সংগঠন শহীদদের সম্মানে পুষ্পস্তবক অর্পণ করে। এরপর লামা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে উপজেলা প্রশাসনের উদ্যোগে কুচকাওয়াচ ও শরীর চর্চা প্রর্দশন করা হয়।

অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও মার্চপাস্টে সালাম ও অভিবদান গ্রহণ করেন উপজেলা চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা খিন ওয়ান নু, জেলা পরিষদ সদস্য মোস্তফা জামাল, পৌর মেয়র জহিরুল ইসলাম, লামা থানা ইনর্চাজ আনোয়ার হোসেন। পরে উপজেলা পুলিশ বাহিনী, আনসার-ভিডিপিসহ বিভিন্ন স্কুল-কলেজে শিক্ষার্থীরা অংশ নেয়। একপর্যায়ে মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় ।

আপনার মন্তব্য

আলোচিত