শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / মুক্তিযুদ্ধ / ময়মনসিংহের এসপিকে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে তলব

ময়মনসিংহের এসপিকে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে তলব

প্রকাশিত: ২০১৭-০২-০৭ ১৭:৪৫:০০

নিউজ ডেস্ক

মঙ্গলবার (৩১জানুয়ারি) বিচারপতি শাহিনুর রহমানের নেতৃত্বে দুই সদস্যের ট্রাইব্যুনাল বেঞ্চ এ আদেশ দেন। একই সঙ্গে পুলিশের মহাপরিদর্শককে এ ব্যাপারে লিখিত জবাব দিতে বলেছে ট্রাইব্যুনাল।

ট্রাইবুন্যালের প্রসিকিউটর ঋষিকেশ সাহা সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে জানান, এ ব্যাপারে ১৬ ফেব্রুয়ারি পরবর্তী শুনানির দিন ধার্য রয়েছে।

ময়মনসিংহের ফুলবাড়িয়ার বাসিন্দা 'যুদ্ধাপরাধী' ওয়াজউদ্দিন ২০১৬ সালের ৭ মে মারা যান। রাজাকার ওয়াজউদ্দিনের মৃত্যুর নয় মাস পরও ট্রাইব্যুনালে তার বিরুদ্ধে মামলা চলে।

মামলা সূত্রে জানা গেছে, গত বছর ২৯ মার্চ আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে ট্রাইব্যুনাল। ১৬ জুন পুলিশের পক্ষ থেকে জানানো হয় আসামি পলাতক। এর ৯ দিন পর আত্মসমর্পণ করে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তি দেওয়া হয়। একই বছরের ১১ ডিসেম্বর আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়।

পরে বিষয়টি জানাজানি হলে প্রসিকিউশন তা ট্রাইব্যুানালের নজরে এনে এ ব্যাপারে ব্যবস্থার আবেদন করে।

আপনার মন্তব্য

আলোচিত