শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / তথ্য-প্রযুক্তি / ৫৮টি নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি

৫৮টি নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি

প্রকাশিত: ২০১৮-১২-১০ ১৯:৩১:৩৮

   আপডেট: ২০১৮-১২-১০ ২০:৩২:৫৫

অনলাইন ডেস্ক >>

পরিবর্তন ডটকম, প্রিয় ডটকম, রাইজিংবিডি ডটকমসহ আচমকা বন্ধ করে দেওয়া ৫৮টি অনলাইন নিউজ পোর্টাল খুলে দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

রোববার (৯ ডিসেম্বর) বিকেলে বিটিআরসির পক্ষ থেকে এসব পোর্টাল বন্ধে সব ইন্টারনেট সেবা সরবরাহ সংস্থা এবং আন্তর্জাতিক ইন্টারনেট গেটওয়েকে (আইআইজি) চিঠি দেওয়া হয়। পরে সোমবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় পোর্টালগুলো খুলে দেওয়ার নির্দেশ দেয় বিটিআরসি।

এর আগে, ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানগুলোর সংগঠন আইএসপিএবি’র সাধারণ সম্পাদক ইমদাদুল হক জানিয়েছিলেন, রোববার বিটিআরসির পক্ষ থেকে এসব ওয়েবসাইট বন্ধ করে দিতে চিঠি দেওয়া হয়েছিল।

বিটিআরসির একটি সূত্র জানিয়েছিল, সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীর নির্দেশে এই ৫৮টি সাইট বন্ধের নির্দেশ দেওয়া হয়েছিল। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এই সাইটগুলোকে তাদের নিরাপত্তার জন্য হুমকি বলে মনে করছে।

বিটিআরসির সিনিয়র সহকারী পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা জাকির হোসেন এ তথ্য গণমাধ্যমে নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত