শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / তথ্য-প্রযুক্তি / খুলে দেওয়া হয়েছে বিডিনিউজ২৪ ডট কমের ওয়েবসাইট

খুলে দেওয়া হয়েছে বিডিনিউজ২৪ ডট কমের ওয়েবসাইট

প্রকাশিত: ২০১৮-০৬-১৯ ১১:৫৬:৫২

নিউজ ডেস্ক

অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজ২৪ ডট কমের ওয়েবসাইট খুলে দেওয়া হয়েছে। দেশের ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানগুলোর সংগঠন আইএসপিএবি’র সভাপতি আমিনুল হাকিম সোমবার রাত সাড়ে ১১টার দিকে এ তথ্য জানিয়েছেন।

 

বিডিনিউজ নিউজ পোর্টালেও রাত সোয়া ১১টায় এ-সংক্রান্ত সংবাদ প্রকাশ করা হয়েছে।

এর আগে সোমবার বিকালে টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি থেকে দেশের সব আইআইজি (ইন্টারন্যাশনাল ইন্টারনেট গেটওয়ে) প্রতিষ্ঠানকে ই-মেইল পাঠিয়ে নিউজ পোর্টালটি ব্লক করার নির্দেশ দেওয়া হয়।

আমিনুল হাকিম বলেন, ‘কিছুক্ষণ আগে আমাদের কাছে বিটিআরসি থেকে নির্দেশনা এসেছে বিডিনিউজ২৪ ডট কম-এর যে ওয়েবলিংকগুলো বন্ধ করে দেওয়া হয়েছিল সেগুলো দ্রুত খুলে (আনব্লক) দেওয়ার জন্য। এখন লিংক খুলে দেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে।’

জানা গেছে, এই লিংক খুলে দেওয়ার নির্দেশনা দেশের সব মোবাইল ফোন অপারেটর, আইএসপি, আইআইজিসহ সংশ্লিষ্ট সবাইকে পাঠানো হয়েছে।

টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি থেকে নিউজ পোর্টালটি ব্লক করার নির্দেশ দেওয়ার সত্যতা নিশ্চিত করে বিডিনিউজ পোর্টালেও সংবাদ প্রকাশ করা হয়।

ওই সংবাদে বলা হয়েছিল, বিটিআরসি মেইলে আইআইজিগুলোকে অতিসত্ত্বর বিডিনিউজের ডোমেইন ব্লক করা নির্দেশ দেওয়া হয়। তবে বন্ধের কোনও কারণ উল্লেখ করা হয়নি মেইলে। সংবাদের সঙ্গে গণমাধ্যমটিকে দেওয়া এ সংক্রান্ত ই-মেইলের ছবিও প্রকাশ করা হয়েছে।

এদিকে পরীক্ষা করে দেখা গেছে, বিডিনিউজ২৪ ডট কমের ওয়েবলিংক ওপেন হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত