আজ বুধবার, | ১৮ অক্টোবর ২০১৭ ইং

শিরোনাম

  ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুক্রবার   চীনে বিশ্বের দীর্ঘতম ভাসমান রাস্তা   পাহাড়ে বিপর্যয়ের শঙ্কা:রোহিঙ্গা সংকট   ফ্রান্সস্থ লাকুরনভ ধাম্মাচাক্কা বিহারে কঠিন চীবর দান সম্পন্ন   চাকমাদের খাঁ, রায়, খীসা, দেওয়ান ও তালুকদার উপাদি   অষ্ট্রেলিয়া পৌঁছেছেন উপসংঘরাজ ভদন্ত ধর্মপ্রিয় মহাথের   ছাত্র জীবনে যে সময়টা সৎব্যবহার করবে, সে জীবনে ভালো কিছু করতে পারবেঃউষাতন তালুকদার   গৌতম বুদ্ধের কিছু গুরুত্বপূর্ণ বাণী   পাহাড়ি এলাকায় বন্যহাতির আক্রমণে চার রোহিঙ্গা নিহত   রোহিঙ্গাদের মিয়ানমারে ফিরে আনার আহ্বান কফি আনানের   রাঙ্গামাটিতে ঘুষ ছাড়া পাসপোর্টের পুলিশ ভেরিফিকেশন হয়না!   বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েতের ২০১৭-২০১৯ নব গঠিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন   খাগড়াছড়িতে মাতাল স্ত্রীর হাতে স্বামী খুন-স্ত্রী পলাতক   ঢাবি ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন   আজ ভুটান রাজ পরিবারের বিবাহ বার্ষিকী   খাগড়াছড়িতে আপন শ্যালিকাকে গণধর্ষন-দুলাভাইসহ তিন জন সেটেলার গ্রেফতার   প্রধান বিচারপতির দায় নেবে নাঃ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ   \'আলোময় চাকমার\' একটি অসাধারণ জুম পাহাড়ের কবিতা   রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক নয়,তারা বাঙ্গালিঃ মিয়ানমার সেনাপ্রধান   কাল চট্টগ্রামে ফ্রি সিদ্ধ ডিম খাওয়ানো হবে

হ্যাকারদের কবলে ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান-৫’

প্রকাশিত: ২০১৭-০৫-১৬ ১৮:১১:১৬

অনলাইন ডেস্ক

পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ চলচ্চিত্রের ৫ম কিস্তিটি ফাঁস করে দেওয়ার হুমকি দিয়ে হ্যাকাররা। আর এজন্য নির্মাতা প্রতিষ্ঠান ডিজনির কাছে অর্থও দাবি করেছে তারা। মার্কিন সংবাদমাধ্যম দ্য হলিউড রিপোর্টারের বরাতে একথা জানিয়েছে বিবিসি।

বিবিসির প্রতিবেদনে বলা হয়, হ্যাকাররা বিটকয়েনের মাধ্যমে অর্থ চেয়েছেন। ডিজনির প্রধান নির্বাহী বব আইজার এ নিয়ে এবিসি কর্মীদের সঙ্গে একটি বৈঠকও করবেন।

হলিউড রিপোর্টার সিনেমার নাম না উল্লেখ করলেও আরেক সংবাদমাধ্যম ডেডলাইন নিশ্চিত করেছে ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান: ডেড ম্যান টেলস’ই হ্যাকিংয়ের শিকার হয়েছে।

বব আইজার জানান, তারা কোনওরকম অর্থ দেওয়া হবে না এবং এ বিষয়ে পুলিশের সঙ্গে কাজ করছেন তারা। তিনি আরও বলেন, অর্থ না দিলে সিনেমার ২০ মিনিট ফাঁস করে দেওয়ার হুমকিও দিয়েছে হ্যাকাররা।

তবে এবারই সিনেমা হ্যাকিংয়ের ঘটনা প্রথম নয়। গত মাসে ‘নেটফ্লিক্স’ সিরিজ ‘অরেঞ্জ ইজ দ্য নিউ ব্ল্যাক’ হ্যাকারর মুক্তির আগেই ইন্টারনেটে আপলোড করে দেয়।

আগামী ২৬ তারিখ মুক্তি পাবে ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ ফ্র্যাঞ্চাইজির পঞ্চম কিস্তির এই সিনেমা। ছবিতে জ্যাক স্প্যারো চরিত্রে আগের মতোই থাকছেন জনি ডেপ। ফিরছেন জফরি রাশ ও অরল্যান্ড ব্লুমও।

আপনার মন্তব্য

আলোচিত