আজ বুধবার, | ২৩ আগস্ট ২০১৭ ইং

শিরোনাম

  প্যারিসে আন্তর্জাতিক আদিবাসী দিবস পালিত   বাংলাদেশ হাই-কমিশন অটোয়ায় জাতীয় শোক দিবসের কর্মসূচী পালন   বার্লিনে সুন্দরবন রক্ষা এবং বাংলাদেশের বিকল্প জ্বালানী সম্ভাবনা শীর্ষক ইউরোপীয় সম্মেলন   কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আদিবাসী শিক্ষার্থীরা আদিবাসী দিবস পালন করেছে   সমান অধিকার নিয়ে বেঁচে থাকতে হলে সংগ্রাম চাইঃ সন্তু লারমা   আদিবাসী মানুষরা লড়াই সংগ্রাম করে অধিকার প্রতিষ্ঠা করবে:ঊষাতন তালুকদার   আজ বিশ্ব আদিবাসী দিবস   রাত পোহালেই আন্তর্জাতিক আদিবাসী দিবস   ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনলাইনে ভর্তির আবেদন শুরু   লংগদুতে অগ্নিকাণ্ডের ঘটনায় ১৬ জন সেটেলার বাঙ্গালি কারাগারে   টেকসই উন্নয়ন অভীষ্ট ও বাংলাদেশের আদিবাসী নারী   ফ্রান্সের ,প্যারিসে সংঘদান ও অষ্টপরিষ্কার দান অনুষ্ঠিত   বাঙালি নারীদের চেয়ে আদিবাসী নারীরা জাতিগতভাবে অধিক নিপীড়নের শিকারঃসন্তু লারমা   আন্তর্জাতিক আদিবাসী দিবসে বাংলাদেশ আদিবাসী ফোরামের যেসব দাবী রয়েছে   পাহাড়ে ক্ষুধা ও অভাবের হাহাকার অথচ সরকার উন্নয়নের অহংকারে ভাসছেঃ সন্তু লারমা   সংখ্যালঘু নির্যাতনকারীকে মনোনয়ন দিলে ভোট বর্জন:রানা দাশগুপ্ত   আন্তর্জাতিক আদিবাসী দিবস ২০১৭ উপলক্ষে আগামীকাল ৬ আগস্ট ডেইলি স্টার সেন্টারে আলোচনা সভা   রাংগামাটি রাজবন বিহারে পুণ্যার্থী সেজে উৎশৃংখল করার অভিযোগ   আন্তর্জাতিক আদিবাসী দিবস ২০১৭ উপলক্ষে আগামীকাল ৫ আগস্ট ঢাকা হোটেল সুন্দরবনে সংবাদ সম্মেলন   ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা: ৭ আগস্ট আবেদন শুরু

হ্যাকারদের কবলে ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান-৫’

প্রকাশিত: ২০১৭-০৫-১৬ ১৮:১১:১৬

অনলাইন ডেস্ক

পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ চলচ্চিত্রের ৫ম কিস্তিটি ফাঁস করে দেওয়ার হুমকি দিয়ে হ্যাকাররা। আর এজন্য নির্মাতা প্রতিষ্ঠান ডিজনির কাছে অর্থও দাবি করেছে তারা। মার্কিন সংবাদমাধ্যম দ্য হলিউড রিপোর্টারের বরাতে একথা জানিয়েছে বিবিসি।

বিবিসির প্রতিবেদনে বলা হয়, হ্যাকাররা বিটকয়েনের মাধ্যমে অর্থ চেয়েছেন। ডিজনির প্রধান নির্বাহী বব আইজার এ নিয়ে এবিসি কর্মীদের সঙ্গে একটি বৈঠকও করবেন।

হলিউড রিপোর্টার সিনেমার নাম না উল্লেখ করলেও আরেক সংবাদমাধ্যম ডেডলাইন নিশ্চিত করেছে ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান: ডেড ম্যান টেলস’ই হ্যাকিংয়ের শিকার হয়েছে।

বব আইজার জানান, তারা কোনওরকম অর্থ দেওয়া হবে না এবং এ বিষয়ে পুলিশের সঙ্গে কাজ করছেন তারা। তিনি আরও বলেন, অর্থ না দিলে সিনেমার ২০ মিনিট ফাঁস করে দেওয়ার হুমকিও দিয়েছে হ্যাকাররা।

তবে এবারই সিনেমা হ্যাকিংয়ের ঘটনা প্রথম নয়। গত মাসে ‘নেটফ্লিক্স’ সিরিজ ‘অরেঞ্জ ইজ দ্য নিউ ব্ল্যাক’ হ্যাকারর মুক্তির আগেই ইন্টারনেটে আপলোড করে দেয়।

আগামী ২৬ তারিখ মুক্তি পাবে ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ ফ্র্যাঞ্চাইজির পঞ্চম কিস্তির এই সিনেমা। ছবিতে জ্যাক স্প্যারো চরিত্রে আগের মতোই থাকছেন জনি ডেপ। ফিরছেন জফরি রাশ ও অরল্যান্ড ব্লুমও।

আপনার মন্তব্য

আলোচিত