শিরোনাম

  ছেলেদের চেয়ে এবারও এগিয়ে মেয়েরা   চট্টগ্রাম বোর্ডের পাশের হার ৬২.৭৩ %   যারা ফেল করেছে তাদের বকাঝকা করবেন না : প্রধানমন্ত্রী   এইচএসসি তে পাসের ধস নেমেছে এবার   এইচএসসি ও সমমানে পাসের হার এবার ৬৬.৬৪   হাসপাতাল ছাড়ার পর এবার থাই কিশোররা সবাই শ্রামণ হয়ে প্রবজ্যা গ্রহণ করবে   থাইল্যান্ডের গুহায় আটকা পড়া কিশোররা হাসপাতাল ছেড়েছে   ৮ দল নিয়ে বাম গণতান্ত্রিক জোটের আত্মপ্রকাশ   আগামীকাল এইচএসসির ফল প্রকাশ হবে   নেলসন ম্যান্ডেলার জন্ম শতবার্ষিকী আজ   চট্টগ্রাম আঞ্চলিক অফিসেই মিলবে হারানো জাতীয় পরিচয়পত্র   উ. কোরিয়াকে নিরাপত্তা নিশ্চয়তা প্রদানে অংশ নিতে প্রস্তুত রাশিয়া   রাঙামাটিতে ইউপিডিএফ নেতা রাহেলকে ৪ দিনের রিমান্ড দিয়েছে আদালত   এবার খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক আদিবাসী স্কুল ছাত্রীকে ধর্ষণ   দেশে ছয় মাসে ধর্ষণের শিকার ৫৯২: মহিলা পরিষদ   ফ্রান্সে বিশ্বকাপ বিজয় উল্লাস করতে গিয়ে ব্যাপক সংঘর্ষ-লুটপাট, নিহত ২   মিয়ানমারে জাতিগত ৩ গ্রুপের বিদ্রোহীদের সংঘর্ষে শতাধিক মানুষ পালিয়েছে   নির্বাচন আসছে, সংখ্যালঘুদের মধ্যে চিন্তা বাড়ছে: জাফর ইকবাল   ডুবুরী সানামের জন্য শোক ও মঙ্গলকামনা করেছেন গুহায় আটকা পড়া কিশোররা   আয়ারল্যান্ডে ‘হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের’ “অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনের ডাক”
প্রচ্ছদ / ফিচার / বুয়েটের পাহাড়ী ছাত্রী দৃষ্টি চাকমা রানার আপ

বুয়েটের পাহাড়ী ছাত্রী দৃষ্টি চাকমা রানার আপ

প্রকাশিত: ২০১৭-০৭-১৫ ১২:৫৬:০১

   আপডেট: ২০১৭-১১-২৩ ১৯:৪৬:২৯

ডেইলি সিএইচটি অনলাইন রিপোর্ট

আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টারের চ্যাম্পিয়ন হয়েছেন স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সাবরিনা নওরীন। প্রথম ও দ্বিতীয় রানার আপ হয়েছেন যথাক্রমে বুয়েটের দৃষ্টি চাকমা ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাকিনা ইসলাম ঈশিকা।

এছাড়া, বেস্ট স্মাইল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মৌ, বেস্ট হেয়ার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আসমাউল হুসনা তাওলী ও বেস্ট স্কিন নির্বাচিত হন এআইইউবি শ্রাবন্তী অধিকারী।

রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে শুক্রবার সন্ধ্যায় একই সাথে নাচ, গান ও অভিনয়ে পারদর্শী ছাত্রীদের মধ্য থেকে সেরা ছয়জনকে নিয়ে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।

এই ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতায় দেশের ১৫টি সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীরা অংশগ্রহণ করেন। চ্যাম্পিয়ন পুরস্কার হিসেবে এক লক্ষ টাকা ও ভাটিকার পরবর্তী বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার সুযোগ পাচ্ছেন।

প্রতিযোগিতায় জুরি হিসেবে ছিলেন সংগীতশিল্পী কনা, অভিনেতা সজল ও নিপুণ। এছাড়া গ্র্যান্ডফিনালেতে বিশেষ অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন তানিয়া আহমেদ, বাপ্পা মজুমদার ও তামান্না রহমান।

অনুষ্ঠানে ডাবর বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক জনাব সঞ্জয় মুনশী, বিপণন প্রধান জনাব মো. আসিফুর রউফ ও ব্র্যান্ড ম্যানেজার জনাব মো. শরিফুল ইসলাম (তুষার)-সহ অনেকে। এছাড়া নাট্যজন রামেন্দু মজুমদার, আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব ও বিপণন প্রধান সুদেব ঘোষ-সহ অন্যান্য কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পুরস্কার প্রদানের আগে সংগীতশিল্পী এসআই টুটুল, তারিন, পড়শী ও আইরিনের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক আয়োজন অনুষ্ঠিত হয়। দৃষ্টি চাকমা, বুয়েটের স্থাপত্য বিদ্যায় পঞ্চম বর্ষে অধ্যয়নরত রয়েছেন। অভিনয়ে পারদর্শীতার প্রতিযোগিতা সেখানে সম্পূর্ণ নিজের মেধায় শীর্ষ ৬ এ উঠে এসেছে। গতকাল আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টারের প্রথম রানার আপ হয়েছেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত