শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / ফিচার / বুয়েটের পাহাড়ী ছাত্রী দৃষ্টি চাকমা রানার আপ

বুয়েটের পাহাড়ী ছাত্রী দৃষ্টি চাকমা রানার আপ

প্রকাশিত: ২০১৭-০৭-১৫ ১২:৫৬:০১

   আপডেট: ২০১৭-১১-২৩ ১৯:৪৬:২৯

ডেইলি সিএইচটি অনলাইন রিপোর্ট

আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টারের চ্যাম্পিয়ন হয়েছেন স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সাবরিনা নওরীন। প্রথম ও দ্বিতীয় রানার আপ হয়েছেন যথাক্রমে বুয়েটের দৃষ্টি চাকমা ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাকিনা ইসলাম ঈশিকা।

এছাড়া, বেস্ট স্মাইল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মৌ, বেস্ট হেয়ার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আসমাউল হুসনা তাওলী ও বেস্ট স্কিন নির্বাচিত হন এআইইউবি শ্রাবন্তী অধিকারী।

রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে শুক্রবার সন্ধ্যায় একই সাথে নাচ, গান ও অভিনয়ে পারদর্শী ছাত্রীদের মধ্য থেকে সেরা ছয়জনকে নিয়ে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।

এই ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতায় দেশের ১৫টি সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীরা অংশগ্রহণ করেন। চ্যাম্পিয়ন পুরস্কার হিসেবে এক লক্ষ টাকা ও ভাটিকার পরবর্তী বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার সুযোগ পাচ্ছেন।

প্রতিযোগিতায় জুরি হিসেবে ছিলেন সংগীতশিল্পী কনা, অভিনেতা সজল ও নিপুণ। এছাড়া গ্র্যান্ডফিনালেতে বিশেষ অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন তানিয়া আহমেদ, বাপ্পা মজুমদার ও তামান্না রহমান।

অনুষ্ঠানে ডাবর বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক জনাব সঞ্জয় মুনশী, বিপণন প্রধান জনাব মো. আসিফুর রউফ ও ব্র্যান্ড ম্যানেজার জনাব মো. শরিফুল ইসলাম (তুষার)-সহ অনেকে। এছাড়া নাট্যজন রামেন্দু মজুমদার, আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব ও বিপণন প্রধান সুদেব ঘোষ-সহ অন্যান্য কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পুরস্কার প্রদানের আগে সংগীতশিল্পী এসআই টুটুল, তারিন, পড়শী ও আইরিনের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক আয়োজন অনুষ্ঠিত হয়। দৃষ্টি চাকমা, বুয়েটের স্থাপত্য বিদ্যায় পঞ্চম বর্ষে অধ্যয়নরত রয়েছেন। অভিনয়ে পারদর্শীতার প্রতিযোগিতা সেখানে সম্পূর্ণ নিজের মেধায় শীর্ষ ৬ এ উঠে এসেছে। গতকাল আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টারের প্রথম রানার আপ হয়েছেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত