শিরোনাম

  রাঙ্গামাটি কুদুকছড়িতে চান্দের গাড়ি উল্টে ১ জন নিহত   এই বছর বাড়ির ছাদেও থার্টিফাস্ট নাইট পালন করা যাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী   ১০ বছরে ২৫ লাখ বিএনপির নেতাকর্মী আসামী : মামলা সংখ্যা ৯০ হাজার   রাষ্ট্র এবং রাজনীতি সংখ্যালঘুদের নিরাপত্তা দিতে ব্যর্থ হয় বলেই তারা দেশ ত্যাগ করে : রানা দাশগুপ্ত   না ফেরার দেশে ব্রাজিলের হলুদ জার্সির রূপকার   দীঘিনালায় প্রধান শিক্ষক ঊষা আলো চাকমাকে মুক্তি দিয়েছে সন্ত্রাসীরা   এবারের বিসিএস আবেদনকারীর সংখ্যা মালদ্বীপ ও আইসল্যান্ডের জনসংখ্যার থেকেও বেশি!   কাল থেকে প্রাথমিক সমাপনী পরীক্ষা শুরু   রোহিঙ্গা বিদ্রোহী (আরসার) ভয়ে রোহিঙ্গারা মিয়ানমারে ফিরেনি: পুনর্বাসন মন্ত্রী   মিয়ানমারের ইয়াংগুনের উপকূলে শতাধিক রোহিঙ্গা আটক   নেইমারের গোলে জিতল ব্রাজিল   ক্যালিফোর্নিয়ায় দাবানলে নিহত ৭১, নিখোঁজ ১ হাজার   মুক্তি পেল চলচ্চিত্র ‘হাসিনা : এ ডটার'স টেল’   ৪০তম বিসিএসে রেকর্ড সংখ্যক প্রার্থীর আবেদন   নির্বাচনে গুজব ঠেকাতে প্রস্তুত রয়েছে র‌্যাব-পুলিশ   ঘূর্ণিঝড় ‘গাজা’র আঘাতে মৃত ৩০   এসিল্যান্ড নাজিম উদ্দিনসহ রাঙ্গামাটির ১০ উপজেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়া হয়েছে   জনগণ আমাদের সাথে রয়েছে, বিএনপিকে অপকর্ম থেকে বিরত থাকার জন্য প্রধানমন্ত্রীর আহবান   নির্বাচন আর পেছানো হচ্ছে না : ইসি   ঢাকা বিশ্ববিদ্যালয়ে নবান্ন উৎসব শুরু
প্রচ্ছদ / ফিচার / সমাজের ইতিবাচক পরিবর্তনকে টেকসই করতে হবে

সমাজের ইতিবাচক পরিবর্তনকে টেকসই করতে হবে

প্রকাশিত: ২০১৭-০৬-১১ ০০:৫৫:০৫

   আপডেট: ২০১৭-১১-২৩ ১৯:৪৪:৫২

অনলাইন ডেস্ক

জাতীয় সংসদের স্পিকার ও সিপিএ নির্বাহী কমিটির চেয়ারপার্সন ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, বাংলাদেশের বর্তমান জনসমষ্টির অধিকাংশ তরুণ। এই তরুণ প্রজন্মের মাঝেই ভবিষ্যৎ নেতৃত্ব লুকিয়ে আছে। লক্ষ্য বহুদূর তবু এ যাত্রা হলো শুরু। এ যাত্রা পথই তরুণদের পৌঁছে দেবে অভিষ্ঠ লক্ষ্যে। 

শনিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ ইয়ুথ লিডারশিপ সেন্টার (বিওয়াইএলসি) আয়োজিত বিওয়াইএলসি এ্যালামনাই এ্যাওয়ার্ডস প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন।

নেতৃত্ব শিক্ষাকে কাজে লাগিয়ে নিজ নিজ কমিউনিটি ও পেশাগত অবদান রাখায় উদীয়মান ১০ জন তরুণ তরুণীকে বিওয়াইএলসি এ্যালামনাই এ্যাওয়ার্ডস প্রদান করা হয়।

স্পিকার বলেন, বিওয়াইএলসি এর এ পদক্ষেপ তরুণদের নেতৃত্বে অগ্রসর হতে সহায়তা করবে। তরুণদেরকে গণতন্ত্র ও সংসদীয় গণতন্ত্র সম্পর্কে অবহিত করতে বিওয়াইএলসি গ্রাজুয়েট নেটওয়ার্ক গুরুত্বপূর্ল ভূমিকা রাখতে পারে। তরুণ সমাজকে একত্রিত করে সর্বোচ্চ সমন্বয় সাধন করে উজ্জ্বল আলোকিত বাংলাদেশ গড়ার ক্ষেত্রে বিওয়াইএলসির প্রতিটি সদস্যের প্রতি উদাত্ত আহ্বান জানান।

বিওয়াইএলসি এ্যালামনাই এ্যাওয়ার্ডস প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সংগঠনের সভাপতি ইজাজ আহমেদ, বৃটিশ হাইকমিশনার এ্যালিসন বেøক,মাইক্রোসফট এর সোনিয়া বশির, গ্রাজুয়েট নেটওয়ার্কের সভাপতি জাহেদুল ইসলামসহ অন্যান্য অংশগ্রহণকারীবৃন্দ উপস্থিত ছিলেন।বাসস

আপনার মন্তব্য

আলোচিত