শিরোনাম

  দেশে ছয় মাসে ধর্ষণের শিকার ৫৯২: মহিলা পরিষদ   ফ্রান্সে বিশ্বকাপ বিজয় উল্লাস করতে গিয়ে ব্যাপক সংঘর্ষ-লুটপাট, নিহত ২   মিয়ানমারে জাতিগত ৩ গ্রুপের বিদ্রোহীদের সংঘর্ষে শতাধিক মানুষ পালিয়েছে   নির্বাচন আসছে, সংখ্যালঘুদের মধ্যে চিন্তা বাড়ছে: জাফর ইকবাল   অং রাখাইনের ছবি যাচ্ছে এবার দক্ষিণ এশিয়ায় লোকার্নো উৎসবে   ডুবুরী সানামের জন্য শোক ও মঙ্গলকামনা করেছেন গুহায় আটকা পড়া কিশোররা   আয়ারল্যান্ডে ‘হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের’ “অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনের ডাক”   কোন দেশ কতবার বিশ্বকাপ জিতলো   গোল্ডেন বল জিতলেন লুকা মদ্রিচ, সেরা উঠতি ফুটবলার এমবাপে   ক্রোয়েশিয়াকে কাঁদিয়ে বিশ্বকাপ শিরোপা জিতল ফ্রান্স   ইংল্যান্ডকে হারিয়ে বেলজিয়াম তৃতীয়   মিয়ানমারে ভূমিধসে নিহত ১৫ , আহত ৪৫ জন   বিশ্বকাপ ফাইনালে ফ্রান্স ও ক্রোয়েশিয়ার মুখোমুখি আজ   খাগড়াছড়িতে শান্তি জীবন চাকমা নামে এক নেতাকে গুলি ও জবাই করে হত্যা   পাহাড় কাটা বন্ধ করতে হবে : দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী   আগামী শনিবার সারাদেশে শিশুদের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে   খাগড়াছড়িতে ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা   থাইল্যান্ড গুহা কাহিনী নিয়ে নির্মাণ হবে হলিউড মুভি ও গুহা হবে জাদুঘর   বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান হলেন চিনু এমপি   ইংল্যান্ডকে কাঁদিয়ে ফাইনালে ক্রোয়েশিয়া
প্রচ্ছদ / ফিচার / সমাজের ইতিবাচক পরিবর্তনকে টেকসই করতে হবে

সমাজের ইতিবাচক পরিবর্তনকে টেকসই করতে হবে

প্রকাশিত: ২০১৭-০৬-১১ ০০:৫৫:০৫

   আপডেট: ২০১৭-১১-২৩ ১৯:৪৪:৫২

অনলাইন ডেস্ক

জাতীয় সংসদের স্পিকার ও সিপিএ নির্বাহী কমিটির চেয়ারপার্সন ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, বাংলাদেশের বর্তমান জনসমষ্টির অধিকাংশ তরুণ। এই তরুণ প্রজন্মের মাঝেই ভবিষ্যৎ নেতৃত্ব লুকিয়ে আছে। লক্ষ্য বহুদূর তবু এ যাত্রা হলো শুরু। এ যাত্রা পথই তরুণদের পৌঁছে দেবে অভিষ্ঠ লক্ষ্যে। 

শনিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ ইয়ুথ লিডারশিপ সেন্টার (বিওয়াইএলসি) আয়োজিত বিওয়াইএলসি এ্যালামনাই এ্যাওয়ার্ডস প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন।

নেতৃত্ব শিক্ষাকে কাজে লাগিয়ে নিজ নিজ কমিউনিটি ও পেশাগত অবদান রাখায় উদীয়মান ১০ জন তরুণ তরুণীকে বিওয়াইএলসি এ্যালামনাই এ্যাওয়ার্ডস প্রদান করা হয়।

স্পিকার বলেন, বিওয়াইএলসি এর এ পদক্ষেপ তরুণদের নেতৃত্বে অগ্রসর হতে সহায়তা করবে। তরুণদেরকে গণতন্ত্র ও সংসদীয় গণতন্ত্র সম্পর্কে অবহিত করতে বিওয়াইএলসি গ্রাজুয়েট নেটওয়ার্ক গুরুত্বপূর্ল ভূমিকা রাখতে পারে। তরুণ সমাজকে একত্রিত করে সর্বোচ্চ সমন্বয় সাধন করে উজ্জ্বল আলোকিত বাংলাদেশ গড়ার ক্ষেত্রে বিওয়াইএলসির প্রতিটি সদস্যের প্রতি উদাত্ত আহ্বান জানান।

বিওয়াইএলসি এ্যালামনাই এ্যাওয়ার্ডস প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সংগঠনের সভাপতি ইজাজ আহমেদ, বৃটিশ হাইকমিশনার এ্যালিসন বেøক,মাইক্রোসফট এর সোনিয়া বশির, গ্রাজুয়েট নেটওয়ার্কের সভাপতি জাহেদুল ইসলামসহ অন্যান্য অংশগ্রহণকারীবৃন্দ উপস্থিত ছিলেন।বাসস

আপনার মন্তব্য

আলোচিত