শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / বিনোদন / বিশ্ব সুন্দরী হলেন মেক্সিকোর ভেনেসা পোঞ্চ

বিশ্ব সুন্দরী হলেন মেক্সিকোর ভেনেসা পোঞ্চ

প্রকাশিত: ২০১৮-১২-০৮ ২২:০৯:৩৫

   আপডেট: ২০১৮-১২-০৮ ২২:৩৪:০৭

অনলাইন ডেস্ক >>

অবশেষে আনলাকি থার্টিন বা ১৩ এ এসে থামল ঐশীর জয়রথ। বাংলাদেশী এ অপ্সরার এ অর্জনও কম নয়। তাৎক্ষণিক কোনো প্রতিক্রিয়া জানা না গেলেও খুশিই থাকার কথা ঐশীর। কারন ৬৮তম পর্বে সে ফাইনালে লড়লেও এর আগে কোনো বাংলাদেশী ফাইনালের মঞ্চে যেতে পারেনি।

এছাড়াও আয়োজক চীনের অবস্থানও বাংলাদেশের পরে। চীনের ম্যাও পেইরঈকে থামতে হয় ১৬তম স্থানে গিয়ে।

এবার মিস ওয়াল্ডের মুকুট জিতেছেন মেক্সিকোর ভেনেসা পোঞ্চ। রানার আপ হয়েছেন থাইল্যান্ডের নিকোলন লিমসুকান।

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ৬৮তম আসরের সেরা সুন্দরীদের তালিকায় এবার বাংলাদেশের হয়ে ইতিহাস গড়লেন ঐশী। বিভিন্ন দেশের প্রতিযোগীদের হারিয়ে এবার ফাইনালে লড়লেন  তিনি।

আজ শনিবার চীনের সানাই শহরে বসেছিল ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। আর এতে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন মিস বাংলাদেশ 'জান্নাতুল ফেরদৌস ঐশী'। এবারই প্রথম বাংলাদেশের কোনো মেয়ে গ্র্যান্ড ফিনালেতে অংশ নিল।

শনিবার বাংলাদেশ সময় বিকাল ৫ টায় ‘মিস ওয়ার্ল্ড’র গ্র্যান্ড ফিনালে সরাসরি সম্প্রচার করে জুম টেলিভিশন।

বরিশাল বিভাগের পিরোজপুর জেলার মাটিভাঙ্গা গ্রামে জন্মগ্রহণ করেন ঐশী। ১৮ বছর বয়সী এই সুন্দরী চলতি বছর বিজ্ঞান বিভাগ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেছেন।

এ বছর ৩০ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খেতাব জিতে নেন ঐশী। আর চলতি বছরে সদ্য কলেজ পাশ করা এই মেয়েটিই এখন দাপিয়ে বেড়াচ্ছে মিস ওয়ার্ল্ডের মঞ্চ। এখন দেখার পালা শেষ পর্যন্ত ঐশী কি পারবে তার হাজারো ভক্তদের মিস ওয়ার্ল্ডের মুকুট উপহার দিতে।

আপনার মন্তব্য

আলোচিত