শিরোনাম

  গত ৫ বছরে জেএসএস এমপি উন্নয়ন করতে পারেনি, যা করেছে আওয়ামীলীগ করেছে : দিপংকর তালুকদার   এখন থেকে সরকারি চাকরিতে যোগ দেওয়ার আগে মাদক পরীক্ষা বাধ্যতামূলক   'বান্দরবানে বিদেশি পর্যটকদের ভ্রমণে কোনো নিষেধাজ্ঞা নেই'   'নির্বাচনী প্রচারণায় রঙিন পোস্টার বা ব্যানার ব্যবহার করা যাবে না'   ৫৮টি নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   বুধবার থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী   বিএনপি ক্ষমতায় এলে শান্তি চুক্তি বাস্তবায়ন করার চেষ্ঠা করবো: মনি স্বপন দেওয়ান   তিন পাহাড়ে নৌকা নিয়ে মাঠে দৌড়াবেন যারা   আগামীকাল খালেদা জিয়ার অগ্নিপরীক্ষা   হিরোকে জিরো বানানো এত সহজ নয়, সফল হিরো আলমের চ্যালেঞ্জ   খাগড়াছড়িতে বনের রাজা পেয়েছেন ইউপিডিএফের প্রার্থী নতুন কুমার চাকমা   বিশ্বের প্রথম উঁচু ভাস্কর্য 'চীনের স্প্রিং টেম্পল বুদ্ধ'   আন্তর্জাতিক মানবাধিকার দিবস || আদিবাসীদের মানবাধিকার প্রতিষ্ঠায় এগিয়ে আসার অাহ্বান   বনের রাজা সিংহকে নিয়ে রাঙ্গামাটিতে দৌড়াবেন ঊষাতন তালুকদার   আজ বিশ্ব মানবাধিকার দিবস   নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীদের জন্য যেসব মার্কা দেওয়া হচ্ছে...   নির্বাচনে প্রচার-প্রচারণায় সকল প্রার্থীদের যা যা মেনে চলতে হবে   নির্বাচনে গাড়ি প্রতীক পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী ইমরান এইচ সরকার   দেশে ৫৮টি নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ দিয়েছে বিটিআরসি   পার্বত্য চট্টগ্রামে শান্তি ফিরিয়ে আনার জন্য শেখ হাসিনাকে শান্তিতে নোবেল পুরস্কার দেওয়া উচিত
প্রচ্ছদ / বিনোদন / বলিউডের স্টার দীপিকা-রণবীরের বিয়ে সম্পন্ন

বলিউডের স্টার দীপিকা-রণবীরের বিয়ে সম্পন্ন

প্রকাশিত: ২০১৮-১১-১৪ ২০:৪৬:৩৭

   আপডেট: ২০১৮-১১-১৬ ১৫:৪৩:৪৩

বিনোদন ডেস্ক >>

অবশেষে প্রকাশ্যে এল রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের বিয়ের ছবি। ইতালির লেক কোমোতে দু’দিন ধরে চলেছে তাদের বিয়ের অনুষ্ঠান। এর আগে নিরাপত্তার ফাঁক দিয়ে কিছু ছবি ফাঁস হলেও এই প্রথম বিয়ের ছবি নিজেরা শেয়ার করলেন নবদম্পতি।

বুধবার (১৪ নভেম্বর) কোঙ্কনি মতে বিয়ে করেছেন এই জুটি। বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সিন্ধ্রি মতে বিয়ে করেন দীপবির। এদিন দু’জনেই লাল পোশাকে সেজেছিলেন। অন্যদিন দীপিকার পরনে ছিল সোনালি ঘাগরা। রণবীর পরেছিলেন সাজা শেরওয়ানি।

বিয়ের পরই সোশ্যাল মিডিয়ায় নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে বলিউডের একটা বড় অংশ।শোনা যাচ্ছে নিজেদের বিয়ের অনুষ্ঠানের নাকি বিমা করিয়েছেন এই জুটি। যা এক কথায় অভিনব। বলি ইন্ডাস্ট্রিতে বিয়ের ইনসিওরেন্স আর কোনও জুটি করিয়েছেন কিনা, তা মনে করতে পারছেন না অনেকেই।

নিরাপত্তা খাতে এক কোটি টাকা ব্যয় করেছেন এই জুটি। গোটা সপ্তাহ জুড়ে রয়েছে নিরাপত্তার ব্যবস্থা। আর এই দায়িত্ব দেয়া হয়েছিল, স্থানীয় নিরাপত্তা সংস্থাকেই।

দীপিকা-রণবীর বিয়েতে আমন্ত্রিত সব অতিথিদের অনুরোধ করেছেন, তাদের কোনও উপহার দিতে চাইলে তা যেন নির্দিষ্ট কয়েকটি স্বেচ্ছাসেবী সংস্থায় দেয়া হয়। ওই স্বেচ্ছাসেবী সংস্থাগুলির সঙ্গে ব্যক্তিগত ভাবে যুক্ত এই জুটি।

আপনার মন্তব্য

আলোচিত