শিরোনাম

  আগামী ১৮ নভেম্বর প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা, থাকছে না এমসিকিউ   অবশেষে তিন মাস পর জামিন পেলেন আলোকচিত্রী ড. শহিদুল আলম   নির্বাচনী এলাকায় ৭-১০ দিন আগে সেনাবাহিনী মোতায়েন করা হবে : নির্বাচন কমিশন   মিয়ানমারে নিয়ে যাওয়ার ভয়ে তালিকাভুক্ত সব রোহিঙ্গা পালিয়ে গেল   ক্যালিফোর্নিয়ায় দাবানলে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৫৯, নিখোঁজ ১৩০   রাঙ্গামাটি থেকে বুদ্ধগয়ার যাওয়ার উদ্দেশ্যে তীর্থযাত্রীর বাস দুর্ঘটনায় ১ জন নিহত   পুলিশের গাড়িতে আগুন দেওয়া দুই যুবক ‘শনাক্ত’   পুলিশকে ধন্যবাদ দিলেন প্রধানমন্ত্রী   বলিউডের স্টার দীপিকা-রণবীরের বিয়ে সম্পন্ন   এবার থেকে সরকারী চাকরিজীবীর স্ত্রী মারা গেলে আজীবন পেনশন পাবেন স্বামী   ৩ বছরের কারাদণ্ড ডেসটিনির চেয়ারম্যানের   দীঘিনালায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ঊষা আলো চাকমাকে অপহরণ   হামলা করে নির্বাচনের পরিবেশ নষ্ট করছে সরকার : ফখরুল   নির্বাচন বানচাল করতে পুলিশের ওপর হামলা করেছে বিএনপি : কাদের   স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন ইমরান এইচ সরকার   খালেদার দু’টি আসন পাচ্ছেন দুই পুত্রবধূ!   আগামীকাল থেকে রোহিঙ্গাদের মিয়ানমারে পাঠানো হবে, যেতে চায়না রোহিঙ্গারা   চলে গেলেন স্পাইডারম্যান-আয়রনম্যান লেখক   অনৈতিক কাজে জড়িত কক্সবাজার এসিল্যান্ড নাজিম উদ্দিনকে রাঙামাটিতে বদলি   এবার এরশাদের জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম নিয়েছেন হিরো আলম
প্রচ্ছদ / বিনোদন / রিমান্ড শেষে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী নওশাবা

রিমান্ড শেষে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী নওশাবা

প্রকাশিত: ২০১৮-০৮-১৩ ২০:০২:০৬

অনলাইন ডেস্ক

দুই দিনের রিমান্ড শেষে তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় অভিনেত্রী কাজী নওশাবা আহমেদকে সিএমএম আদালতে হাজির করে পুলিশ। এসময় তিনি অসুস্থ হয়ে পড়লে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অন্যদিকে নওশাবার আইনজীবী তার জামিন আবেদন করেন। শুনানিতে তিনি বলেন, নওশাবাকে আদালতে আনার পর অসুস্থ (ডায়রিয়া) হয়ে যায়। বর্তমানে সে ঢামেকে চিকিৎসাধীন। তার জীবন বাঁচানোর জন্য জামিন চাচ্ছি।

এ সময় মামলার তদন্তকারী কর্মকর্তা সাইবার ক্রাইম ইউনিটের পরিদর্শক রফিকুল ইসলাম আদালতে একটি প্রতিবেদন দাখিল করেন। প্রতিবেদনে তিনি বলেন যে, রিমান্ডে সে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তাই মামলার তদন্ত স্বার্থে তার জামিন নামঞ্জুরের আবেদন করছি।

উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম এসিএমএম) আসাদুজ্জামান নূর জামিন আবেদন নামঞ্জুর করেন।

এর আগে শুক্রবার (১০ আগস্ট)২ দিনের রিমান্ড মঞ্জুর করে ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরী। এর আগে রোববার (৫ আগস্ট) ঢাকা মহানগর হাকিম মাজহারুল হকের আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার এজহার থেকে জানা যায়, শনিবার (৪ আগস্ট) কাজী নওশাবা নিজের ফেসবুক থেকে অত্যান্ত আবেগী কণ্ঠে লাইভ ভিডিও সম্প্রচার করে বলে যে, ‘জিগাতলায় আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলা করিয়া এক জনের চোখ উঠাইয়া ফেলেছে এবং চারজনকে মেরে ফেলেছে। আপনারা যে যেখানে আছেন কিছু একটা করেন।’

তার এ আহ্বান মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। এতে জনমনে আতঙ্ক ও বিদ্বেষ ছড়ে পড়ে। বিভিন্ন গণমাধ্যম কর্মীরা তার এই মিথ্যা প্রোপাগান্ডার উৎস জানতে ফোন করলে তিনি তার স্বপক্ষে সঠিক কোনো উত্তর দিতে পারেননি। ওই সময় জিগাতলায় এ ধরনের কোনো ঘটনাও ঘটেনি।

প্রসঙ্গত, শিক্ষার্থীদের চলমান আন্দোলন নিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ধরনের উসকানিমূলক পোস্ট ছড়ানোর অভিযোগে ২৯টি আইডি ব্যবহারকারীদের বিরুদ্ধে মামলা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সিটিটিসি’র সোশ্যাল মিডিয়া মনিটরিং টিম। গত ২ আগস্ট রমনা থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে এ মামলাটি দায়ের করা হয়েছিল।

আপনার মন্তব্য

আলোচিত