শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / বিনোদন / গাঁটছড়া বাঁধলেন সোনম-আনন্দ

গাঁটছড়া বাঁধলেন সোনম-আনন্দ

প্রকাশিত: ২০১৮-০৫-০৮ ১৮:২০:৩২

   আপডেট: ২০১৮-০৫-০৮ ১৮:২২:১৮

বিনোদন ডেস্ক

অবশেষে গাঁটছড়া বাঁধলেন বলিউড অভিনেত্রী ও ফ্যাশন আইকন সোনম কাপুর ও দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজা। আজ মঙ্গলবার ভারতীয় সময় দুপুরে শিখ রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

গত দুই দিনের মেহেদি ও সংগীত অনুষ্ঠানের পর আজ তারা বিবাহবন্ধনে আবদ্ধ হলেন। তাই, মিস্টার অ্যান্ড মিসেস আনন্দ আহুজাকে তাদের নতুন জীবনে স্বাগত জানিয়েছেন সবাই।

বিয়েতে সোনম কাপুর পরেছিলেন ওয়েডিং-কস্টিউম এক্সপার্ট ডিজাইনার অনুরাধা ওয়াকিল-এর ডিজাইন করা একটি সুন্দর লাল লেহেঙ্গা আর আনন্দ আহুজা পরেছিলেন সোনালি রং শেরওয়ানি, সাথে পাগড়ি আর গলায় রুবি পাথরের মালা।

অনুষ্ঠানে বন্ধু ও পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। বিকেলে সুবিশাল ও বর্ণাঢ্য রিসেপশনের আয়োজন করা হয়েছে এই নবদম্পতির পরিবার দুটির পক্ষ থেকে।

আপনার মন্তব্য

আলোচিত