শিরোনাম

  গত ৫ বছরে জেএসএস এমপি উন্নয়ন করতে পারেনি, যা করেছে আওয়ামীলীগ করেছে : দিপংকর তালুকদার   এখন থেকে সরকারি চাকরিতে যোগ দেওয়ার আগে মাদক পরীক্ষা বাধ্যতামূলক   'বান্দরবানে বিদেশি পর্যটকদের ভ্রমণে কোনো নিষেধাজ্ঞা নেই'   'নির্বাচনী প্রচারণায় রঙিন পোস্টার বা ব্যানার ব্যবহার করা যাবে না'   ৫৮টি নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   বুধবার থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী   বিএনপি ক্ষমতায় এলে শান্তি চুক্তি বাস্তবায়ন করার চেষ্ঠা করবো: মনি স্বপন দেওয়ান   তিন পাহাড়ে নৌকা নিয়ে মাঠে দৌড়াবেন যারা   আগামীকাল খালেদা জিয়ার অগ্নিপরীক্ষা   হিরোকে জিরো বানানো এত সহজ নয়, সফল হিরো আলমের চ্যালেঞ্জ   খাগড়াছড়িতে বনের রাজা পেয়েছেন ইউপিডিএফের প্রার্থী নতুন কুমার চাকমা   বিশ্বের প্রথম উঁচু ভাস্কর্য 'চীনের স্প্রিং টেম্পল বুদ্ধ'   আন্তর্জাতিক মানবাধিকার দিবস || আদিবাসীদের মানবাধিকার প্রতিষ্ঠায় এগিয়ে আসার অাহ্বান   বনের রাজা সিংহকে নিয়ে রাঙ্গামাটিতে দৌড়াবেন ঊষাতন তালুকদার   আজ বিশ্ব মানবাধিকার দিবস   নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীদের জন্য যেসব মার্কা দেওয়া হচ্ছে...   নির্বাচনে প্রচার-প্রচারণায় সকল প্রার্থীদের যা যা মেনে চলতে হবে   নির্বাচনে গাড়ি প্রতীক পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী ইমরান এইচ সরকার   দেশে ৫৮টি নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ দিয়েছে বিটিআরসি   পার্বত্য চট্টগ্রামে শান্তি ফিরিয়ে আনার জন্য শেখ হাসিনাকে শান্তিতে নোবেল পুরস্কার দেওয়া উচিত
প্রচ্ছদ / বিনোদন / 'ওমাদু' এবার নিয়ে এসেছে আকর্ষনীয় চাকমা ফিল্ম 'VCR'

'ওমাদু' এবার নিয়ে এসেছে আকর্ষনীয় চাকমা ফিল্ম 'VCR'

প্রকাশিত: ২০১৮-০১-১৮ ১৩:৩৩:৪২

   আপডেট: ২০১৮-০৬-০৬ ২৩:০৬:৪২

নিজস্ব প্রতিবেদক

একটা সময় ছিল প্রতিটি পাড়ায় মহল্লায় দেখা যেত ভিডিওর দোকান। কেউ কেউ নাম দিত, ভিডিও ক্লাব। সেখানে দেখা যেত হিন্দি ফিল্ম থেকে শুরু করে বিভিন্ন শ্রেণীর বা ভাষার ফিল্মের বড় বড় পোস্টার, আবার কখনো কখনো হলিউড ছবির পোস্টারও। কাঠের তৈরি থাকে থরে থরে সাজানো থাকতো ক্যাসেট। যে ক্যাসেট চলতো ভিসিআর বা ভিসিপিতে।

আরেকটি ব্যাপার ছিল, যাদের বাসায় বসে সিনেমা দেখার ইচ্ছে ছিল কিন্তু বাসায় নিজস্ব ভিসিআর বা ভিসিপি ছিল না এমনকি টিভিও না, তাদের জন্যে ভাড়ায় নেয়ারও ব্যবস্থা ছিল। সে সময় এটা অনেকটা পারিবারিক বিনোদনেরও একটা অংশ ছিল।

সপ্তাহে সপ্তাহে নতুন নতুন ছবি রিলিজ হতো আর সেগুলো গরম গরম দেখার মজা বা প্রতিযোগিতাই ছিল অন্যরকম। কেউ কেউ ছুটির আগের দিন রাতে মানে বৃহস্পতিবার এগুলো বন্ধু বান্ধব মিলে ভাড়ায় নিত। আবার কেউ কেউ ভাড়া নিত বাড়িতে কোনো আত্মীয় বেড়াতে এলে। ফলে মুরুব্বী শ্রেণীর কাছে এটা যেমন জনপ্রিয় ছিল ছবির জন্যে, তেমনি তরুণরা এতে দেখতো এসব ছবি। শিশুরাও বাদ যেত না এই বিনোদন থেকে।

তবে প্রযুক্তি শ্রীবৃদ্ধির ফলে আজকাল কম দেখা যায়। কিন্তু সংস্কৃতি তো ভুলা যায়না। এবার রাঙামাটিতে একঝাক তরুন-তরুনী নিয়ে প্রতিষ্ঠিত 'ওমাদু প্রোডাকশন' নিয়ে এসেছে চাকমা ফিল্ম 'ভিসিআর'।

গল্প সম্পাদনাঃ জ্ঞানমিত্র চাকমা,স্ক্রিনপ্লেঃ কে.এম চাকমা,কালার সম্পাদনাঃ মাধব চাকমা,পরিচালনায়ঃ কলিন চাকমা।

অভিনয় করেছেন- শশীরান চাকমা, নিতিশ চাকমা, খোকন চাকমা, বিভায়ন চাকমা, ননাবি চাকমা, প্রিনা চাকমা, মোহর চাকমা, মিল্টন চাকমা, (সজীব চাকমা- দুই জন), জুড়োধন চাকমা ও ফ্রিল্যানস ফটোগ্রাফার চন্দ সেন চাকমা।

ফিল্মটি তৈরি করতে সর্বাঙ্গীণ সহযোগিতা করেছেন - (CHT Film Society)।

এছাড়া 'ভিসিআরের' ২য় পার্টটি খুব শীগ্রি রিলিজ করা হবে বলে সংগঠন কর্তৃক নিশ্চিত হওয়া গেছে।

চ্যানেলটির ইউটিউব লিংকঃ https://goo.gl/xAmiKW
ভিসিআর প্রথম পার্ট:https://goo.gl/yXmQrW

ভিসিআর ২য় পার্টঃ https://goo.gl/Z8AJCA
ফেসবুক ফ্যান পেইজঃ https://goo.gl/Z7QwTo

আপনার মন্তব্য

আলোচিত