শিরোনাম

  বিএনপিকে আবারো সন্ত্রাসী সংগঠন হিসেবে আখ্যায়িত করেছে কানাডার আদালত   ৮০ বছর বয়সে প্রথম ভোট দিলেন   সীতাকুণ্ডে দুই আদিবাসী কিশোরীর খুনিদের গ্রেফতার ও শাস্তির দাবি   গবেষণার কাজে ব্যবহার উদ্দেশ্যে মরণোত্তর দেহদান করলেন তসলিমা নাসরিন   প্রাথমিকে এক লাখ ৬৫ হাজার শিক্ষক নিয়োগ   আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা   মাদকবিরোধী অভিযানে বন্দুকযুদ্ধে নিহত আরো ১১   খাগড়াছড়িতে গুলি করে ১ জনকে হত্যা, দু পক্ষের মধ্যে গুলি বিনিময়   দুই আদিবাসী ত্রিপুরা কিশোরী হত্যাকান্ডের ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি চান চাকমা রাণী   আদিবাসীদের ঐক্যবদ্ধ প্রতিবাদের মুখে আবারো ব্যর্থ হয়েছে সেটেলারদের দখলবাজি প্রচেষ্টা   ত্রিপুরা রাজ্যে ভয়াবহ বন্যা, পানির নিচে ৩ হাজার বাড়ি   বান্দরবানে অবৈধভাবে পাহাড় কাটার সময় মাটি চাপায় ৫ জন নিহত   অপরাধীদেরকে আইনের আওতায় এনে বিচার করা হোক : সুলতানা কামাল   কক্ষপথে পৌঁছাল বাংলাদেশ   আজ ২০ মে পাহাড়ি ছাত্র পরিষদের ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী   প্রিন্স হ্যারির রাজকীয় বিয়ের ছবি   সীতাকুন্ডে দুই আদিবাসী কন্যা শিশু ধর্ষণ ও হত্যার বিচার এবং দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন   দুই আদিবাসী কিশোরী হত্যাকারী আবুল হোসেনের ফাঁসির দাবি   প্রেমের প্রস্তাবে ব্যর্থ হয়ে আবুল হোসেন দুই আদিবাসী কিশোরীকে হত্যা করেছে   সীতাকুণ্ডে ২ আদিবাসীকে কিশোরীকে ধর্ষণের পর হত্যায় মামলা
প্রচ্ছদ / বিনোদন / ফ্রেব্রুয়ারীতে মুক্তি পাচ্ছে সুজন বড়ুয়া পরিচালিত চলচ্চিত্র ‘বান্ধব’

ফ্রেব্রুয়ারীতে মুক্তি পাচ্ছে সুজন বড়ুয়া পরিচালিত চলচ্চিত্র ‘বান্ধব’

প্রকাশিত: ২০১৭-১২-২২ ১৭:৫৪:২৯

বিনোদন রিপোর্ট, অনুপম বড়ুয়া টিপু

সুজন বড়ুয়া পরিচালিত চলচ্চিত্র ‘বান্ধব’। অনুপম কথাচিত্রের ব্যানারে এবং ম ম র রুবেলের কাহিনী ও সংলাপে নির্মিত এই চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগতা মৌ খান। এ ছবিতে মোট গান পাচটি, সব গুলো গান লিখেছেন সুদিপ কুমার দীপ,আর মিউজিক করেছেন আশিকুর রহমান আশিক। গত ফেব্রুয়ারীতে গাজীপুরের জয়দেবপুর থেকে শুরু হয় ‘বান্ধব’র শুটিং।

এরপর হোতাপাড়া, পূবাইল, রূপগঞ্জ, সাভারসহ দেশের বিভিন্ন লোকেশনে চলে চলচ্চিত্রটির কাজ। এরই মধ্যে বান্ধবের ৯০% কাজ শেষ হয়েছে বলে পরিচালক সুজন বড়–য়া জানান। যদিও মাঝে বেশ কয়েকমাস সময় পেরিয়ে গেছে, কিন্তু শেষ হয়নি চলচ্চিত্রটির পুরো কাজ, কিন্তু কেন? জানতে চেয়েছিলাম পরিচালক সুজন বড়–য়ার কাছে, তিনি বলেন, ‘এতটা সময় আসলে গল্পের প্রয়োজনেই নিতে হচ্ছে। কারণ এখানে মূল চরিত্রটিকে ১৬ বছর বয়স থেকে দেখানো হচ্ছে যা ২৮ বছর বয়স পর্যন্ত দেখানো হবে।

এজন্য সেই চরিত্রের শিল্পী অথ্যাৎ নায়িকা মৌ খানকে বেশ কয়েকবার শারীরিক পরিবর্তন আনতে হয়েছে। যে কারনে এই সময়টুকু পরিচালককে অপেক্ষা করতে হয়েছে। তবে আগামী মাসের প্রথম সপ্তাহে আমরা ক্যামেরা বন্ধ করার পরিকল্পনা করছি।

এবং এ বছরেই বাকি কাজ শেষ করে জানুয়ারীর প্রথম সপ্তাহে সেন্সরে জমা দিবো। আর সবকিছু ঠিক থাকলে ফেব্ররুয়ারীতে মুক্তি পাবে বান্ধব’। মৌ খান ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন গাজী রাকায়েত, রেবেকা রৌফ, জয় রাজ, হাবিব খান, শায়লা,আরফান, নাহিদ, সানজি, উমিলা উর্মি, সোহেল, রুবেল, আন্না, গুলজার, সুমিত, আসমা বেগম শিউলী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত