শিরোনাম

  রাঙ্গামাটি কুদুকছড়িতে চান্দের গাড়ি উল্টে ১ জন নিহত   এই বছর বাড়ির ছাদেও থার্টিফাস্ট নাইট পালন করা যাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী   ১০ বছরে ২৫ লাখ বিএনপির নেতাকর্মী আসামী : মামলা সংখ্যা ৯০ হাজার   রাষ্ট্র এবং রাজনীতি সংখ্যালঘুদের নিরাপত্তা দিতে ব্যর্থ হয় বলেই তারা দেশ ত্যাগ করে : রানা দাশগুপ্ত   না ফেরার দেশে ব্রাজিলের হলুদ জার্সির রূপকার   দীঘিনালায় প্রধান শিক্ষক ঊষা আলো চাকমাকে মুক্তি দিয়েছে সন্ত্রাসীরা   এবারের বিসিএস আবেদনকারীর সংখ্যা মালদ্বীপ ও আইসল্যান্ডের জনসংখ্যার থেকেও বেশি!   কাল থেকে প্রাথমিক সমাপনী পরীক্ষা শুরু   রোহিঙ্গা বিদ্রোহী (আরসার) ভয়ে রোহিঙ্গারা মিয়ানমারে ফিরেনি: পুনর্বাসন মন্ত্রী   মিয়ানমারের ইয়াংগুনের উপকূলে শতাধিক রোহিঙ্গা আটক   নেইমারের গোলে জিতল ব্রাজিল   ক্যালিফোর্নিয়ায় দাবানলে নিহত ৭১, নিখোঁজ ১ হাজার   মুক্তি পেল চলচ্চিত্র ‘হাসিনা : এ ডটার'স টেল’   ৪০তম বিসিএসে রেকর্ড সংখ্যক প্রার্থীর আবেদন   নির্বাচনে গুজব ঠেকাতে প্রস্তুত রয়েছে র‌্যাব-পুলিশ   ঘূর্ণিঝড় ‘গাজা’র আঘাতে মৃত ৩০   এসিল্যান্ড নাজিম উদ্দিনসহ রাঙ্গামাটির ১০ উপজেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়া হয়েছে   জনগণ আমাদের সাথে রয়েছে, বিএনপিকে অপকর্ম থেকে বিরত থাকার জন্য প্রধানমন্ত্রীর আহবান   নির্বাচন আর পেছানো হচ্ছে না : ইসি   ঢাকা বিশ্ববিদ্যালয়ে নবান্ন উৎসব শুরু
প্রচ্ছদ / বিনোদন / ফ্রেব্রুয়ারীতে মুক্তি পাচ্ছে সুজন বড়ুয়া পরিচালিত চলচ্চিত্র ‘বান্ধব’

ফ্রেব্রুয়ারীতে মুক্তি পাচ্ছে সুজন বড়ুয়া পরিচালিত চলচ্চিত্র ‘বান্ধব’

প্রকাশিত: ২০১৭-১২-২২ ১৭:৫৪:২৯

বিনোদন রিপোর্ট, অনুপম বড়ুয়া টিপু

সুজন বড়ুয়া পরিচালিত চলচ্চিত্র ‘বান্ধব’। অনুপম কথাচিত্রের ব্যানারে এবং ম ম র রুবেলের কাহিনী ও সংলাপে নির্মিত এই চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগতা মৌ খান। এ ছবিতে মোট গান পাচটি, সব গুলো গান লিখেছেন সুদিপ কুমার দীপ,আর মিউজিক করেছেন আশিকুর রহমান আশিক। গত ফেব্রুয়ারীতে গাজীপুরের জয়দেবপুর থেকে শুরু হয় ‘বান্ধব’র শুটিং।

এরপর হোতাপাড়া, পূবাইল, রূপগঞ্জ, সাভারসহ দেশের বিভিন্ন লোকেশনে চলে চলচ্চিত্রটির কাজ। এরই মধ্যে বান্ধবের ৯০% কাজ শেষ হয়েছে বলে পরিচালক সুজন বড়–য়া জানান। যদিও মাঝে বেশ কয়েকমাস সময় পেরিয়ে গেছে, কিন্তু শেষ হয়নি চলচ্চিত্রটির পুরো কাজ, কিন্তু কেন? জানতে চেয়েছিলাম পরিচালক সুজন বড়–য়ার কাছে, তিনি বলেন, ‘এতটা সময় আসলে গল্পের প্রয়োজনেই নিতে হচ্ছে। কারণ এখানে মূল চরিত্রটিকে ১৬ বছর বয়স থেকে দেখানো হচ্ছে যা ২৮ বছর বয়স পর্যন্ত দেখানো হবে।

এজন্য সেই চরিত্রের শিল্পী অথ্যাৎ নায়িকা মৌ খানকে বেশ কয়েকবার শারীরিক পরিবর্তন আনতে হয়েছে। যে কারনে এই সময়টুকু পরিচালককে অপেক্ষা করতে হয়েছে। তবে আগামী মাসের প্রথম সপ্তাহে আমরা ক্যামেরা বন্ধ করার পরিকল্পনা করছি।

এবং এ বছরেই বাকি কাজ শেষ করে জানুয়ারীর প্রথম সপ্তাহে সেন্সরে জমা দিবো। আর সবকিছু ঠিক থাকলে ফেব্ররুয়ারীতে মুক্তি পাবে বান্ধব’। মৌ খান ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন গাজী রাকায়েত, রেবেকা রৌফ, জয় রাজ, হাবিব খান, শায়লা,আরফান, নাহিদ, সানজি, উমিলা উর্মি, সোহেল, রুবেল, আন্না, গুলজার, সুমিত, আসমা বেগম শিউলী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত