শিরোনাম

  বিএনপিকে আবারো সন্ত্রাসী সংগঠন হিসেবে আখ্যায়িত করেছে কানাডার আদালত   ৮০ বছর বয়সে প্রথম ভোট দিলেন   সীতাকুণ্ডে দুই আদিবাসী কিশোরীর খুনিদের গ্রেফতার ও শাস্তির দাবি   গবেষণার কাজে ব্যবহার উদ্দেশ্যে মরণোত্তর দেহদান করলেন তসলিমা নাসরিন   প্রাথমিকে এক লাখ ৬৫ হাজার শিক্ষক নিয়োগ   আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা   মাদকবিরোধী অভিযানে বন্দুকযুদ্ধে নিহত আরো ১১   খাগড়াছড়িতে গুলি করে ১ জনকে হত্যা, দু পক্ষের মধ্যে গুলি বিনিময়   দুই আদিবাসী ত্রিপুরা কিশোরী হত্যাকান্ডের ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি চান চাকমা রাণী   আদিবাসীদের ঐক্যবদ্ধ প্রতিবাদের মুখে আবারো ব্যর্থ হয়েছে সেটেলারদের দখলবাজি প্রচেষ্টা   ত্রিপুরা রাজ্যে ভয়াবহ বন্যা, পানির নিচে ৩ হাজার বাড়ি   বান্দরবানে অবৈধভাবে পাহাড় কাটার সময় মাটি চাপায় ৫ জন নিহত   অপরাধীদেরকে আইনের আওতায় এনে বিচার করা হোক : সুলতানা কামাল   কক্ষপথে পৌঁছাল বাংলাদেশ   আজ ২০ মে পাহাড়ি ছাত্র পরিষদের ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী   প্রিন্স হ্যারির রাজকীয় বিয়ের ছবি   সীতাকুন্ডে দুই আদিবাসী কন্যা শিশু ধর্ষণ ও হত্যার বিচার এবং দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন   দুই আদিবাসী কিশোরী হত্যাকারী আবুল হোসেনের ফাঁসির দাবি   প্রেমের প্রস্তাবে ব্যর্থ হয়ে আবুল হোসেন দুই আদিবাসী কিশোরীকে হত্যা করেছে   সীতাকুণ্ডে ২ আদিবাসীকে কিশোরীকে ধর্ষণের পর হত্যায় মামলা
প্রচ্ছদ / বিনোদন / হাইস্পিড ‘লেডি বাইক রাইডার’ এভ্রিল এবার গান নিয়ে আসলেন

হাইস্পিড ‘লেডি বাইক রাইডার’ এভ্রিল এবার গান নিয়ে আসলেন

প্রকাশিত: ২০১৭-১২-০৯ ১৫:৪৪:৪৩

   আপডেট: ২০১৭-১২-০৯ ১৫:৪৯:৪৬

তথ্য-সূত্র : ইউটিউব - ক্লিক করুন

বিনোদন ডেস্ক

জান্নাতুল নাঈম এভ্রিল পরিচিত দেশের হাইস্পিড ‘লেডি বাইক রাইডার’ হিসেবে। মোটরসাইকেল প্রেমীদের অনেকের কাছেই তিনি আইডল। তবে এখন তিনি সারাদেশে পরিচিত বিশ্বসুন্দরীদের প্রতিযোগিতায় নাম লিখিয়ে।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতার বিজয় মুকুট মাথায় উঠলেও ‘বাল্যবিয়ে’র অভিযোগে সেটি নামিয়ে নিতে হয়েছে তাকে। এরপর প্রায় চুপ হয়ে যান এভ্রিল। তবে সেই বিতর্ক শেষে ৭ ডিসেম্বর রাতে নতুন এভ্রিলকে খুঁজে পাওয়া গেছে অন্তর্জালে। যেখানে চেনা এভ্রিলকে একেবারে নতুন আবহে আবিষ্কার করা গেছে।

বিশ্ব সুন্দরী মঞ্চের এভ্রিল কিংবা বাইকার এভ্রিল- কেউ নেই সেখানে, বরং গ্রামের এক প্রাণোচ্ছল তরুণীকে পাওয়া গেছে ‘রূপালি আাঁচল’ নামের এই মিউজিক্যাল ফিল্মে।

কণ্ঠশিল্পী ঐশীর গাওয়া ‘রূপালি আঁচল’ গানটিকে সূত্র ধরে মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন ইশতিয়াক আহমেদ। প্রদীপ সাহার কথায় গানটির সুর করেছেন নাজির মাহমুদ। সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

অন্যদিকে এতে মডেল হিসেবে এভ্রিলের সঙ্গে জুটি বেঁধেছেন রকিব। আর এটি অন্তর্জালে প্রকাশ পেয়েছে সিএমভি’র ব্যানারে। কাজটি প্রসঙ্গে এভ্রিল বলেন, ‘কাজটি করে ভালো লেগেছে। প্রকাশের পর থেকে খুব সাড়া পাচ্ছি। সবাই প্রশংসা করছেন।’

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি জানায়, তাদের অফিশিয়াল ইউটিউব চ্যানেল ছাড়াও মিউজিক্যাল ফিল্মটি দেখা যাবে বাংলাফ্লিক্স-এ। এছাড়া গানটির অডিও শোনা যাবে বাংলালিংক ভাইব, জিপি মিউজিক, রবি-এয়ারটেল ইয়োন্ডার মিউজিকসহ অনলাইনের বিভিন্ন মিউজিক প্ল্যাটফর্মে।

ভিডিও :

আপনার মন্তব্য

আলোচিত