শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / বিনোদন / হাইস্পিড ‘লেডি বাইক রাইডার’ এভ্রিল এবার গান নিয়ে আসলেন

হাইস্পিড ‘লেডি বাইক রাইডার’ এভ্রিল এবার গান নিয়ে আসলেন

প্রকাশিত: ২০১৭-১২-০৯ ১৫:৪৪:৪৩

   আপডেট: ২০১৭-১২-০৯ ১৫:৪৯:৪৬

তথ্য-সূত্র : ইউটিউব - ক্লিক করুন

বিনোদন ডেস্ক

জান্নাতুল নাঈম এভ্রিল পরিচিত দেশের হাইস্পিড ‘লেডি বাইক রাইডার’ হিসেবে। মোটরসাইকেল প্রেমীদের অনেকের কাছেই তিনি আইডল। তবে এখন তিনি সারাদেশে পরিচিত বিশ্বসুন্দরীদের প্রতিযোগিতায় নাম লিখিয়ে।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতার বিজয় মুকুট মাথায় উঠলেও ‘বাল্যবিয়ে’র অভিযোগে সেটি নামিয়ে নিতে হয়েছে তাকে। এরপর প্রায় চুপ হয়ে যান এভ্রিল। তবে সেই বিতর্ক শেষে ৭ ডিসেম্বর রাতে নতুন এভ্রিলকে খুঁজে পাওয়া গেছে অন্তর্জালে। যেখানে চেনা এভ্রিলকে একেবারে নতুন আবহে আবিষ্কার করা গেছে।

বিশ্ব সুন্দরী মঞ্চের এভ্রিল কিংবা বাইকার এভ্রিল- কেউ নেই সেখানে, বরং গ্রামের এক প্রাণোচ্ছল তরুণীকে পাওয়া গেছে ‘রূপালি আাঁচল’ নামের এই মিউজিক্যাল ফিল্মে।

কণ্ঠশিল্পী ঐশীর গাওয়া ‘রূপালি আঁচল’ গানটিকে সূত্র ধরে মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন ইশতিয়াক আহমেদ। প্রদীপ সাহার কথায় গানটির সুর করেছেন নাজির মাহমুদ। সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

অন্যদিকে এতে মডেল হিসেবে এভ্রিলের সঙ্গে জুটি বেঁধেছেন রকিব। আর এটি অন্তর্জালে প্রকাশ পেয়েছে সিএমভি’র ব্যানারে। কাজটি প্রসঙ্গে এভ্রিল বলেন, ‘কাজটি করে ভালো লেগেছে। প্রকাশের পর থেকে খুব সাড়া পাচ্ছি। সবাই প্রশংসা করছেন।’

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি জানায়, তাদের অফিশিয়াল ইউটিউব চ্যানেল ছাড়াও মিউজিক্যাল ফিল্মটি দেখা যাবে বাংলাফ্লিক্স-এ। এছাড়া গানটির অডিও শোনা যাবে বাংলালিংক ভাইব, জিপি মিউজিক, রবি-এয়ারটেল ইয়োন্ডার মিউজিকসহ অনলাইনের বিভিন্ন মিউজিক প্ল্যাটফর্মে।

ভিডিও :

আপনার মন্তব্য

আলোচিত