শিরোনাম

  ভুটানকে ৫-০ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা   খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা   গুলো-গুলি || আলোময় চাকমা   বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা   মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   আজ খালেদা জিয়ার জন্মদিন!   বাঙালির শোকের দিন আজ   বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !   পিসিপি ২৬ তম কাউন্সিল ও ছাত্র সম্মেলন সম্পন্ন , নিপন ত্রিপুরাকে সভাপতি ও অমর শান্তি চাকমাকে সাধারণ সম্পাদক   পার্বত্য চুক্তি বাস্তবায়ন : অর্থনৈতিক না রাজনৈতিক সমস্যা ?   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে   শান্তি চুক্তির পর পাহাড়ে যে উন্নয়ন হয়েছে তা টেলিটক থেকে মেসেজ করে আমরা পৌঁছে দেব : তারানা হালিম   এবার বিশ্বের মধ্যে খারাপ শহরের তালিকায় ২য় স্থানের নাম লিখেছে ঢাকা , বাংলাদেশ   জিয়াউর রহমানই পাহাড়ে সমতল থেকে মানুষ নিয়ে অশান্তির বীজ বপন করেছিল   সরকারি চাকরিজীবীরা বেতন-বোনাস পাচ্ছেন বৃহস্পতিবার   নেপালকে ৩-০ গোলে হারিয়ে সেমিফাইনালে মারিয়া মান্দার দল বাংলাদেশ   দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার আর নেই   শহিদুলের মুক্তির দাবি জানিয়েছেন নোবেলজয়ী স্টিগলিজসহ ১৩ বরেণ্য ব্যক্তিত্ব   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   রিমান্ড শেষে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী নওশাবা
প্রচ্ছদ / বিনোদন / নাটকেও অভিনয় করেছিলেন প্রিয় আনিসুল হক

নাটকেও অভিনয় করেছিলেন প্রিয় আনিসুল হক

প্রকাশিত: ২০১৭-১২-০৫ ১৪:১৬:২৭

বিনোদন ডেস্ক

সাংস্কৃতিক অঙ্গনের সাথে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর সদ্য প্রয়াত মেয়র আনিসুল হকের সম্পর্কটি অবিচ্ছেদ্য। দেশের প্রেক্ষাপটে ব্যতিক্রম ধারার বেশ কিছু জনপ্রিয় অনুষ্ঠান উপস্থাপনা করে স্বকীয় অবস্থান তৈরির পাশাপাশি ব্যাপক খ্যাতি অর্জন করেছিলেন তিনি।

তবে ব্যতিক্রমী এই মানুষটি সম্বন্ধে আরেকটি ব্যতিক্রমী তথ্য হচ্ছে, তিনি একটি নাটকেও অভিনয় করেছিলেন। খ্যাতিমান নির্মাতা নওয়াজেশ আলী খান নির্মিত ওই নাটকটির নাম ‘সালামত দাতাং’। বিটিভিতে প্রচার হওয়া এ নাটকে নায়কের চরিত্রে অভিনয় করেছিলেন আনিসুল হক।

এতে তার বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন বিটিভির সে সময়কার জনপ্রিয় অনুষ্ঠান ঘোষক ও বিউটিশিয়ান অঞ্জলি মোস্তফা। নাটকটির গল্পে তার চরিত্র ছিল এক ইন্দোনেশিয়ান তরুণীর যাকে বিয়ে করেন আনিসুল হক। কিন্তু সংস্কৃতি ও ভাষার ভিন্নতার কারণে তাকে মেনে নিতে পারে না আনিসের পরিবার। তবে প্রেমিকের সহায়তায় তরুণীটি নিজেকে বাংলাদেশী সাংস্কৃতিক মানে গড়ে তোলে। ফলে শ্বশুরবাড়ির সবাই মেনে নেয় আনিসের বিদেশিনী।

নাটকটিতে অনবদ্য অভিনয় করেছিলেন আনিসুল হক। এই সফলতার পর অনেক নাটকে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন তিনি। কিন্তু বিনয়ের সঙ্গে ফিরিয়ে দিয়ে অনুষ্ঠান উপস্থাপনা নিয়েই ব্যস্ত থেকেছেন।

প্রসঙ্গত, আনিসুল হক উপস্থাপিত অনুষ্ঠানগুলোর মধ্যে রয়েছে ‘অন্তরালে’, ‘এখনই’, ‘বলা না বলা’, ‘সবিনয়ে জানতে চাই’, ‘ঈদের ঢোল’ প্রভৃতি। এছাড়া তিনি বিটিভির বেশ কয়েকটি ঈদের ‘আনন্দমেলা’ও উপস্থাপনা করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত