শিরোনাম

  বিএনপিকে আবারো সন্ত্রাসী সংগঠন হিসেবে আখ্যায়িত করেছে কানাডার আদালত   ৮০ বছর বয়সে প্রথম ভোট দিলেন   সীতাকুণ্ডে দুই আদিবাসী কিশোরীর খুনিদের গ্রেফতার ও শাস্তির দাবি   গবেষণার কাজে ব্যবহার উদ্দেশ্যে মরণোত্তর দেহদান করলেন তসলিমা নাসরিন   প্রাথমিকে এক লাখ ৬৫ হাজার শিক্ষক নিয়োগ   আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা   মাদকবিরোধী অভিযানে বন্দুকযুদ্ধে নিহত আরো ১১   খাগড়াছড়িতে গুলি করে ১ জনকে হত্যা, দু পক্ষের মধ্যে গুলি বিনিময়   দুই আদিবাসী ত্রিপুরা কিশোরী হত্যাকান্ডের ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি চান চাকমা রাণী   আদিবাসীদের ঐক্যবদ্ধ প্রতিবাদের মুখে আবারো ব্যর্থ হয়েছে সেটেলারদের দখলবাজি প্রচেষ্টা   ত্রিপুরা রাজ্যে ভয়াবহ বন্যা, পানির নিচে ৩ হাজার বাড়ি   বান্দরবানে অবৈধভাবে পাহাড় কাটার সময় মাটি চাপায় ৫ জন নিহত   অপরাধীদেরকে আইনের আওতায় এনে বিচার করা হোক : সুলতানা কামাল   কক্ষপথে পৌঁছাল বাংলাদেশ   আজ ২০ মে পাহাড়ি ছাত্র পরিষদের ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী   প্রিন্স হ্যারির রাজকীয় বিয়ের ছবি   সীতাকুন্ডে দুই আদিবাসী কন্যা শিশু ধর্ষণ ও হত্যার বিচার এবং দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন   দুই আদিবাসী কিশোরী হত্যাকারী আবুল হোসেনের ফাঁসির দাবি   প্রেমের প্রস্তাবে ব্যর্থ হয়ে আবুল হোসেন দুই আদিবাসী কিশোরীকে হত্যা করেছে   সীতাকুণ্ডে ২ আদিবাসীকে কিশোরীকে ধর্ষণের পর হত্যায় মামলা
প্রচ্ছদ / বিনোদন / নাটকেও অভিনয় করেছিলেন প্রিয় আনিসুল হক

নাটকেও অভিনয় করেছিলেন প্রিয় আনিসুল হক

প্রকাশিত: ২০১৭-১২-০৫ ১৪:১৬:২৭

বিনোদন ডেস্ক

সাংস্কৃতিক অঙ্গনের সাথে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর সদ্য প্রয়াত মেয়র আনিসুল হকের সম্পর্কটি অবিচ্ছেদ্য। দেশের প্রেক্ষাপটে ব্যতিক্রম ধারার বেশ কিছু জনপ্রিয় অনুষ্ঠান উপস্থাপনা করে স্বকীয় অবস্থান তৈরির পাশাপাশি ব্যাপক খ্যাতি অর্জন করেছিলেন তিনি।

তবে ব্যতিক্রমী এই মানুষটি সম্বন্ধে আরেকটি ব্যতিক্রমী তথ্য হচ্ছে, তিনি একটি নাটকেও অভিনয় করেছিলেন। খ্যাতিমান নির্মাতা নওয়াজেশ আলী খান নির্মিত ওই নাটকটির নাম ‘সালামত দাতাং’। বিটিভিতে প্রচার হওয়া এ নাটকে নায়কের চরিত্রে অভিনয় করেছিলেন আনিসুল হক।

এতে তার বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন বিটিভির সে সময়কার জনপ্রিয় অনুষ্ঠান ঘোষক ও বিউটিশিয়ান অঞ্জলি মোস্তফা। নাটকটির গল্পে তার চরিত্র ছিল এক ইন্দোনেশিয়ান তরুণীর যাকে বিয়ে করেন আনিসুল হক। কিন্তু সংস্কৃতি ও ভাষার ভিন্নতার কারণে তাকে মেনে নিতে পারে না আনিসের পরিবার। তবে প্রেমিকের সহায়তায় তরুণীটি নিজেকে বাংলাদেশী সাংস্কৃতিক মানে গড়ে তোলে। ফলে শ্বশুরবাড়ির সবাই মেনে নেয় আনিসের বিদেশিনী।

নাটকটিতে অনবদ্য অভিনয় করেছিলেন আনিসুল হক। এই সফলতার পর অনেক নাটকে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন তিনি। কিন্তু বিনয়ের সঙ্গে ফিরিয়ে দিয়ে অনুষ্ঠান উপস্থাপনা নিয়েই ব্যস্ত থেকেছেন।

প্রসঙ্গত, আনিসুল হক উপস্থাপিত অনুষ্ঠানগুলোর মধ্যে রয়েছে ‘অন্তরালে’, ‘এখনই’, ‘বলা না বলা’, ‘সবিনয়ে জানতে চাই’, ‘ঈদের ঢোল’ প্রভৃতি। এছাড়া তিনি বিটিভির বেশ কয়েকটি ঈদের ‘আনন্দমেলা’ও উপস্থাপনা করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত