শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / বিনোদন / মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বিশ্বসুন্দরী হলেন ভারতের মেডিক্যালের ছাত্রী মানুসি চিল্লার

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বিশ্বসুন্দরী হলেন ভারতের মেডিক্যালের ছাত্রী মানুসি চিল্লার

প্রকাশিত: ২০১৭-১১-১৮ ২২:০৮:৪৫

   আপডেট: ২০১৭-১১-১৮ ২৩:২০:০৭

অনলাইন ডেস্ক

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ২০১৭ সালের বিশ্ব সুন্দরীর পদক জিতেছেন ভারতের মানুসি চিল্লার।তিনি ভারতের হরিয়ানা রাজ্য থেকে ২০ বছরের মেডিক্যাল ছাত্রী।





শনিবার সন্ধ্যায় চীনের সানায়া সিটিতে অনুষ্ঠিত সুন্দরী প্রতিযোগিতার ফাইনালে ওঠা পাঁচ প্রতিযোগীর মধ্যে মানুসিকে বিশ্ব সুন্দরীর মুকুট পরিয়ে দেয়া হয়।


২০১৬ সালের বিশ্ব সুন্দরী পুয়ের্তোরিকোর স্টেফিনে ড্যা ভ্যালি তাকে মুকুট পরিয়ে দেন।১১৭ দেশের সুন্দরীকে হটিয়ে সেরার স্বীকৃতি পেলেন মিস ইন্ডিয়া।

সেরা পাঁচে ছিলেন ভারতের মানষী চিল্লার, ইংল্যান্ডের স্টেফানি হিল, ফ্রান্সের অরোরে কিশেনিন, কেনিয়ার ম্যাগলিন জেরুতো ও মেক্সিকোর আন্ড্রিয়া মেজা।

প্রথম রানার আপ হয়েছেন ইংল্যান্ডের স্টেফানি হিল, এবং ২য় রানার আপ অর্জন করেছেন মেক্সিকোর আন্ড্রিয়া মেজা।

মানুষী বলেছেন, আমি বিশ্বাস করতে পারছি না যে এ পদক জিতেছি। পঞ্চম ভারতীয় হিসেবে এই পদক প্রাপ্তি আমাকে সম্মানিত ও গর্বিত করেছে। আমি খুশি যে আমার পরিবার বন্ধুদের সমর্থন পেয়েছি। আমার শুভাকাঙ্খীদের আশির্বাদ ছাড়া এটা সম্ভব ছিল না। আমি সবাইকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

উল্লেখ্য,১৯৯৪ সালে দক্ষিণ আফ্রিকায় ১৯ নভেম্বর মুকুট পেয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।তখন তিনি গোটা বিশ্বকে চমকে দিয়েছিলেন। 

এরপর ২০০০ সালে মিস ওয়ার্ল্ড হিসেবে মুকুট পেয়েছিলেন ভারতের বলিউড নায়িকা প্রিয়াংকা চোপড়া। দীর্ঘ ১৭ বছর পর আবার ইন্ডিয়ার হাতে মিস ওয়ার্ল্ডের মুকুট চলে এল।তারপরপর থেকে তিনি হিন্দি ফিল্ম জগতে অভিনয়ের জন্য পা বাঁড়ায়।

 

আপনার মন্তব্য

আলোচিত