শিরোনাম

  ঢাবি শিক্ষার্থী প্রকট চাকমাসহ ১৩ শিক্ষার্থী পেলেন জগন্নাথ হল স্বর্ণপদক   চট্টগ্রামসহ অনেক জায়গায় ভারী বর্ষণ হতে পারে   ভিয়েতনামে বন্যায় ২০ জনের মৃত্যু , ১ লাখ ১০ হাজার হেক্টর জমির ফসল বিনষ্ট   দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর হামলা   ছাত্রলীগকে প্রধানমন্ত্রী সতর্ক করেছেন: কাদের   থানকুনি পাতার জাদুকরি উপকারিতা   চট্টগ্রাম কর্ণফুলীতে ধর্ষণের শিকার গৃহবধূ, গ্রেফতার ৩   পাহাড়ে শান্তি প্রতিষ্ঠা ও উন্নয়নে সেনাবাহিনীর ভূমিকা অপরিসীম : প্রধানমন্ত্রী   চিকিৎসা খাতে নতুন আবিষ্কার রঙিন ও থ্রি-ডি এক্স-রে   গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেঁদেছেন প্রধানমন্ত্রী   না ফেরার দেশে রাজীব মীর   নানিয়াচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রীতিময় চাকমাকে অপহরণ   ছেলেদের চেয়ে এবারও এগিয়ে মেয়েরা   চট্টগ্রাম বোর্ডের পাশের হার ৬২.৭৩ %   যারা ফেল করেছে তাদের বকাঝকা করবেন না : প্রধানমন্ত্রী   এইচএসসি তে পাসের ধস নেমেছে এবার   এইচএসসি ও সমমানে পাসের হার এবার ৬৬.৬৪   হাসপাতাল ছাড়ার পর এবার থাই কিশোররা সবাই শ্রামণ হয়ে প্রবজ্যা গ্রহণ করবে   থাইল্যান্ডের গুহায় আটকা পড়া কিশোররা হাসপাতাল ছেড়েছে   ৮ দল নিয়ে বাম গণতান্ত্রিক জোটের আত্মপ্রকাশ
প্রচ্ছদ / বিনোদন / মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বিশ্বসুন্দরী হলেন ভারতের মেডিক্যালের ছাত্রী মানুসি চিল্লার

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বিশ্বসুন্দরী হলেন ভারতের মেডিক্যালের ছাত্রী মানুসি চিল্লার

প্রকাশিত: ২০১৭-১১-১৮ ২২:০৮:৪৫

   আপডেট: ২০১৭-১১-১৮ ২৩:২০:০৭

অনলাইন ডেস্ক

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ২০১৭ সালের বিশ্ব সুন্দরীর পদক জিতেছেন ভারতের মানুসি চিল্লার।তিনি ভারতের হরিয়ানা রাজ্য থেকে ২০ বছরের মেডিক্যাল ছাত্রী।





শনিবার সন্ধ্যায় চীনের সানায়া সিটিতে অনুষ্ঠিত সুন্দরী প্রতিযোগিতার ফাইনালে ওঠা পাঁচ প্রতিযোগীর মধ্যে মানুসিকে বিশ্ব সুন্দরীর মুকুট পরিয়ে দেয়া হয়।


২০১৬ সালের বিশ্ব সুন্দরী পুয়ের্তোরিকোর স্টেফিনে ড্যা ভ্যালি তাকে মুকুট পরিয়ে দেন।১১৭ দেশের সুন্দরীকে হটিয়ে সেরার স্বীকৃতি পেলেন মিস ইন্ডিয়া।

সেরা পাঁচে ছিলেন ভারতের মানষী চিল্লার, ইংল্যান্ডের স্টেফানি হিল, ফ্রান্সের অরোরে কিশেনিন, কেনিয়ার ম্যাগলিন জেরুতো ও মেক্সিকোর আন্ড্রিয়া মেজা।

প্রথম রানার আপ হয়েছেন ইংল্যান্ডের স্টেফানি হিল, এবং ২য় রানার আপ অর্জন করেছেন মেক্সিকোর আন্ড্রিয়া মেজা।

মানুষী বলেছেন, আমি বিশ্বাস করতে পারছি না যে এ পদক জিতেছি। পঞ্চম ভারতীয় হিসেবে এই পদক প্রাপ্তি আমাকে সম্মানিত ও গর্বিত করেছে। আমি খুশি যে আমার পরিবার বন্ধুদের সমর্থন পেয়েছি। আমার শুভাকাঙ্খীদের আশির্বাদ ছাড়া এটা সম্ভব ছিল না। আমি সবাইকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

উল্লেখ্য,১৯৯৪ সালে দক্ষিণ আফ্রিকায় ১৯ নভেম্বর মুকুট পেয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।তখন তিনি গোটা বিশ্বকে চমকে দিয়েছিলেন। 

এরপর ২০০০ সালে মিস ওয়ার্ল্ড হিসেবে মুকুট পেয়েছিলেন ভারতের বলিউড নায়িকা প্রিয়াংকা চোপড়া। দীর্ঘ ১৭ বছর পর আবার ইন্ডিয়ার হাতে মিস ওয়ার্ল্ডের মুকুট চলে এল।তারপরপর থেকে তিনি হিন্দি ফিল্ম জগতে অভিনয়ের জন্য পা বাঁড়ায়।

 

আপনার মন্তব্য

আলোচিত