শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / রাঙ্গামাটিতে ভারী মেশিনগান অস্ত্রসহ আটক ৩

রাঙ্গামাটিতে ভারী মেশিনগান অস্ত্রসহ আটক ৩

প্রকাশিত: ২০১৮-১২-২২ ১৬:৪৩:২৮

ইউএনবি >>

রাঙ্গামাটি পৌর এলাকার বিলাইছড়ি পাড়ায় অভিযান চালিয়ে একটি ভারী মেশিনগান ও একটি কার্বাইনসহ  তিনজনকে আটক করেছে যৌথ বাহিনী।

পুলিশের ভাষ্য, আটক তিনজনই শীর্ষ অস্ত্র ব্যবসায়ী ও চোরাচালানী।

শনিবার সকালে রাঙ্গামাটি সদর উপজেলার রাঙ্গামাটি-কাপ্তাই সড়ক সংলগ্ন বিলাইছড়ি পাড়ায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ।

আটক ব্যক্তিরা হলেন- পার্বত্য চট্টগ্রামের শীর্ষ অস্ত্র ব্যবসায়ী ও জনসংহতি সমিতির সাবেক কমান্ডার বিশ্বজ্যোতি চাকমা, তার সহযোগি বিনয় ত্রিপুরা ও উল্লাপ্রু মারমা।

রাঙ্গামাটি কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুর ইসলাম রনি জানান, তাদেরকে জিজ্ঞাসাবাদ করে বেশকিছু তথ্য পাওয়া গেছে। তথ্যের ভিত্তিতে আরও অভিযান পরিচালিত হবে।

আপনার মন্তব্য

আলোচিত