শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / এমপি লতিফের স্ত্রীর ভাই খুনের ঘটনায় জয়েস চাকমা গ্রেপ্তার

এমপি লতিফের স্ত্রীর ভাই খুনের ঘটনায় জয়েস চাকমা গ্রেপ্তার

প্রকাশিত: ২০১৮-১২-২১ ১০:২১:৫৪

নিউজ ডেস্ক

চট্টগ্রাম নগরীর বারেক বিল্ডিং এলাকায় এমপি লতিফের স্ত্রীর ভাই তোফায়েল আহমেদ রফিক (৬০) খুনের ঘটনায় প্রধান আসামি গৃহকর্মী জয়েস চাকমাকে (২৫) গ্রেপ্তার করেছে পিবিআই। বুধবার (১৯ ডিসেম্বর) বিকাল ৩ টায় রাঙামাটির লংগদু থানাধীন ভারতীয় সীমান্ত এলাকার একটি দুর্গম পাহাড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার দুপুর ১টায় সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পিবিআই’য়ের বিভাগীয় পুলিশ সুপার মো. ইকবাল। গ্রেপ্তার গৃহকর্মী জয়েস চাকমা (২৫) রাঙ্গামাটির বাঘাইছড়ি থানাধীন হাতিমারা ছাড়া গ্রামের রাংঙ্গু চাকমার পুত্র।

মো. ইকবাল জানান, আসামি জয়েস চাকমা ভুয়া কাগজপত্র দিয়ে নিহত রফিকের বাসায় চাকরি নেয়। তার মূল উদ্দেশ্য ছিল নিহত রফিকের বাসায় লুটপাট করা। আর এ উদ্দেশ্যে সে রফিককে খুন করে নগদ ১১ হাজার টাকা, ১টি ক্যামেরা ও ১টি vivo মোবাইল নিয়ে পালিয়ে যায়। গ্রেপ্তারের পর তার কাছ থেকে লুট হওয়া মোবাইল ফোন ও ক্যামেরাসহ নগদ ৪ হাজার টাকা উদ্ধার করা হয় বলে জানান তিনি।সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পিবিআইয়ের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. মাঈন উদ্দিন ও পুলিশ পরিদর্শক এনায়েত।

উল্লেখ্য, গত ১৪ ডিসেম্বর নগরীর বারেক বিল্ডিংয়ে নিজ বাসায় খুন হন চট্টগ্রাম-১১ (বন্দর) আসনের সংসদ সদস্য এম এ লতিফের স্ত্রীর বড় ভাই তোফায়েল আহমেদ রফিক। ঘটনার পর বাসার কাজের ছেলে জয়েস চাকমা পলাতক ছিল।

সূত্রঃ অনলাইন।

আপনার মন্তব্য

আলোচিত