শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / রাজনীতি / গত ৫ বছরে জেএসএস এমপি উন্নয়ন করতে পারেনি, যা করেছে আওয়ামীলীগ করেছে : দিপংকর তালুকদার

গত ৫ বছরে জেএসএস এমপি উন্নয়ন করতে পারেনি, যা করেছে আওয়ামীলীগ করেছে : দিপংকর তালুকদার

প্রকাশিত: ২০১৮-১২-১০ ২০:৫৫:৪১

   আপডেট: ২০১৮-১২-২১ ২১:৫২:৩১

রাঙ্গামাটি >>

সাবেক পার্বত্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেছেন,পার্বত্য জনসংহতি সমিতি জেএসএস শান্তি চুক্তি বিরোধী সংগঠন ইউপিডিএফ ও বিএনপির সাথে আতাত রাজনীতি করে।যার কারণে পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়নে বাধাগ্রস্থ হচ্ছে।

সোমবার দুপর ২টায় রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক থানা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে এ পথসভা ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি বিগত সময়ে অস্ত্রের মুখে ভোটারদের জিম্মি করে ভোট ডাকাতি করেছিল। সুষম উন্নয়নের নামে ভোটারদের ভোট হরণ করা হয়েছে। কিন্তু সুষম উন্নয়ন তো দুরের কথা দুর সময়েও তাদের পাওয়া যায়নি।

তিনি বলেন, একটি পাহাড়ে সন্ত্রাস চাঁদাবাজি চালিয়ে উন্নয়ন বন্ধ রাখতে চায়। গত ৫ বছরে জনসংহতি সমিতির এমপি একটি ইটও ফেলতে পারেননি, যা করেছে আওয়ামীলীগ করেছে।

তিনি বলেন, পার্বত্য অঞ্চলে জেএসএস অবৈধ অস্ত্রেও মাধ্যমে গত নির্বাচনে ভোট ডাকাতি করেছে। এবার কোন রকম ভোট ডাকাতির সুযোগ দেওয়া হবে না।

দিপংকর বলেন, নৌকা উন্নয়নের প্রতীক, পার্বত্য শান্তি চুক্তির পর আওয়ামীলীগের আমলে পাহাড়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পাহাড়ের শান্তি শৃঙ্খলা বজায় রেখে বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তি শালী করার জন্য সর্বস্তরের জনসাধারনকে এগিয়ে আসতে হবে।

আপনার মন্তব্য

আলোচিত